বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানসার আক্রান্ত শিশুদের পাশে ঋতুপর্ণা, মঞ্চে নাচলেন ক্যানসার জয়ীদের সঙ্গে
মঞ্চে পারফর্ম করলেন ঋতুপর্ণা

ক্যানসার আক্রান্ত শিশুদের পাশে ঋতুপর্ণা, মঞ্চে নাচলেন ক্যানসার জয়ীদের সঙ্গে

  • ক্যানসার আক্রান্তদের পাশে দাঁড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও কৌশিকী চক্রবর্তী।

‘সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে আমরা পরের তরে’, কবির লেখা এই লাইনগুলো অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের জীবনের আপ্তবাক্য। নিজের সামাজিক দায়িত্ব পালনে সদা সচেতন এই টলি সুন্দরী। এবার ক্যানসার আক্রান্ত দুঃস্থ শিশুদের পাশে দাঁড়ালেন নায়িকা। সম্প্রতি ক্যানসার আক্রান্তের সাহায্যের জন্য এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছিল রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ও রোটাব়্যাক্ট ডিস্ট্রিক অরগানাইজেশন। আর সেই অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন অভিনেত্রী। ঋতুপর্ণার পাশাপাশি এই মহান কর্মযজ্ঞে অংশ নিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন গায়িকা কৌশিকি চক্রবর্তী। 

মঞ্চে ঋতুপর্ণা 
মঞ্চে ঋতুপর্ণা 

দুঃস্থ ক্যানসার আক্রান্ত শিশুদের চিকিৎসার খরচ আয়োজন করতেই এই অনুষ্ঠান। এদিন মঞ্চে ডান্স করলেন ঋতুপর্ণা। এদিন তাঁর সঙ্গে নাচল তাঁর নাচের দলের ছেলে-মেয়েরাও।

ক্যানসার জয়ী শিশুদের সঙ্গে মঞ্চে ঋতুপর্ণা
ক্যানসার জয়ী শিশুদের সঙ্গে মঞ্চে ঋতুপর্ণা

ঋতুপর্ণার সঙ্গে এদিন মঞ্চ মাতাল দুই খুদে নৃত্যশিল্পী অঞ্জলি ও প্রীতি। ক্যানসার কেড়ে নিয়েছে তাঁদের পা, অথচ মনের জোর এতটুকুও কমেনি তাঁদের। এই দুই খুদে শিল্পীর নাচ দেখে মুগ্ধ ঋতুপর্ণা সেনগুপ্ত।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে এই বছর তারা সবমিলিয়ে ১০০জন ক্যানসার আক্রান্ত শিশুর পাশে দাঁড়াবে, যাদের পরিবারের আর্থিক সামর্থ্য নেই এই মারণরোগের সঙ্গে লড়াই করবার।  এই অনুষ্ঠানের অংশ হতে পেরে ঋতুপর্ণার কতটা ভালো লেগেছে সেকথা নিজে মুখেই জানিয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘ওদের পা নেই, ক্যানসার জয় করে ওঁরা নাচে। ওদের সামনে তো আমরা নগন্য। ওদের স্পিরিটটা যদি আমরা একটু বাড়িয়ে দিতে পারি, আর কী চাই! অনেকদিন ধরেই আমি এমন একটা উদ্যোগের সঙ্গে হতে পেরে গর্বিত’। 

 

 

বন্ধ করুন