বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৩ বছর আগে জেনেলিয়াকে চড় মেরেছিলেন আয়াজ খান, সুযোগ পেয়েই বদলা নিলেন রিতেশ!
স্ত্রী জেনেলিয়ার হয়ে ১৩ বছর পর প্রতিশোধ নিলেন রিতেশ দেশমুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
স্ত্রী জেনেলিয়ার হয়ে ১৩ বছর পর প্রতিশোধ নিলেন রিতেশ দেশমুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

১৩ বছর আগে জেনেলিয়াকে চড় মেরেছিলেন আয়াজ খান, সুযোগ পেয়েই বদলা নিলেন রিতেশ!

  • পাক্কা ১৩ বছর ধরে রাগ পুষে রেখেছিলেন রিতেশ দেশমুখ।১৩ বছর আগে জেনেলিয়া ডি'সুজাকে সপাটে চড় মেরেছিলেন বলি-অভিনেতা আয়াজ খান।এবারে আয়াজকে একা পেতেই কিল, চড় মেরে হাতের সুখ করে নিয়েছেন এই বলি-তারকা।

১৩ বছর। পাক্কা ১৩ বছর ধরে রাগ পুষে রেখেছিলেন রিতেশ দেশমুখ। এবার সুযোগ পেতেই বদলা নিলেন তিনি। ১৩ বছর আগে জেনেলিয়া ডি'সুজাকে সপাটে চড় মেরেছিলেন বলি-অভিনেতা আয়াজ খান। তখন কিছু না বললেও ঘটনাটা মনে পুষে রেখে দিয়েছিলেন জেনেলিয়ার স্বামী রিতেশ। এবারে আয়াজকে একা পেতেই কিল, চড় মেরে হাতের সুখ করে নিয়েছেন এই বলি-তারকা। ওই ভিডিওতে দেখা যাচ্ছে আয়াজকে একা পেতেই ইচ্ছেমতো হাতের সুখ করে নিচ্ছেন রিতেশ। আর অতর্কিতে এই হামলায় পুরো ভ্যাবাচ্যাকা খেয়ে হতভম্ব হয়ে আয়াজ! সেই ভিডিয়ো আবার রেকর্ড করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আয়াজ। আর করতেই মুহূর্তেই হু হু করে তা হয়েছে ভাইরাল।

শুরু থেকেই বলা যাক গোটা বিষয়টা। ১৩ বছর আগে বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'জানে তু ইয়া জানে না'। ছবিতে মুখ্যভূমিকায় অভিনয় করেছিলেন জেনেলিয়া ডি'সুজা এবং ইমরান খান। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছিল আয়াজ খান-কে। সিনেমার চিত্রনাট্য মেনেই একটি সিকোয়েন্সে জেনেলিয়া অভিনীত চরিত্র 'অদিতি'-কে কষিয়ে চড় মারেন আয়াজ। সেই দৃশ্য দেখে একপ্রকার ক্ষেপে উঠেছিল ছবির দর্শকের দল। সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে আয়াজ জানিয়েছিলেন তাঁর কেরিয়ারে ও জীবনে অন্যতম ভুল যে 'জানে তু ইয়া জানে না' ছবিতে জেনেলিয়াকে তিনি চড় মেরেছিলেন! সে দুঃখ তাঁর আজও গেল না। এমনকি নেটপাড়ায় তাঁকে আজও নেটিজেনদের থেকে কটাক্ষ শুনতে হয় ওই 'চড়' মারার জন্য।

তবে নেটিজেনদের কটাক্ষ এক ব্যাপার আর জেনেলিয়ার স্বামীর রোষের কবলে পড়া যায়নি ব্যাপার। তবে জানিয়ে রাখা ভালো, আয়াজকে চড়চাপাটি মারার পুরো বিষয়টি কিন্তু স্রেফ মজা করেই রিতেশ।

বন্ধ করুন