বাংলা নিউজ > বায়োস্কোপ > হিমাচল প্রদেশে হট প্যান্ট পরে নাচানাচি করছেন ঋতুপর্ণা! হু হু করে ভাইরাল ভিডিয়ো
ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি ইনস্টাগ্রাম)
ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি ইনস্টাগ্রাম)

হিমাচল প্রদেশে হট প্যান্ট পরে নাচানাচি করছেন ঋতুপর্ণা! হু হু করে ভাইরাল ভিডিয়ো

  • ঋতুপর্ণার ভিডিয়ো ভাইরাল হতেই ট্রোলের শিকার হন অভিনেত্রী।

টলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডের পাশাপাশি বলিউডেও জমিয়ে কাজ করেছেন তিনি। সামাজিক মাধ্যমে বেশ অ্যক্টিভ নায়িকা। প্রায়শই নিত্যনতুন নিজের ছবি এবং ভিডিয়ো পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রাখেন তিনি। 

সম্প্রতি হিমাচলে রয়েছেন ঋতুপর্ণা। সেখানে নতুন ছবির শ্যুটিং সারছেন তিনি। শনিবার সকাল সকাল ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী। লাল রঙের জ্যাকেট আর নীল রঙের হট প্যান্ট পরে ভিডিয়োতে ধরা দিয়েছেন তিনি। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, হিমাচল প্রদেশে স্কোয়াড গোলস। দারুণ ভাল নৃত্যশিল্পী অভিনেত্রী, এটা কারোই অজানা নয়। তিনি এবং তাঁর গোটা টিম রয়েছে এই ভিডিয়োতে। একসঙ্গে সকলে মিলে নাচছেন। অভিনেত্রী ভিডিয়ো পোস্ট করতেই তুমুল ভাইরাল হয়ে যায়।

অভিনেত্রীর ভিডিয়ো এবং ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই। পাশাপাশি ঠান্ডার শহরে হট প্যান্ট পরে ভিডিয়ো পোস্ট করাই ক্রমাগত ট্রোল হল নায়িকা। কমেন্ট বক্সে উড়ে আসছে নেটিজেনদের অপ্রীতিকর মন্তব্য। কেউ লেখেন, ‘ঠান্ডা লাগছে না?’ যদিও ট্রোলারদের কোনওভাবেই পাত্তা দেননা অভিনেত্রী। তিনি নিজের ছন্দেই চলেন। সিনেমার পাশাপাশি একটি টিভি চ্যানেলের হয়েও শো হোস্ট করছেন ঋতুপর্ণা।

 

বন্ধ করুন