বাংলা নিউজ > বায়োস্কোপ > জীবনের সবথেকে দামী উপহার স্ত্রীকে দিয়েছিলেন আনমোল, দেখে অবাক হয়ে যান অমৃতা!
অমৃতা রাও-আরজে আনমোল
অমৃতা রাও-আরজে আনমোল

জীবনের সবথেকে দামী উপহার স্ত্রীকে দিয়েছিলেন আনমোল, দেখে অবাক হয়ে যান অমৃতা!

  • আনমোলের কথায়, ‘উপহার পেয়ে প্রথমে বিশ্বাস করে উঠতে পারেনি ও’।

স্ত্রী অমৃতা রাওকে এক ভ্যালেন্টাইন্স ডে-তে দুর্দান্ত উপহার দিয়েছিলেন আরজে আনমোল। ‘Couple of Things’ এপিসোডে সেকথা ফাঁস করলেন তিনি। বিয়ের পর এক ভ্যালেন্টাইন্স ডে-তে অমৃতাকে দামী উপহার দিয়েছিলেন। সেকথা এতদিনে ফাঁস করলেন। 

আনমোল জানিয়েছেন, ভ্যালেন্টাইন্স ডে দোরগোরায় ছিল। তিনি অমৃতার জন্য বিস্ময়কর কিছু করতে চেয়েছিলেন। যেহেতু মেয়েরা ডায়মন্ড ভালোবাসে। তাই তিনি ভেবেছিলেন স্ত্রী অমৃতাকে ডায়মন্ডের কিছু দেবেন। এরপরই চেনাশোনা জাভেরি আঙ্কেলকে ফোন করে অমৃতার জন্য দুর্দন্ত এক ডায়মন্ডের আংটি তৈরির কথা বলেন তিনি। আনমোল জানিয়েছেন, ‘আমার জীবনের সবথেকে দামী উপহার ছিল সেইটা’। 

ভ্যালেন্টাইন্স ডে-এর দু'দিন আগেই উপহারটা অমৃতাকে দিয়েছিলেন। রাতে ঘুমোতে যাওয়ার আগেই উপহার দেন স্ত্রীকে। অমৃতার কাছে নাকি ধারণার বাইরে ছিল এত দামী উপহার। আনমোল বলেন, ‘আমি বেডরুমের সব আলো নিভিয়ে দিয়েছিলাম। এটা অবশ্যই বিয়ের পরে, হিরের আংটিটা দিয়েছিলাম’।

ছেলের সঙ্গে অমৃতা রাও-আরজে আনমোল
ছেলের সঙ্গে অমৃতা রাও-আরজে আনমোল

অমৃতার কাছেও বিষয়টা স্বপ্নের মতো ছিল। অভিনেত্রী বলেন, 'হ্যাঁ, অত্যন্ত অপ্রত্যাশিত। এটা এমন ছিল না যে আমরা রোম্যান্টিক কোথাও গিয়েছিলাম। ডিনারে ছিলাম এবং ও হাঁটু গেড়ে বসে দিয়েছিল। আমরা ঘুমাতে যাচ্ছিলাম, ও এসে বলল, ‘এক মিনিট, অমৃতা, তুমি কি এটা খুলবে?’

আনমোলের আচরণে অবাক হয়ে গিয়েছিলেন অমৃতা। এমনকি বিশ্বাসও করে উঠতে পারছিলেন না এসব। এসবকি সত্যি ঘটছে? এমনটাই মনে হয়েছিল অমৃতার। এরপরই অমৃতার কপালে চুমু দিয়ে আনমোল বলেছিলেন, ‘তুমিই আসল হিরে’। 

২০০৯ সাল থেকে একে অপরকে ডেট করতেন অমৃতা এবং আনমোল। ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। ২০২০ সালে তাঁদের প্রথম সন্তান বীর-এর জন্ম হয়। 

 

 

বন্ধ করুন