বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna Sengupta: 'প্রিয়াঙ্কাকে নিয়ে গর্ব হয়', জোনাস ঘরণীর প্রশংসা ঋতুপর্ণার, কী নতুন খবর দিলেন

Rituparna Sengupta: 'প্রিয়াঙ্কাকে নিয়ে গর্ব হয়', জোনাস ঘরণীর প্রশংসা ঋতুপর্ণার, কী নতুন খবর দিলেন

জোনাস ঘরণীর প্রশংসা ঋতুপর্ণার

Rituparna Sengupta: লস অ্যাঞ্জেলেস ভ্রমণে গিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে যান বঙ্গ তনয়া ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানে মধু চোপড়া, প্রিয়াঙ্কার মা তাঁকে আমন্ত্রণ জানিয়েছেন। কিন্তু কেন?

বহু বছর বাদে ভারত এবং বাংলাদেশের যৌথ উদ্যোগ তথা প্রযোজনায় ফের একটি নতুন ছবি তৈরি হতে চলেছে। আইনি জটিলতা সহ একাধিক কারণে মাঝে বেশ কয়েক বছর ভারত- বাংলাদেশের যৌথ প্রযোজনায় কোনও ছবি তৈরি হয়নি। এরপর তো মাঝে দুই বছর করোনার জন্য তেমন কিছুই করা যায়নি। তবে আবার নতুন করে উদ্যোগ নেওয়া হয়েছে, যে নতুন ছবি তৈরি হতে যাচ্ছে সেই ছবির নাম হল 'স্পর্শ।' এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। জানা গিয়েছে সম্পর্কের গল্প নিয়ে আসছে 'স্পর্শ।'

স্পর্শ ছবিটির পরিচালনা করছেন ভারতের তরফে অভিনন্দন দত্ত এবং বাংলাদেশের তরফে অনন্য মামুন। আপাতত কলকাতাতেই এই ছবি শ্যুটিং শুরু হয়েছে। আর সেখানেই জি ২৪ ঘণ্টাকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী ঋতুপর্ণা অনেক অজানা তথ্য জানালেন।

কিছুদিন আগেই ঋতুপর্ণা লস অ্যাঞ্জেলেস গিয়েছিলেন। আর সেই খবর জানতে পেরে প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া তাঁকে তাঁদের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। ঋতুপর্ণা গিয়েছিলেন জোনাস পরিবারে। সেখানে সকলের সঙ্গে সাক্ষাৎ করেন। তবে তাঁর সঙ্গে প্রিয়াঙ্কার দেখা হয়নি, যেহেতু প্রিয়াঙ্কা তখন ভারতে ছিলেন। অভিনেত্রী জানান, 'জোনাস পরিবার খুব ভালো। আমরা একসঙ্গে হাইটিতে অংশ নিয়েছিলাম।' এছাড়াও আরও একটি চমকপ্রদ তথ্য দেন ঋতুপর্ণা তিনি জানান, তাঁর নাকি প্রিয়াঙ্কা চোপড়ার প্রোডাকশনের সঙ্গে একটি ছবি করার কথা আছে। এবং সেই ছবির শ্যুটিং নাকি আগামী বছরেই হবে!

ঋতুপর্ণা জানান, প্রিয়াঙ্কার জন্য তাঁর গর্ব হয়, আমেরিকায় গিয়ে প্রিয়াঙ্কা কীভাবে নিজেকে সেখানে প্রতিষ্ঠিত করেছেন সেই কথাও উঠে আসে তাঁর বক্তব্যে। ঋতুপর্ণা তাঁর জন্মদিনের একদম আগে আগেই আমেরিকায় গিয়েছিলেন। অভিনেত্রী বোস্টনে গিয়ে তাঁর ছেলের সঙ্গেও সময় কাটিয়েছেন। আমেরিকা থেকে ফেরার আগেই তাঁর অনুরাগীরা সেখানে তাঁর জন্য কেক কাটার ব্যবস্থা করেছিল।

জন্মদিনের দিন ২ ঘণ্টা কলকাতায় কাটান অভিনেত্রী। তারপরই তিনি আবার সিঙ্গাপুরে উড়ে যান। এরই মাঝে তাঁর কিছু ঘনিষ্ট বন্ধুরা তাঁকে সারপ্রাইজ দেন বলে জানান অভিনেত্রী। রাতে সিঙ্গাপুরে গিয়ে স্বামী সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে জন্মদিনের বাকি সময়টুকু কাটান এবং পার্টি করেন।

এখন আপাতত তিনি ছুটি কাটিয়ে কাজে যোগ দিয়েছেন। স্পর্শ ছবিটির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। স্পর্শ ছবিতে ঋতুপর্ণার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায় এবং নীরব হোসেনকে। নীরব হোসেন ওপার বাংলার অভিনেতা, এবং খরাজ মুখোপাধ্যায় এপার বাংলার। পরিচালনা থেকে প্রযোজনা, কিংবা অভিনয়ে সর্বত্রই দুই বাংলার কলাকুশলীদের দেখা মিলছে।

স্পর্শ ছবিটির প্রযোজনা করছে কলকাতার রোল ক্যামেরা অ্যাকশন এবং বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.