বাংলা নিউজ > বায়োস্কোপ > ওয়েব সিরিজে ডেবিউ ঋত্বিকের, সঙ্গী হিসেবে পেলেন 'রানি রাসমণি'-কে
এবার ওয়েব সিরিজে ঋত্বিক। বিপরীতে দিতিপ্রিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
এবার ওয়েব সিরিজে ঋত্বিক। বিপরীতে দিতিপ্রিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ওয়েব সিরিজে ডেবিউ ঋত্বিকের, সঙ্গী হিসেবে পেলেন 'রানি রাসমণি'-কে

  • শেষপর্যন্ত ওয়েবে ডেবিউ করলেন ঋত্বিক চক্রবর্তী।ঋত্বিকের বিপরীতে দেখা যাবে 'রানি রাসমণি' ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়-কে।

শেষপর্যন্ত ওয়েবে ডেবিউ করলেন ঋত্বিক চক্রবর্তী। বহুদিন ধরেই তাঁর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে ছিল তাঁদের প্রিয় অভিনেতাকে ওয়েব সিরিজে দেখার জন্য। এবারে একটি নয়, একেবারে দু'দুটি ওয়েব সিরিজে নাম লেখালেন 'শব্দ' এর নায়ক। ইতিমধ্যেই সাহানা দত্ত প্রযোজিত ‘গোরা’র শুটিং শুরু করে দিয়েছেন তিনি। আর তার পরই অক্টোবরে রোহন ঘোষ এর নির্দেশনায় আরও একটি ওয়েব সিরিজে কাজ শুরু করবেন তিনি। জানা গেছে রোহানের সেই ওয়েব সিরিজের নাম সম্ভবত হতে চলেছে 'মুক্তি'।

যেখানে তাঁর সমসাময়িক অন্যান্য নায়করা ইতিমধ্যেই ওয়েবে মুখ দেখিয়ে ফেলেছেন সেখানে কেন এতদিন পর ওয়েবে পা রাখলেন হৃত্বিক? অভিনেতার সাফ জবাব, 'এতদিন মনের মতো চরিত্র পাচ্ছিলাম না , তাই করিনি। এমনিতে ওয়েবে অভিনয়ের প্রস্তাব প্রচুর পেয়েছি। দুটো গল্পই পছন্দ হয়েছে তাই করছি'। ঋত্বিকের কথাতেই আরও জানা গেল 'গোরা' ছবিতে তাঁকে একজন গোয়েন্দার চরিত্রে দেখা যাবে। তবে গোয়েন্দা বলতে যেরকম ছবি আমাদের মননে ভেসে ওঠে তাঁর থেকে একেবারেই আলাদা হতে চলেছে ঋত্বিকের সেই চরিত্র।

আবার প্রাক্‌ স্বাধীনতা পিরিয়ডের গল্প নিয়ে রোহানের ওয়েব সিরিজ। ঋত্বিক জানালেন তিনি নিজেও ভীষণ উত্তেজিত ওই ওয়েব সিরিজে কাজ করার সুযোগ পেয়ে। ব্রিটিশ জেলারের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন 'বিনিসুতোয়' ছবির নায়ক। তাঁর দাবি এ ধরনের ওয়েব সিরিজ বাংলায় আগে হয়নি। এই পিরিয়ড পিস-এ 'রানি রাসমণি' ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায় রয়েছেন। ঋত্বিকের বিপরীতেই থাকছেন দিতিপ্রিয়া। অসমবয়সি জুটি হলেও মিষ্টি একটা প্রেমের গল্পও রয়েছে এই ওয়েব সিরিজে। প্রথম বার ঋত্বিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারবেন শুনে স্বভাবতই উত্তেজিত 'রানি রাসমণি'। প্রসঙ্গত, ঋত্বিক-দিতিপ্রিয়া ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তী।

বন্ধ করুন