বাংলা নিউজ > বায়োস্কোপ > Natu Natu Hindi version: নাটু নাটু-তে বাঙালি যোগ! কোন যোগসূত্র সামনে এল গোল্ডেন গ্লোবস জয়ের পর?

Natu Natu Hindi version: নাটু নাটু-তে বাঙালি যোগ! কোন যোগসূত্র সামনে এল গোল্ডেন গ্লোবস জয়ের পর?

নাটু নাটু-তে বাঙালি যোগ!

Natu Natu Hindi version: গোল্ডেন গ্লোবস পুরস্কার জিতল আরআরআর। এসএস রাজামৌলির ছবি নাটু নাটু গানের জন্য সেরা অরিজিন্যাল গান বিভাগে পুরস্কার পেল। কিন্তু এই গানের সঙ্গে বাঙালি যোগ আছে জানেন? দেখুন তো সেটা কী?

ভারতীয় সিনেমার জন্য আজকের দিনটা ভীষণই গর্বের। হবে নাই না কেন গোল্ডেন গ্লোবসের মতো মঞ্চ ভারতীয় ছবি যে সেরার সম্মান পেল। আর এই সম্মানের কারণ হচ্ছে এসএস রাজামৌলির ছবি আরআরআরের নাটু নাটু গান। এই গান শুনে একটু হলেও দুলে ওঠেননি এমন মানুষ ভূ-ভারতে নেই। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শুভেচ্ছা জানিয়েছেন। বাদ যাননি বলিউডের তাবড় তাবড় অভিনেতারাও। শাহরুখ খান এসএস রাজামৌলিকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। কিন্তু আপনি কি এই গানটির একটি সিক্রেট জানেন? নিশ্চয় ভাবছেন কী সিক্রেট?

আরআরআর ছবির নাটু নাটু গানটির তেলেগু ভার্সনের জন্য সেরা অরিজিন্যাল গান বিভাগে পুরস্কার পেয়েছে এই ছবি। কিন্তু এই গানের যে হিন্দি ভার্সন আছে, অর্থাৎ নাচো নাচো গানটি কার লেখা জানেন? একজন বাঙালির। কি গর্বে ছাতি আরও একটু চওড়া হল তো? বঙ্গতনয়া রিয়া মুখোপাধ্যায় এই গানটির হিন্দি ভার্সন লিখেছেন। এই পুরস্কার জয় নিয়ে তাঁর মতামত কী? কেমন লাগছে তাঁর? সবটাই জানালেন টিভি৯ বাংলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে।

রিয়া জানান, ' আমি নাটু নাটু গানটির হিন্দি ভার্সনের রচয়িতা। ফলে যদি দেখতে যান তাহলে এটা কিন্তু আমার জয় নয়। কিন্তু হ্যাঁ, আমি এই ছবির অংশ। ফলে জয়টা আমারও। ভীষণ গর্ববোধ হচ্ছে। দারুণ আনন্দ হচ্ছে কিরাবাণী স্যারের জন্য ভীষণ জোরে চিৎকার করতে ইচ্ছে করছে। আর রাজামৌলি স্যারকে নিয়ে কী বলি? এই গানটির তেলেগু ভার্সনের লিরিক্স লিখেছেন চন্দ্র বোস। তিনিও ভীষণ ভালো লিখেছেন।'

তবে এই বিষয়ে বলে রাখা ভালো রিয়া যে কেবলই নাচো নাচো গানটির লিরিক্স লিখেছেন এমনটা নয়। তিনি এই ছবির দোস্তি গানটিও লিখেছেন। তিনিই এই বিষয়ে বলেন, 'রাজামৌলি স্যার আমায় বলেছিলেন বন্ধুত্ব নিয়ে একটা গান দরকার। যে বন্ধুত্বে আগুন আর জল থাকবে। তাই চেষ্টা করেছিলাম জল আর আগুনের বৈশিষ্ট্যে পার্থক্য থাকলেও যে বন্ধুত্ব থাকে সেটাকে তুলে ধরতে।'

এখন এই ছবিকে নিয়ে যেন উচ্ছ্বাস থামছেই না। উন্মাদনার, সেলিব্রেশনের পারদ যেন চড়ছেই। সবাই এখন অপেক্ষারত যে কবে আরআরআর ছবির টিম দেশে ফিরবে। তাঁরা এখন লস অ্যাঞ্জেলেসে রয়েছেন। সেখানেই গোল্ডেন গ্লোবসের অ্যাওয়ার্ডস সেরিমনি অনুষ্ঠিত হয়েছিল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন