বাংলা নিউজ > বায়োস্কোপ > Rittika Sen-Gourab Chatterjee: গৌরবের সঙ্গে বিয়ের পরই ঋত্বিকার সঙ্গে ঘটে অদ্ভুত সব ঘটনা! কী এই 'অভিশপ্ত' রহস্য?

Rittika Sen-Gourab Chatterjee: গৌরবের সঙ্গে বিয়ের পরই ঋত্বিকার সঙ্গে ঘটে অদ্ভুত সব ঘটনা! কী এই 'অভিশপ্ত' রহস্য?

অভিশপ্ত ট্রেলার

ট্রেলারের দৃশ্যে দেখা যায় শাশুড়িমা লাবনী সরকার বউমা ঋত্বিকাকে বলছেন, ‘আমাদের পরিবারে না একটা অভিশাপ আছে।’ এরপরেই নানান অলৌক, অদ্ভুত ঘটনা ঘটতে দেখা যায়। একাধিক মৃতদেহ উদ্ধার হতেও দেখা যায়। কিন্তু কী রহস্য রয়েছে ঋত্বিকার নতুন শ্বশুরবাড়িতে, কোনও অভিশাপ নাকি কোনও ষড়যন্ত্র?

'মঙ্গল যখন, ১,৪,৭,৮ আর ১২ আশ্রয়, তখন জন্মলগ্নের ঠিক সময় সে মাঙ্গলিক নিশ্চয়!' তান্ত্রিকের মুখে শোনা গেল এমনই কিছু কথা। আর তারপরই গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করে বাড়িতে ঢুকতে দেখা গেল নতুন বউ ঋত্বিকাকে। আর তারপর থেকেই বাড়িতে ঘটতে থাকে অদ্ভুত সব কাণ্ডকারখান। এমনই কিছু দৃশ্য উঠে এল বৃহস্পতিবার মুক্তিপ্রাপ্ত অভিমন্যু মুখোপাধ্যায়ের নতুন ওয়েব সিরিজ 'অভিশপ্ত'র ট্রেলারে।

ট্রেলারের দৃশ্যে দেখা যায় শাশুড়িমা লাবনী সরকার বউমা ঋত্বিকাকে বলছেন, ‘আমাদের পরিবারে না একটা অভিশাপ আছে।’ এরপরেই নানান অলৌক, অদ্ভুত ঘটনা ঘটতে দেখা যায়। একাধিক মৃতদেহ উদ্ধার হতেও দেখা যায়। তারপর দেখা যায়, আজব সব ঘটনা। ট্রেলার দেখে অনুমান গৌরবের আগেও দু'বার বিয়ে হয়েছিল। তাঁদেরও কিনা অদ্ভত মৃত্যু হয়। সবমিলিয়ে অভিশপ্ত ট্রেলারে বনেদি বাড়ির গোলক ধাঁধার মধ্যে পড়তে দেখা যায় ঋত্বিকা সেনকে। কিন্তু কী রহস্য রয়েছে ঋত্বিকার নতুন শ্বশুরবাড়িতে, কোনও অভিশাপ নাকি কোনও ষড়যন্ত্র?

আরও পড়ুন-তখন মাঝরাত! বাড়িতে ফিরেই ফেসবুকে ফের লম্বা পোস্ট বিরক্ত পরীমনির, ফের কী ঘটল?

আরও পড়ুন-মধ্যপ্রদেশের জঙ্গলে শ্যুটিং, সৃজিতের কানে হুল ফোটাল মৌমাছি, ক্ষতবিক্ষত টিম ব্যোমকেশ…

১৬ জুন আড্ডা টাইমসে দেখা যাবে সুরিন্দর ফিল্মস প্রযোজিত ওয়েব সিরিজ 'অভিশপ্ত'। যেখানে অপর্ণার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী ঋত্বিকা সেনকে। এই অপর্ণার বেশে ঋত্বিকাই কিনা বিয়ের পর নতুন শ্বশুরবাড়িতে এসে একের পর রহস্যের মধ্যে পড়বেন। তবে বুদ্ধিমতী অপর্ণা নিজেই রহস্য়ের কিনারা করতে উঠে পড়ে লাগবেন।

প্রসঙ্গত বহুদিন পর এই ওয়েব সিরিজের হাত ধরেই আমারও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ফিরছেন ঋত্বিকা। ২০১০-এ রবি কিনাগীর ওয়ান্টেড ছবিতেই শিশুশিল্পী হিসাবে কেরিয়ার শুরু করেন ঋত্বিকা। তারপর বেশকিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন। অপর্ণা সেনের 'আরশিনগর'-এ দেখা গিয়েছিল ঋত্বিকাকে। ২০১৯ শাহজাহান রিজেন্সি ও ভূতচক্র প্রাইভেট লিমিটেড নামে দুটি ছবিতে অভিনয় করেন ঋত্বিকা। তারপর থেকে একপ্রকার বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে গায়েব ছিলেন ঋত্বিকা, তবে চুটিয়ে কাজ করেছেন দক্ষিণে, এতদিন পর ঋত্বিকা আবারও ফিরছেন তবে সিনেমা নয় বাংলা ওয়েব সিরিজে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

আমি চিরকৃতজ্ঞ থাকব...হঠাৎ আবার কাদের প্রশংসায় পঞ্চমুখ হলেন করণ জোহর? ইউজিসি ২০২৪ জুনের পরীক্ষার ফর্ম প্রকাশ্যে! রইল লিঙ্ক, আবেদন জমার শেষ তারিখ কলেজে ভরতির পরীক্ষা ও NET-র নিয়ম পালটে যাচ্ছে! নম্বর যোগ হবে নয়া উপায়ে, কীভাবে? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ ISL-এ ‘বুড়ো’ স্ট্রাইকার নয়, মাত্র ৩ বিদেশির কাছে নয়া চুক্তিপত্র পাঠাল মহমেডান বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ২ দিনে দাম কমল ১৯০০, আজ কলকাতায় কততে বিকোচ্ছে ২২ ক্যারেট সোনা? বুধে কমল দাম, কলকাতা থেকে সস্তায় পেট্রোল বিকোচ্ছে বাংলার এই সব জেলায় লাদাখে বিজেপির টিকিট না পেয়ে ফুঁসলেন সেরিং, প্রার্থী তাশি, জল্পনা তুঙ্গে

Latest IPL News

এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.