বাংলা নিউজ > বায়োস্কোপ > জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন রিয়া চক্রবর্তী, প্রায় দু’বছর পর কাজে ফিরলেন

জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন রিয়া চক্রবর্তী, প্রায় দু’বছর পর কাজে ফিরলেন

রিয়া চক্রবর্তী

সুশান্ত-মৃত্যুর পর দীর্ঘ সময় নানা চরাই-উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছে রিয়ার জীবন। একের পর এক ধাক্কা সামলে স্বাভাবিক ছন্দে ফিরেছেন তিনি। সুশান্ত-মৃত্যুর প্রায় দু’বছর পর কাজে ফিরলেন রিয়া চক্রবর্তী। 

প্রায় দু’বছর পর কাজে ফিরলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করে নিজেই জানালেন সেকথা। হাতে ক্রিপ্ট, মাইকের সামনে দাঁড়িয়ে, হাসি মুখে পোজ দিয়েছেন ছবির জন্য। এক রেডিয়ো স্টেশনের কোনও এক টক শো-এ দেখা গেল তাঁকে। ব্যক্তি জীবনের সঙ্গেই এ বার গুছিয়ে নিচ্ছেন পেশাগত দিক।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘গতকাল দু’বছর পর কাজে ফিরলাম। যাঁরা আমার পাশে ছিলেন, তাঁদের সকলকে অনেক ধন্যবাদ। জীবনের যাই ঘটুক, সূর্য সব সময় উজ্জ্বলই থাকবে। তাই হাল ছেড়ো না।’ এই লেখার সঙ্গে একটি ভিডিয়ো জুড়ে দিয়েছেন রিয়া। একটি নামী রেডিয়ো স্টেশনের স্টুডিয়োয় দেখা যাচ্ছে তাঁকে। নিন্দা-কটাক্ষ, এমনকি হাজতবাস একাধিক ঝড় সামলে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন তিনি।

রিয়াকে কাজে ফিরতে দেখা খুশি ঘনিষ্ঠরাও। প্রসঙ্গত, ২০২০-র জুন মাসে সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পর মাদক-কাণ্ডে নাম জড়ায় সুশান্ত প্রেমিকা রিয়ার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেটদুনিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছিলেন রিয়া। দীর্ঘসময় সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পর ২০২১ সালে আন্তর্জাতিক নারী দিবসে কামব্যাক করেন অভিনেত্রী। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী থেকে অবশেষে একটু একটু করে বাইরে বেরোতে দেখা গিয়েছে রিয়াকে।

২০২০ সালের সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকার পর আপতত জামিনে মুক্ত রিয়া চক্রবর্তী। অমিতাভ-ইমরান অভিনীত চেহরে ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করেন রিয়া। বক্স অফিসে যদিও সেই ছবি তেমন সফল হয়নি। 

বন্ধ করুন