বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়ার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সুশান্ত ভক্তদের রোষের মুখে পোস্ট ডিলিট লক্ষ্ণণের
পার্টি মুডে রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম) 
পার্টি মুডে রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম) 

রিয়ার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সুশান্ত ভক্তদের রোষের মুখে পোস্ট ডিলিট লক্ষ্ণণের

  • তীব্র সমালোচনার মুখে পড়ে ওই ছবি শেষ পর্যন্ত ডিলিট করে দিতে বাধ্য হন রোডিজের বিচারক লক্ষ্মণ।

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কের মুখে রাজীব লক্ষ্মণ। রিয়্যালিটি শো রোডিজের বিচারক ছিলেন তিনি। শুক্রবার (৮ জানুয়ারি) রোডিজ খ্যাত রাজীব লক্ষ্মণ নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে রিয়ার সঙ্গে আদুরে ছবি পোস্ট করেন, যেখানে রিয়াকে জড়িয়ে ধরে রাজীব লেখেন- ‘মাই গার্ল’। আর এতেই তৈরি হয় তীব্র বিতর্ক। সুশান্ত ভক্তদের রোষের মুখে পড়তে হয় তাঁদের। 

নতুন করে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন রিয়া চক্রবর্তীকে। ওই ছবি শেয়ার করার পরই সুশান্ত ভক্তদের কাছে ব্যাপক ট্রোলের মুখে পড়েন লক্ষ্মণ এবং রিয়া। তীব্র সমালোচনার মুখে পড়ে ওই ছবি শেষ পর্যন্ত ডিলিট করে দিতে বাধ্য হন লক্ষ্মণ। তিনি ইনস্টাগ্রামে অপর একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন, ‘আমার লেখা শব্দের জন্য সমস্যা তৈরি হয়েছে। এই অনিচ্ছাকৃত ভুলের জন্য আমি ক্ষমাপ্রার্থী। রিয়া আমার অনেক পুরনো বন্ধু। অনেকদিন পর ওকে দেখে খুব খুশি। ও ভালো থাকুক, এটাই চাই’।

রাজীব লক্ষ্মণের পোস্ট
রাজীব লক্ষ্মণের পোস্ট

প্রসঙ্গত, যে ছবিগুলি ডিলিট করা হয়, সেখানে হাসিমুখে রাজীবের সঙ্গে পোজ দিতে দেখা গেছে রিয়াকে। রিয়া ছাড়াও পার্টিতে ছিলেন শিবানি, ফারহান আখতার সহ বলিউডের বেশ কিছু তারকা। রিপোর্ট অনুযায়ী, সম্প্রতি অভিনেত্রী অনুষ্কা দান্ডেকরের জন্মদিনের পার্টিতেই দেখা হয়েছিল রিয়া ও রাজীবের। সেখানেই ছবিগুলি তোলা হয়। 

মাদক মামলায় গ্রেফতারির পর অক্টোবরে জামিনে ছাড়া পান রিয়া চক্রবর্তী। স্পটবয়ই-কে দেওয়া এক সাক্ষাত্কারে পরিচালক রুমি জাফরি জানিয়েছেন, জেলের থাকার সময়টা খুব কঠিন ছিল রিয়ার কাছে। ওই সময়টা তাঁকে পুরোদস্তুর ভেঙে দিয়েছে। 

তিনি বলেন, ‘এটা ওঁর জন্য একটা দুর্বিষহ বছর ছিল। সবার জন্যই বছরটা খারাপ তবে ওর জন্য ট্রমার লেবেলটা অনেক বেশি ছিল। একটা সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে একমাস জেলে থাকছে, এটা ভাবা যায়? এই ঘটনার ওর মন ভেঙে দিয়েছে। এখন আর খুব বেশি কথা বলে না, চুপচাপ হয়ে গিয়েছে। যদিও এর জন্য ওকে দোষী বলা যায় না, যে পরিস্থিতির মধ্যে দিয়ে ওকে যেতে হয়েছে। আশা করা হয় দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হবে যাবে, আমি নিশ্চিত রিয়ার অনেক কিছু বলবার রয়েছে’। শীঘ্রই রুমি জাফরির ছবি 'চেহরে'-তে দেখা যাবে রিয়াকে। ২০২১-এ কামব্যাক করবেন রিয়া আত্মবিশ্বাসী পরিচালক।

বন্ধ করুন