বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna Sengupta: ‘ফিরে এসে…’, রেশন দুর্নীতি মামলায় ইডির জেরার মুখে! সিজিও-তে ঢোকবার আগে কী বললেন ঋতুপর্ণা?

Rituparna Sengupta: ‘ফিরে এসে…’, রেশন দুর্নীতি মামলায় ইডির জেরার মুখে! সিজিও-তে ঢোকবার আগে কী বললেন ঋতুপর্ণা?

রেশন দুনীর্তি মামলায় ইডির জেরার মুখে ঋতুপর্ণা, কী কী বিষয় জানতে চান তদন্তকারীরা?

Rituparna Sengupta-Ration Scam: অভিনেত্রীর ব্যাঙ্ক লেনদেনের সূত্র ধরেই এদিন ইডি আধিকারিকদের কঠিন প্রশ্নের মুখে পড়বেন ঋতুপর্ণা সেনগুপ্ত। 

৫ই জুন সিজিও কমপ্লেক্সে ডাক পড়েছিল টলি কুইন ঋতুপর্ণা সেনগুপ্তর। কিন্তু বিদেশে থাকার কারণে হাজিরা এড়ান অভিনেত্রী। অবশেষে বুধবার রেশন দুর্নীতি মামলায় সিজিও কমপ্লেক্সে ইডি আধিকারিকদের মুখোমুখি ঋতুপর্ণা সেনগুপ্ত। 

‘অযোগ্য’র সাফল্যের মাঝেই রেশন দুর্নীতি বিতর্কে জেরবার নায়িকা। ইডি সূত্রের, ব্যাঙ্কে লেনদেনের তথ্যর উপর ভর করেই জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে ডাকা হয়েছে। এদিন বেলা ১টা নাগাদ সিজিওর সামনে এসে হাজির হন টলিউডের এই প্রথম সারির নায়িকা। আইনজীবীকে সঙ্গে নিয়েই পৌঁছেছিলেন তিনি। 

রেশন দুর্নীতির টাকা কি ঘুরপথে এসেছিল অভিনেত্রীর অ্য়াকাউন্টে? জানতে চান তদন্তকারী অফিসাররা। বুধবার অভিনেত্রীর পৌঁছানোর অনেক আগেই সিজিও কমপ্লেক্সে হাজির হন ঋতুপর্ণার হিসাবরক্ষক, তখনই আন্দাজ করা গিয়েছিল আজ হয়ত ইডির মুখোমুখি হবেন তিনি।  এদিন দুপুরে গাড়ি থেকে নামতেই ঋতুপর্ণাকে ঘিরে ধরে সংবাদমাধ্য়মের ক্যামেরা। সুতির সালোয়ার কামিজ, চোখে রোদচশমা। মুখের হাসি ধরে রাখার চেষ্টা করেন তিনি। কেন ডাকা হয়েছে তাঁকে? কোন মামলায় ডাকা হয়েছে? 

সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে তিনি শুধু বলেন, ‘এসে বলব..’। এর আগে এই মামলায় নাম জড়ানো নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী। তিনি বলেন, তাঁর বিরুদ্ধে ‘ষড়যন্ত্র’ করা হচ্ছে। বলেছিলেন, ‘রেশন দুর্নীতি কী, সে সম্পর্কে আমার কোনও সম্যক ধারণা নেই। আচমকাই এই খবর পেলাম’।

রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া এক অভিযুক্তের সঙ্গে ঋতুপর্ণার আর্থিক লেনদেনের তথ্য হাতে এসেছে তদন্তকারীদের, এমনটাই জানিয়েছে ইডির সূত্র। যদিও আনুষ্ঠানিক ভাবে এই বিষয়ে মুখ খুলতে না-রাজ এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। জানা যাচ্ছে, অভিযুক্তের সঙ্গে প্রায় কোটির অঙ্কে আর্থিক লেনদেন হয়েছে একটি সংস্থার, সেই সংস্থার প্রোপ্রাইটর হিসাবে নাম রয়েছে অভিনেত্রীর। 

অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় নাম জড়িয়ে পড়েছিল টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। ২০১৯ সালে রোজভ্যালি মামলায় তাঁকে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তখন ইডির তদন্তকারীদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন ঋতুপর্ণা। এবারও তাঁর জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে কোনও আপত্তি নেই শুরুতেই জানিয়েছিলেন অভিনেত্রী। তবে সেই সময় আমেরিকায় থাকায় জেরার মুখোমুখি হতে পারেননি। 

প্রসঙ্গত গত ৭ জুন মুক্তি পেয়েছে ঋতুপর্ণা-প্রসেনজিৎ জুটির অযোগ্য। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালনায় তৈরি এই ছবি ইতিমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে। ১০ দিনে ছবির আয়ের অঙ্ক ১ কোটি পার করেছে। দু-সপ্তাহে ১.৫ কোটির গণ্ডি পার করবে অযোগ্য, আশা বিশেষজ্ঞদের। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন শিলাজিৎ মজুমদার, লিলি চক্রবর্তীও।

 

বায়োস্কোপ খবর

Latest News

সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন? মুকেশকে পাশে রেখে শাহরুখের গলা জড়িয়ে উত্তাল নাচ নীতা আম্বানির MI New York বনাম Texas Super Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্তের বরযাত্রীতে নীতা আম্বানির সঙ্গে ভাংরা নাচলেন শাহরুখ-সলমন! শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন? ‘জেরা করতে গ্রেফতারি! এটার কোনও ভিত্তি নেই,’ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন আদালতের রায়ের পর Paris Olympics-এ যাচ্ছেন কলকাতার অনুষ, IOA-কে নাম পাঠাল EFI বউ-মেয়ে নিয়ে আম্বানির ছেলের বিয়েতে মাহি, যুজি-কেএলরা জুটিতে, এলেন না রোহিত শর্মা 'একটা গোটা দেশের জিডিপির সমান...' ইশার বিরাটাকার গোলাপি হীরের নেকলেস দেখেছেন? কত

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.