বাংলা নিউজ > বায়োস্কোপ > সাদা-কালো ছবিতে যেন অবিকল সত্যজিৎ রায়! এ কোন পরিচয় গোপন করছেন ঋত্বিক?

সাদা-কালো ছবিতে যেন অবিকল সত্যজিৎ রায়! এ কোন পরিচয় গোপন করছেন ঋত্বিক?

ঋত্বিক চক্রবর্তীর শেয়ার করা ছবি

‘পরিচয় গুপ্ত’ শ্যুটিংয়ের ফাঁকে সেটে ঋত্বিক চক্রবর্তী..

‘ওই আর কি! ছদ্মকেশ ছদমোবেশ’, শনিবার নেটমাধ্যমের পাতায় নিজের একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। পরনে সাদা ধবধবে পঞ্জাবি, বাঁ হাতে সিগারেট, আরাম কেদারায় বসে তিনি। চোখ-মুখে তাঁর অন্য কথা বলছে। এ যেন সত্যজিৎ রায়ের সঙ্গে অনেকটা মিল খুঁজে পেয়েছেন দর্শক।

এরপরই নেটদুনিয়ায় জোর গুঞ্জন, এবার ‘সত্যজিৎ রায়’ বেশে ঋত্বিক চক্রবর্তী? আগামী ছবিতে কিংবদন্তি পরিচালকের ভূমিকায় দেখা মিলবে তাঁর? ঋত্বিক চক্রবর্তীর কথায়, পরিচয় গুপ্ত রাখতে এটাই এখন তাঁর ছদ্মবেশ। শ্যুটিংয়ের ফাঁকে বিরাম নেওয়ার সময় এই ছবি তোলা। 

আরও পড়ুন: নারী রূপে জয়! প্রকাশ্যে ইন্দ্রনীল, ঋত্বিকের ‘পরিচয় গুপ্ত'-এর ফার্স্ট লুক

প্রসঙ্গত, ঋত্বিকের আগামী ছবির নাম ‘পরিচয় গুপ্ত’। সেই ছবির লুকে নেটমাধ্যমের পাতায় ধরা দিয়েছেন তিনি। ছবি আসছে রণ রাজের পরিচালনায়। রহস্য এবং রোমাঞ্চে ভরপুর, একঝাঁক তারকা নিয়ে তৈরি হতে চলেছে এই ছবি।

ঋত্বিক চক্রবর্তীর ফেসবুক পোস্ট
ঋত্বিক চক্রবর্তীর ফেসবুক পোস্ট

রাশভারী অন্ধ জমিদারের ভূমিকায় ছবিতে অভিনয় করবেন ঋত্বিক। এক দুর্ঘটনায় আচমকা দৃষ্টি হারাবেন জমিদারবাবু। ১৯৫০ সালের প্রেক্ষাপটে ছবির গল্প। দৃষ্টিহীন জমিদারের ভূমিকায় এই প্রথম অভিনয় করছেন। অভিনেতার বিপরীতে নায়িকা দর্শনা বণিক।

ছবিতে আরও অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, সব্যসাচী চক্রবর্তী, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জয় সেনগুপ্ত, প্রদীপ ভট্টাচার্য, রৌনক ভট্টাচার্য মতো অভিনেতারা।

বন্ধ করুন