বাংলা নিউজ > বায়োস্কোপ > ১০ মাসের মাথায় দ্বিতীয়বার করোনা আক্রান্ত ঋতুপর্ণা, দার্জিলিং থেকে ফিরেই বিপত্তি
করোনা আক্রান্ত ঋতুপর্ণা। (ছবি-ফেসবুক)
করোনা আক্রান্ত ঋতুপর্ণা। (ছবি-ফেসবুক)

১০ মাসের মাথায় দ্বিতীয়বার করোনা আক্রান্ত ঋতুপর্ণা, দার্জিলিং থেকে ফিরেই বিপত্তি

  • যদিও জানা যাচ্ছে অভিনেত্রীর বর আর শাশুড়ি করোনা নেগেটিভ।

টলিউডে করোনার থাবা যেন ধীরে ধীরে জাঁকিয়ে বসছে। গতকাল করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন শ্রীলেখা মিত্র, কৌশানি, বনি, ঋদ্ধি রা! আর এবার কোভিড রিপোর্ট পজিটিভ আসার কথা জানালেন ঋতুপর্ণা সেনগুপ্ত। গোটা পরিবারের সাথে করোনার গ্রাসে তিনি। 

ইনস্টাগ্রামে করোনা রিপোর্ট পজিটিভ আসার খবর শেয়ার করে ঋতুপর্ণা লিখলেন, ‘আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সাথে সাথে নিজেকে আইসোলেট করে ফেলি বাড়িতে। ডাক্তারের সমস্ত পরামর্শ মেনে চলছি। ভগবানের কৃপায় এখন অনেকটা সুস্থ আছি। আশা করছি দ্রুত সেরে উঠতে পারব। সবাই নিজের খেয়াল রাখবেন।’

জানা যাচ্ছে, সম্প্রতি দার্জিলিংয়ে পরিচালক অতনু বসুর ছবির শ্যুটিং-এ গিয়েছিলেন তিনি। তবে কাজের পাশাপাশি পরিবারের সঙ্গেও যাতে কোয়ালিটি টাইম কাটাতে পারেন, তাই স্বামী সঞ্জয়-সহ গোটা পরিবারকেই নিয়ে গিয়েছিলেন পাহাড়ে। সেখান থেকে ফিরেই অসুস্থ বোধ করতে থাকেন। করোনা পরীক্ষা করান। জানা যাচ্ছে, ঋতুপর্ণার স্বামী সঞ্জয় ও শাশুড়ির করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

প্রসঙ্গত, ঋতুপর্ণা এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন। এর আগে ২০২১ সালের মার্চ মাসে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। সেই হিসেবে দেখতে গেলে ১০ মাসের মাথায় দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন তিনি।

বন্ধ করুন