বাংলা নিউজ > বায়োস্কোপ > জিম সারভের 'রকেট বয়েজ'-এর ট্রেলারে হাজির ‘এপিজে আব্দুল কালাম’! হইচই নেটপাড়ায়
'রকেট বয়েজ' এর ট্রেলারে জিম সারভ এবং ইশ্বক সিং।
'রকেট বয়েজ' এর ট্রেলারে জিম সারভ এবং ইশ্বক সিং।

জিম সারভের 'রকেট বয়েজ'-এর ট্রেলারে হাজির ‘এপিজে আব্দুল কালাম’! হইচই নেটপাড়ায়

  • সদ্য মুক্তি পেয়েছে নয়া ওয়েব সিরিজ 'রকেট বয়েজ' এর ট্রেলার।

সদ্য মুক্তি পেয়েছে নয়া ওয়েব সিরিজ 'রকেট বয়েজ' এর ট্রেলার। ভারতের প্রবাদপ্রতীম পরমাণু বিজ্ঞানী হোমি জাহাঙ্গির ভাবা ও কিংবদন্তি পদার্থবিদ তথা জ্যোতির্বিজ্ঞানী বিক্রম সারাভাইয়ের জীবন মূলত SonyLiv এর এই নয়া সিরিজের গল্পের প্রধান উপজীব্য। কীভাবে প্রথমবার ভাবা এবং বিক্রমের দেখা হল, কীভাবে শুরু হল তাঁদের মধ্যে বন্ধুত্বের সূত্রপাত সেইসব ঘটনার ঝলক দেখানো হয়েছে সিরিজের ট্রেলারে। ভারতকে পারমাণবিক শক্তিধর দেশ গড়ে তোলার লক্ষ্যে কীভাবে এগিয়েছিলেন তাঁরা, সেসবও উঠে এসেছে ট্রেলারে। নজরে এসেছে ভারতের প্রথম প্রধামন্ত্রী জওহরলাল নেহরু এবং দেশের ইতিহাসে সবথেকে জনপ্রিয় রাষ্ট্রপতি এপিজে আব্দুল কালাম-এর মতো চরিত্ররাও। আগামী ৪ ফেব্রুয়ারি থেকে SonyLiv এ স্ট্রিমিং শুরু হবে 'রকেট বয়েজ'এর। এই ট্রেলার যে ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে নেটদুনিয়ায় তা আর বলার অপেক্ষা রাখে না। এই সিরিজ ঘিরে দর্শকদেরও আগ্রহের পারদ উত্তরোত্তর বাড়ছে।

প্রসঙ্গত, গত ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের প্রাক্কালে 'রকেট বয়েজ' এর প্রথম টিজার মুক্তি পেয়েছিল নেটদুনিয়ায়। গত ৩০ অক্টোবরে ডা. হোমি জাহাঙ্গির ভাবার ১১২তম জন্মবার্ষিকী উপলক্ষে মুক্তি পেয়েছিল দ্বিতীয় টিজার ।

অভয় পান্নুর পরিচালিত এই সিরিজের প্রযোজনার দায়িত্বে রয়েছেন নিখিল আডবানি, রয় কাপুর ফিল্মস এবং ইমে এন্টারটেইনমেন্ট। সিরিজে ডা. হোমি জাহাঙ্গির ভাবার চরিত্রে দেখা যাবে জিম সারভ-কে। অন্যদিকে, 'পাতাললোক' ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা ঈশ্বক সিং রয়েছেন বিক্রম সারাভাইয়ের ভূমিকায়।

বন্ধ করুন