বাংলা নিউজ > বায়োস্কোপ > RJ Somak: ‘মীর-হারা’ মির্চিকে ছেড়ে গেলেন আরজে সোমকও! ‘আর শুনব না’, মন খারাপ শ্রোতার

RJ Somak: ‘মীর-হারা’ মির্চিকে ছেড়ে গেলেন আরজে সোমকও! ‘আর শুনব না’, মন খারাপ শ্রোতার

মীরের পর মির্চি ছাড়লেন সোমকও। 

মীর চলে যাওয়ার যন্ত্রণা এখনও কাটিয়ে উঠতে পারেননি রেডিও মির্চির শ্রোতারা। আর তার কয়েক মাসের মধ্যে ছেড়ে চলে গেলেন সোমকও। শুক্রবারই ছিল শেষ শো। 

মাসকয়েক আগে যখন ‘সকালম্যান’ মীর বলেছিলেন আর আসবেন না তিনি মির্চিতে, তখন মনটা ভার হয়ে গিয়েছিল সকলেরই। তারপর থেকেই যেন অনেকে উৎসাহ হারিয়ে ফেলেছিলেন ‘সানডে সাসপেন্স’ শোনার। তবে এত জলদিই যে আরেকটা উইকেট পড়বে তা কেউ ভাবেননি। মীরের পর মির্চিকে বিদায় জানালেন সোমকও (RJ Somak)।

সোমক সোশ্যাল মিডিয়ায় দিনকয়েক আগে লেখেন, ‘দুপুরবেলার শো দিয়ে শুরু, নাম ছিল ' হইচই ক্যাফে ', দুপুর ২টো থেকে ৫টা। জয়েন করেছিলাম ২০১৪ নভেম্বর, আর শো পেয়েছিলাম ২০১৫'র জানুয়ারি। কিছু কলেজ কথা, কিছু নতুন গান আর প্রচণ্ড চাপে থাকা একজন আনকোরা RJ। মাঝে মাঝে দিশেহারা লাগতো। একদিকে মাইক, এক হাতে সাউন্ড মিক্সার, অন্য হাতে শ্রোতার কল বা মেসেজ। ১-২ সেকেন্ডের গ্যাপ মনে হতো যেন ১ ঘণ্টা। সেই রকম একটা দিনে এই ছবি তোলা।’ আরও পড়ুন: দিনকয়েক আগে পেয়েছিলেন হাতে চোট! এদিকে শেষ মুহূর্তে স্থগিত অরিজিতের চণ্ডীগড় শো

সানডে সাসপেন্সের একাধিক জনপ্রিয় এপিসোডে গলা আছে সোমকের। রয়েছে প্রেম ডট কমে। ওএমজি সিরিজ তো সোমককে ছাড়া আর আসবে বলে মনে হয় না! এলেও দর্শকের হয়তো মন ভরবে না। আসলে সব শুরুরই একটা শেষ থাকে।

সোমক আরও লিখেছিলেন, ‘শুক্রবার ২৬ তারিখ শেষ শো করবো বিকেল ৪টে থেকে। সাড়ে ৮ বছরের এই যাত্রার কিছুটা ভাগ করে নিতে চাইবো। কেন যাচ্ছি? পুরোনোকে শেষ না করলে নতুন শুরু হবে না। এইটুকু বলতে পারি, আমার পরের গন্তব্যের নাম - নতুন অভিজ্ঞতা।’ আরও পড়ুন: ‘পুরুষরা যৌন চিন্তাভাবনা করে…’, সানিকে কেনেডিতে নেওয়ার কারণ জানালেন অনুরাগ

পর্দায় ‘একেনবাবু’ ফ্র্যাঞ্চাইজির ছবি আর ওয়েব সিরিজে ইতিমধ্যেই দেখা গিয়েছে সোমককে। এবার হয়তো পুরোদমে অভিনয়েই মন দেবেন। এই প্রসঙ্গে প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ইতিমধ্যেই দু’-তিনজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে তাঁর। যদিও ওটা সম্পূর্ণ আলাদা একটা সত্তা। যেরকম সুযোগ আসবে এখন সেভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন অভিনেতা সোমক ঘোষ নিজেকে। পরবর্তী পরিকল্পনাটা তাই সারপ্রাইজই রাখতে চান।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.