বাংলা নিউজ > বায়োস্কোপ > মোদীর ব্রিগেড মঞ্চে কি শামিল হচ্ছেন ঋতুপর্ণা?
ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

মোদীর ব্রিগেড মঞ্চে কি শামিল হচ্ছেন ঋতুপর্ণা?

  • জল্পনার অবসান ঘটিয়ে নায়িকার জবাব- ‘আমি মুম্বইতে, শ্যুটিং নিয়ে ব্যস্ত’। 

একুশের বিধানসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। ভোটের দিনক্ষণ ঘোষণার পর আজ শহরে আসছেন নরেন্দ্র মোদী। মোদীর ব্রিগেড ঘিরে সেজে উঠেছে তিলোত্তমা। উপচে পড়ছে হাজার হাজার মানুষের ভিড়। এদিন মোদীর ব্রিগেডের মঞ্চে শামিল হচ্ছেন মিঠুন চক্রবর্তী, আসতে পারেন অক্ষয় কুমারও, এমন জল্পনা রয়েছে। পাশাপাশি বঙ্গ বিজেপির তারকা ব্রিগেড তো থাকছেনই।  শ্রাবন্তী থেকে রুদ্রনীল- সকলেই এদিন দেখা যাবে ব্রিগেডে। 

টলিউডের প্রথম সারির শীর্ষ নায়িকাদের মধ্যে অন্যতম ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর বিজেপিতে যাওয়া নিয়েও কম জল্পনা হয়নি। রবিবার নরেন্দ্র মোদীর সভাতেও তিনি উপস্থিত থাকবেন বলে খবর ছড়িয়েছে। কিন্তু এই জল্পনা কি সত্যি? না, একেবারেই নয়। কারণ আপতত শহরেই নেই ঋতুপর্ণা। তিনি মুম্বইতে ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ব্যাপারে এক সাক্ষাত্কারে অভিনেত্রী বলেন, ‘আমি মুম্বইতে নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত। বুঝতেই পারছেন ব্রিগেডে নেই আমি’। 

দিন কয়েক আগে এনএফডিসি আয়োজিত কেন্দ্রীয় সরকারের এক অনুষ্ঠানের উদ্বোধনী মঞ্চে হাজির হয়েছিলেন ঋতুপর্ণা। সেখানে তথ্য-সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভেড়করের সঙ্গেও সাক্ষাত্ করেন তিনি। এরপর থেকেই অভিনেত্রীর বিজেপিতে যোগদানের জল্পনা আরও ডানা মেলতে থাকে। তবে ঋতুপর্ণা পরিষ্কার জানালেন, ‘বিজেপিতে যাওয়ার কোনও পরিকল্পনা নেই আমার'। প্রকাশ্য রাজনীতি থেকে প্রসেনজিতের মতো ঋতুপর্ণাও দূরেই থাকতে চান। 

সম্প্রতি দেরাদুন ‘অন্তর্দৃষ্টি’র শ্যুটিং সেরে ফিরেছিলেন অভিনেত্রী। দিন চারেক আগেই উত্তম কুমারের বায়োপিক ‘অচেনা উত্তম’-এর লঞ্চ ইভেন্টেও শামিল হন তিনি। এই ছবিতে সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করবেন নায়িকা। মুম্বইয়ে কাজ সেরে সিঙ্গাপুরের বাড়িতে যাবেন অভিনেত্রী, সেখান থেকে ফিরে এসে যোগ দেবেন ‘অচেনা উত্তম’-এর শ্যুটিংয়ে। 

বন্ধ করুন