বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna Sengupta: মন ভালো নেই ঋতুপর্ণার! 'রেমাল'-এর দাপটে দিশেহারা নায়িকা, কী হল তাঁর?

Rituparna Sengupta: মন ভালো নেই ঋতুপর্ণার! 'রেমাল'-এর দাপটে দিশেহারা নায়িকা, কী হল তাঁর?

ঋতুপর্ণা সেনগুপ্ত

রেমালের দাপটে নাকাল শহরবাসী, একপ্রকার স্তব্ধ জনজীবন। কেবল কলকাতা নয়, গোটা রাজ্য জুড়েই ছবিটা কিছুটা তাই। জনজীবন বিপন্ন হওয়ার পাশাপাশি পণ্ড হয়েছে বহু মানুষের রোজনামচার কাজ। সঙ্গে ভেস্তে গিয়েছে বহু তারকার শিডিউলও। ব্যতিক্রম নিন ঋতুপর্ণা সেনগুপ্তও। এই রেমাল তাই মন খারাপ করে দিয়েছে অভিনেত্রীর।

রেমালের দাপটে নাকাল শহরবাসী, একপ্রকার স্তব্ধ জনজীবন। কেবল কলকাতা নয়, গোটা রাজ্য জুড়েই ছবিটা কিছুটা তাই। রেমালের তাণ্ডবে তটস্থ দক্ষিণবঙ্গ। কাল মধ্য রাতে হয়েছে ল্যান্ডফল, তারপর থেকে শুরু হয়েছে ভয়ঙ্কর তাণ্ডব। জনজীবন বিপন্ন হওয়ার পাশাপাশি পণ্ড হয়েছে বহু মানুষের রোজনামচার কাজ। সঙ্গে ভেস্তে গিয়েছে বহু তারকার শিডিউলও। ব্যতিক্রম নিন ঋতুপর্ণা সেনগুপ্তও। এই রেমাল তাই মন খারাপ করে দিয়েছে অভিনেত্রীর।

কেন মন খারাপ ঋতুপর্ণার?

শনিবার থেকেই মুখ ভার আকাশের, ফলে শনিবার রাত থেকে কমানো হচ্ছিল বিমানের সংখ্যা। তারপর রবিবার পরিস্থিতি আরও খারাপ হতে শুরু করে। রাত মোটামুটি ৮ টার পর থেকে স্তব্ধ হয়ে যায় জনজীবন, বন্ধ হয়ে যায় যান চলাচলও। তীব্র বর্ষণ এবং ঝড়ের কারণে অনেকেরই বাড়ি ফিরতে নাকাল হন। তারপর প্রবল বর্ষণে কারণে কলকাতা বিমানবন্দর থেকে বন্ধ হয়ে যায় বিমান চলাচলও। আর এই ফ্লাইট ক্যানসেল হওয়াতেই মন খারাপ হয়ে যায় টলি-পাড়ার রানী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর।

আরও পড়ুন: রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল?

TV9 বাংলাকে অভিনেত্রীর টিমের পক্ষ থেকে জানানো হয়, 'ঋতুপর্ণার খুবই মন খারাপ। রবিবার ২৬ মে ২০২৪ রাতে সিঙ্গাপুর থেকে ফিরে কাল রাতে ইউএসএ যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু ১২টা থেকে কাল সকাল ৯টা পর্যন্ত কলকাতা এয়ারপোর্ট বন্ধ থাকার কারণে, তাঁর সব প্রোগগ্রাম ঘেঁটে গিয়েছে।"

জল জমায় সমস্যায় পড়েছিলেন অভিনেত্রী

সিনেমায় অভিনয় হোক বা প্রযোজনার কাজ কিংবা সংসার সবটাই দশ হাতে সামলান অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে কিছুদিন আগে কালবৈশাখীর জেরে বেশ সমস্যায় পড়তে হয়েছিল নায়িকাকে। শ্যুটিং শেষে ফ্লোর থেকে বেরিয়েই সুন্দরী অভিনেত্রী দেখেন রাস্তায় জল থইথই করছে৷ গাড়ি পর্যন্ত পৌঁছবেন কী করে? তারপর দুই সঙ্গীর সাহায্যে নিজের গাড়ি পর্যন্ত পৌঁছে যান ঋতুপর্ণা৷ সেই ছবিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। তারপর আবারও এই বর্ষণ ও ঝড়ে সমস্যার পড়তে হল তাঁকে।

আরও পড়ুন: 'এরকম করবেন না', রাঘবকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে, নির্বাচনের প্রসঙ্গ উঠতেই ক্ষেপে লাল পরিণীতি

ঋতুপর্ণার নতুন ছবি

জুন মাসেই মুক্তি পাবে ঋতুপর্ণা সেনগুপ্তর ছবি ‘অযোগ্য’। সেই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ ও তিনি জুটি হিসেবে হাফ সেঞ্চুরি করতে চলেছে এই ছবির হাত ধরে। ছবিটি পরিচালনা করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবির গানের পোস্টার নিয়ে কিছুদিন আগে সমস্যা দেখা দিয়েছিল, যদিও পরে তা মিটে যায়।

বায়োস্কোপ খবর

Latest News

আন্তর্জাতিক ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে বেঙ্কটরাঘবনের নজির ভাঙলেন নীতীন মেনন ভোট পরবর্তী হিংসার ১৩৮টি অভিযোগের তদন্ত করছে পুলিশ, আদালতে জানাল রাজ্য ‘‌আজই উড়িয়ে দেওয়া হবে এসএসকেএম’‌, হুমকি মেলে আলোড়ন হাসপাতাল চত্বরে প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা? বোনকে দাদার টিপস!‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে কাকার মেয়ে পশমিনাকে কী পরামর্শ হৃতিকের মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর ডিভোর্সি,ভিনধর্মীর সাথে মেয়ের বিয়েতে আপত্তি,রত্নার জেদের সামনে হার মানেন বাবা-মা ‘সেনসরি হিয়ারিং’ নষ্ট হয়েছে অলকা ইয়াগনিকের! জেনে নিন কী এই রোগ T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব বর্ষা এল বলে, এবার দক্ষিণেও দুর্যোগ? কবে কোথায় হবে বৃষ্টি? জানুন আবহাওয়ার আপডেট

T20 WC 2024

T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.