বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সঞ্জয়ের পক্ষে এখন কলকাতায় আসা অসম্ভব’, স্বামীকে মিস করছেন ঋতুপর্ণা!
স্বামীর সঙ্গে ঋতুপর্ণা
স্বামীর সঙ্গে ঋতুপর্ণা

‘সঞ্জয়ের পক্ষে এখন কলকাতায় আসা অসম্ভব’, স্বামীকে মিস করছেন ঋতুপর্ণা!

  • স্বামী সঞ্জয় রয়েছেন সিঙ্গাপুরে। শাশুড়ি অসুস্থ। হতাশা প্রকাশ ঋতুপর্ণা সেনগুপ্তর।

লকডাউন কাটিয়ে দশ মাস পর সিঙ্গাপুর থেকে গত মাসে কলকাতা ফিরেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির কাজে যোগ দিয়েছেন ৩ জুলাই। বীণা বক্সীর ‘ইত্তর’ (আতর) ছবির শ্যুটিংয়ের জন্য কলকাতায় তিনি। যদিও হাতে একাধিক কাজ রয়েছে তাঁর। ব্যস্ত শিডিউল। ছবি ফ্লোরে যাওয়ার আগের একাধিক কাজ নিয়েও ব্যস্ততা তাঁর। মেকআপ থেকে অভিনয়ের কর্মশালা, পোশাক থেকে বিভিন্ন বিষয় নিয়ে।

এরই মাঝে ঋতুপর্ণার আসার জন্য রয়েছে আরো একটি কারণ। তাঁর দুই মা'যে কলকাতায়। এক জন অসুস্থ, অন্য জন পাঁচ মাস পরে অভিনেত্রীকে দেখার জন্য অস্থির। ঋতুপর্ণা জানিয়েছেন, তাঁর শাশুড়ি-মা পড়ে গিয়ে কাঁধে চোট পেয়েছেন দিন কয়েক আগে। অস্ত্রোপচার হয়েছে তাঁর। বয়স বেড়েছে তাই তাঁর শরীরও ভাল নেই। অন্যদিকে, স্বামী সঞ্জয়ের পক্ষে সিঙ্গাপুর থেকে আসা প্রায় অসম্ভব।

অভিনেত্রীর কথায়, কড়াকড়ি বিধিনিষেধ চলছে সিঙ্গাপুরে! চারিদিকের বাধা দেখে হতাশা প্রকাশ করেছেন তিনি। তবে জীবনে হাল না ছেড়ে এগিয়ে যাওয়ার কথা নায়িকার মুখে।

চিত্রনাট্য পাঠের সেশন থেকে বেরিয়ে মুম্বইয়ের ইমারজেন্সি কোভিড সেন্টার থেকে এক ঘণ্টার মধ্যে রিপোর্ট নিয়েছেন। সঙ্গে সঙ্গে বিমান ধরে কলকাতায় ফিরেছিলেন তিনি। ভয় এবং চিন্তা দুটোই কাজ করছিল তাঁর মধ্যে। তবে ঋতুর্ণার কথায়, হাসপাতালের ডাক্তারদের সহযোগিতা ও চেষ্টায় তাঁর শাশুড়ি-মা ভাল হয়ে উঠছেন। যার জেরে আপাতত স্বস্তির নিশ্বাস ফেলছেন নায়িকা।

 

বন্ধ করুন