বাংলা নিউজ > বায়োস্কোপ > Rittika Sen: 'ধুম মাচালে'! বেনারসি শাড়ি পরে বাইক চালালেন ঋত্বিকা, কাণ্ড দেখে অবাক নেটপাড়া

Rittika Sen: 'ধুম মাচালে'! বেনারসি শাড়ি পরে বাইক চালালেন ঋত্বিকা, কাণ্ড দেখে অবাক নেটপাড়া

বাইকে হৃত্বিকা সেন

শাড়ির আঁচল গুঁজে নিয়েছেন কোমরে, মাথার চুল খোঁপা করে বাঁধা, তাতে ফুল জড়ানো। বাইক চালাতে চালাতেই কখনও আবার হাত তুলে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ঋত্বিকা। নস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন অভিনেত্রী ঋত্বিকা সেন। ক্যাপশানে লিখেছেন, ‘অন্য়রকম কিছু চেষ্টা করা যাক।’

'ধুম মাচালে'! এমনটাই বলছেন অভিনেত্রী ঋত্বিকা সেন। বেনারসি পরে দিব্যি চালাচ্ছেন রয়্যাল এনফিল্ড বাইক। তাও আবার ব্যস্ত ব্রিজের উপর। শাড়ির আঁচল গুঁজে নিয়েছেন কোমরে, মাথার চুল খোঁপা করে বাঁধা, তাতে ফুল জড়ানো। বাইক চালাতে চালাতেই কখনও আবার হাত তুলে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ঋত্বিকা।

শুক্রবার ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন অভিনেত্রী ঋত্বিকা সেন। ক্যাপশানে লিখেছেন, ‘অন্য়রকম কিছু চেষ্টা করা যাক।’ পোস্টের সঙ্গে নোটে সতর্ক করে দিয়ে লিখেছেন, হেলমেট ছাড়াও মোটেও এমনটা চেষ্টা করবেন না। ভিডিয়োর সঙ্গে ব্যাকগ্রাউন্ডে জুড়েছেন 'ধুম মাচালে' গান।

আরও পড়ুন-ঘর ছেড়ে কেন দক্ষিণের ছবিতে? HT বাংলাকে সাফ জবাব বিজয় সেতুপতির নায়িকা ঋত্বিকার

ঋত্বিকার এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘জাস্ট কোনও কথা হবে না’, কারোর মন্তব্য 'তোমায় যত দেখি মুগ্ধ হয়ে যাই।' কারোর আবার মনে হয়েছে এই ভিডিয়োটি সাদা শার্ট পরে করলে দারুণ হত। হৃত্বিকা যেহেতু হেলমেট পরেননি, সেকারণে কেউ মজা করে লিখেছেন, ‘কলকাতা ট্রাফিক পুলিশ আপনার লোকেশন জানতে চাইছে।’

তবে ঋত্বিকা কোনও ছবির প্রয়োজনে বাইক চালিয়ে শ্যুট করেছেন কিনা তা স্পষ্ট নয়, বাইকের পর ভিডিয়োর পরবর্তী অংশে তাঁকে সাইকেল চালাতেও দেখা গিয়েছে। আবার রিল ভিডিয়ো বানাতেও হৃত্বিকা বাইক চালিয়ে থাকতে পারেন। 

কাজের ক্ষেত্রে সম্প্রতি 'অভিশপ্ত' ওয়েব সিরিজের হাত ধরে বাংলা ওটিটি প্ল্যার্টফর্মে ডেবিউ করেছেন ঋত্বিকা সেন। বাংলার পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও চুটিয়ে কাজ করছেন হৃত্বিকা। দক্ষিণে 'কদে কদম সোল্লাভা' ছবিতে, নকুল আর বিজয় সেতুপতির বিপরীতে কাজ করেছেন তিনি। ‘তাম্বাটা’ নাম একটি ছবিতে মল্লিকা শেরাওয়াতের সঙ্গেও অভিনয় করেছেন। সবমিলিয়ে এখনও পর্যন্ত দক্ষিণে প্রায় ৪টি ছবি করে ফেলেছেন হৃত্বিকা সেন। বাংলায় তিনি বহু ছোট থেকেই অভিনয় করছেন। ‘আরশিনগর’, ’বরবাদ', ‘চ্যালেঞ্জ ২’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে যাচ্ছেন হৃত্বিকা। বর্তমানে তিনি BBA-র ছাত্রী।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.