বাংলা নিউজ > বায়োস্কোপ > জেনেলিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছিলেন রীতেশ, তার ফল যা হয়েছিল- জেনে নিন
জানেন কি!
জানেন কি!

জেনেলিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছিলেন রীতেশ, তার ফল যা হয়েছিল- জেনে নিন

  • দশ বছরের প্রেম, আট বছরের দাম্পত্য সম্পর্ক রীতেশ-জেনেলিয়ার। একসঙ্গে ১৮ বছর কাটিয়ে ফেললেন এই জুটি। 

বলিউডের অন্যতম কিউট এবং আদর্শ দম্পতি হিসাবে ধরা হয় রীতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখকে। সম্প্রতি একসঙ্গে কপিল শর্মার শোয়ে হাজির হয়েছিলেন মিঁয়া-বিবি। দেখতে দেখতে দাম্পত্য জীবনের সুদীর্ঘ ৮ বছর পার করে ফেলেছেন তাঁরা। দুই ছেলে রিয়ান ও রাহালকে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের। 

রীতেশ-জেনেলিয়ার প্রেম সম্পর্ক তো দু-দশক পুরোনো। তবে চড়াই-উতরাই এই সম্পর্কেও এসেছে। এমনকি রীতেশের সঙ্গে সম্পর্ক ভেঙে পর্যন্ত দিয়েছিলেন জেনেলিয়া। রীতেশ কপিল শর্মার শো'তে এই রহস্য ফাঁস করেন। এই ঘটনা তখনকার,যখনও বিয়ের পর্ব সারেননি তাঁরা। রীতেশ মজা করে জেনেলিয়াকে মেসেজ পাঠান যে তাঁদের উচিত এই সম্পর্কটা ভেঙে দেওয়া। এই বিষয়টা একেবারেই ভালোভাবে মেনে নিতে পারেননি জেনেলিয়া। সেই নিয়ে দুজনের তুুমুল ঝগড়া হয়, অনেক বুঝিয়ে প্রেমিকার রাগ ভাঙান রীতেশ। এখানেই দ্য এন্ড নয়, রীতিমতো শপথ বাক্যপাঠ করতে হয়েছিল রীতেশকে- 'ভবিষ্যতে আর কোনওদিন এমন ইয়ার্কি ভুলেও করব না'। 

View this post on Instagram

#Memories ♥️

A post shared by Ritesh Deshmukh fans page (@riteshgeneliad) on

২০০২ সালে তুঝে মেরি কসম ছবির শ্যুটিংয়ে গিয়ে হায়দরাবাদে প্রথম দেখা তাঁদের। এই ছবির সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল দুজনের। সেই সময় মহারাষ্ট্রের প্রভাবশালী নেতার ছেলে রীতেশর সঙ্গে প্রেম করার সিদ্ধান্তটা সহজ ছিল না, কারণ মুখ্যমন্ত্রীর ছেলে বাবার ক্ষমতার অপব্যবহার করবে এমনই একটা ভাবনা ঘর করেছিল মনে। তবে ভালোবাসা দিয়ে জেনেলিয়ার মন জয় করেন রীতিশ। ১০ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালের ৩রা ফেব্রুয়ারি বিয়ের পর্ব সেরে ফেলন তাঁরা। 

কপিল শর্মার শোতে তাঁরা এও জানিয়েছেন একে অপরকে কী নামে ডাকেন তাঁরা। রীতেশ জেনেলিয়াকে জেনি বলে ডাকেন, আর অভিনেত্রী স্বামীকে আদর করে ডাকেন ঢোলু বলে। নিজের ভঙ্গিতে এদিন দেশমুখ দম্পতিকে মজার ছলে কপিল প্রশ্ন করেন-'তা রীতেশের সঙ্গে জেনেলিয়া সাত পাক ঘুরে ছিলেন নাকি শপথ পাঠ করিয়েছিলেন?'  নিজের কমিং টাইমিংয়ের জন্য ফেমাস রীতেশ চটপট উত্তর দেন- শপথ নিলে তো পাঁচ বছর পর সরকার পালটে যেতে পারে। 

রীতেশকে শেষ দেখা গিয়েছে টাইগার শ্রফের বাগি ৩-তে, অপেক্ষায় রয়েছে তাঁর আগামী ছবি বচ্চন পাণ্ডে। অন্যদিকে দুই ছেলেকে নিয়ে আপাতত ঘোর সংসারী জেনেলিয়া। মায়ের দায়িত্ব পালনেই ব্যস্ত নায়িকা। 

বন্ধ করুন