বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রোলারের নিশানায় ঋত্বিক! দিলেন 'অভিনয় ভালো তবে গ্রুমিং দরকার' খোঁটার জবাবও
অনাড়ম্বর, সহজ জীবন কাটাতে পছন্দ করেন ঋত্বিক। (ছবি সৌজন্যে - ফেসবুক)
অনাড়ম্বর, সহজ জীবন কাটাতে পছন্দ করেন ঋত্বিক। (ছবি সৌজন্যে - ফেসবুক)

ট্রোলারের নিশানায় ঋত্বিক! দিলেন 'অভিনয় ভালো তবে গ্রুমিং দরকার' খোঁটার জবাবও

পর্দায় তাঁর অভিনয়ের মতোই বাস্তব জীবনেও অত্যন্ত সহজ কিন্তু তীক্ষ্ণ ঋত্বিক। তবে যাঁরা তাঁকে ট্রোল করতে উদ্যত হন, তাঁদেরও মোক্ষম জবাব দিয়ে চুপ করিয়ে দেন 'শব্দ' এর নায়ক।

সম্প্রতি, নেটমাধ্যমে নিজের ঘরে বসে তোলা একটি সাদা কালো ছবি আপলোড করেছিলেন ঋত্বিক। ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে খোলা জানলা। জানলার বাইরে ঝুঁকে পড়েছে গাছপালার সারি। ছবির মধ্যেও স্পষ্ট ফুটে উঠেছে ঋত্বিকের সহজ ও সারল্য। লিখেছেন, ‘এই ভাল সাদা কালো’। তবে আড়ম্বরহীন এই ছবির জন্যও যে ট্রোলিংয়ের মুখে পড়তে হবে তা কে জানত! আশা করেননি ঋত্বিকও। কিন্তু চুপ করে থাকার পাত্র তো নন ঋত্বিক চক্রবর্তী। এবারও তাই তিনি তা করেননি। পাল্টা জবাবে একেবারে চুপ করে দিয়েছেন এই ট্রোলারকে।

অভিনেতার ছবির কমেন্ট বক্সে সায়নী রায় নামক এর প্রোফাইল থেকে দেওয়া হয়েছে সেই 'উপদেশ'. জনৈক মহিলার কমেন্ট,' আপনার অভিনয় খুবই ভাল লাগে। কিন্তু আপনার একটাই সমস্যা, আপনি নিজের গ্রুমিংয়ের প্রতি একটু খেয়াল রাখলে ব্যাপারটা আরও ভালো হত। হয়তো আপনার মনে হয় যে গ্রুমিংয়ের দরকার নেই , সেটা ভুল। গ্রুমিংয়ের ও দরকার আছে বস।’ তা চোখে পড়ামাত্রই মোক্ষম জবাব দিয়েছেন ঋত্বিক। 'জ্যেষ্ঠপুত্র'-এর নায়কের রিপ্লাই,‘সায়নী রায়, গ্রুমিং মানে আমার অভিনয় অভিজ্ঞতা, উচ্চারণ, মানুষকে দেখা-শেখা-বোঝা-জানা এগুলো নিয়ে বলছেন নাকি ত্বক-চুল-পেশি নিয়ে বলছেন সেটা তো বলুন? একটু শিখে নিই এই সুযোগে। মানে ‘নিজের গ্রুমিং’ বলতে ঠিক কী???’

 

মিষ্টি করে বলা হলেও ঋত্বিকের এই জবাবের পরতে পরতে লেগে থাকা ঝাঁঝ ও ব্যঙ্গ টের পেয়েছেন ওই 'ট্রোলার'।টের পেয়েছেন বাকি নেটজেনরাও। 

ট্রোলারকে ঋত্বিকের জবাব। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ট্রোলারকে ঋত্বিকের জবাব। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এরপর ওই সেই প্রোফাইল থেকে কোনও কমেন্ট পড়েনি। তবে ঋত্বিকের এই মনোভাব ও জবাবকে সমর্থন জানিয়েছেন তাঁর অনুরাগীরা। অভিনেতার সমর্থনে নানান কমেন্ট করেছেন নেটিজেনরা।

 

বন্ধ করুন