বাংলা নিউজ > বায়োস্কোপ > Rockstar Ranbir: বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত হল?

Rockstar Ranbir: বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত হল?

'রকস্টার' রণবীর

ছবিটির আয় এখন দেশের বাজার ৭৫ কোটি টাকা হয়ে দাঁড়িয়েছে। বিশ্বব্যাপী মোট আয় ১১৫ কোটি টাকা। দীর্ঘ ১৩ বছর পরও একইভাবে মানুষের ভালোবাসা পাচ্ছে রণবীরের ‘রকস্টার’। ছবির মিউজিকও আরও একবার সমানভাবে জনপ্রিয়তা পাচ্ছে। 

সালটা ছিল ২০১১, ইমতিয়াজ আলির পরিচালনায় মুক্তি পেয়েছিল 'রকস্টার'। ছবিতে নায়ক ‘কাপুর’ পুত্র রণবীর। ছবিটি ছিল ব্লকবাস্টার। সেসময় ৬০ কোটির এই ছবি আয় করেছিল ১০৮ কোটি টাকা। এই ছবিটি পরিচালক ইমতিয়াজ আলির সেরা ছবিগুলির মধ্যে একটা বলে মনে করা হয়। ছবিতে রণবীরের অভিনয়ে সেসময় মুগ্ধ হয়েছিলেন অনেকেই। 

আর সাম্প্রতিক সময়ে রণবীর 'ক্রেজ'-এর কথা মাথায় রেখে ফের একবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘রকস্টার’। এটা ২০২৪। দীর্ঘ ১৩ বছর পর আরও একবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে ফের ঝড় তুলেছে রণবীরের এই ছবি। দ্বিতীয়বাড়ের জন্য মাঠে নেমে বক্স অফিসে দূরন্ত গতিতে ব্যাট করছে এই ছবি। তথ্য বলছে, তৃতীয় সপ্তাহে ১.২৩ কোটি টাকা এবং চতুর্থ সপ্তাহে ২.১৬ কোটি টাকা, এবং পঞ্চম সপ্তাহে ১.১৬ কোটি টাকা আয় করেছে। পিঙ্কভিলা সূত্রে খবর, এখনও পর্যন্ত এই ছবির আয় ৫.৬৫ কোটি টাকা। বক্স অফিসে ছবিটি মুক্তির পরপরই এটা আরও ৫ কোটি টাকা আয় করেছিল।

আরও পড়ুন-'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষীই আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা

ছবিটির আয় এখন দেশের বাজার ৭৫ কোটি টাকা হয়ে দাঁড়িয়েছে। বিশ্বব্যাপী মোট আয় ১১৫ কোটি টাকা। দীর্ঘ ১৩ বছর পরও একইভাবে মানুষের ভালোবাসা পাচ্ছে রণবীরের ‘রকস্টার’। ছবির মিউজিকও আরও একবার সমানভাবে জনপ্রিয়তা পাচ্ছে। অনেকেই মনে করছেন, ইমতিয়াজ আলি ও রণবীর কাপুর আরও একবার 'রকস্টার'-এর সিক্যুয়েলের কথা ভাবতে পারেন। 

এই ছবিতে রণবীরের বিপরীতে ছিলেন নার্গিস ফাকরি। এটাই ছিল নার্গিসের বলিউডে প্রথম ছবি। তবে অনেকেই হয়ত জানেন না, এই ছবিতে ইমতিয়াজ আলির প্রথম পছন্দ ছিলেন দীপিকা পাড়ুকোন। ডেবিউ-এর আগেই দীপিকাকে এই ছবি করার কথা বলেছিলেন ইমতিয়াজ। যদিও পরে সেই চরিত্রে নার্গিসকে নেওয়া হয়। ছবিতে অভিনয় করেছিলেন অদিতি রাও হায়দারি।

বায়োস্কোপ খবর

Latest News

কন্নড়ভাষী স্থানীয়দের জন্য চাকরিতে বিপুল সংরক্ষণ, বিল কর্ণাটকে, বিপদে বাঙালিরা? এই দিনে রোজা রাখেন ইহুদিরাও, জেনে নিন মহরমের সঙ্গে জড়িত কিছু বিশ্বাসের কথা ‘‌জেলা সভাপতি তৃণমূলের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন’‌, অন্তর্ঘাতের অভিযোগ তুললেন লকেট তাজিয়ার ইতিহাসের সঙ্গে সম্পর্ক আছে বাংলারও, জেনে নিন মহরমের সেই কাহিনি হার্দিকের সঙ্গে ডিভোর্সের খবর, ছেলেকে নিয়ে দেশ ছাড়লেন নাতাশা, আর ফিরবেন তো? মহরম উপলক্ষ্যে ট্রাফিক ব্যবস্থা ঢেলে সাজিয়েছে পুলিশ, কোন পথে যান নিয়ন্ত্রণ?‌ বিধানসভায় মুখ্যমন্ত্রী মন্ত্রিসভার বৈঠক করতে চলেছেন, পাঁচদিন পরই বসছে অধিবেশন বাগানে ঘুরতে নিষেধ করা হয়েছিল বলে বিমানবন্দরে আড্ডা দিচ্ছি- জুরেলের মজার পোস্ট ‘‌আমরা খাল কেটে কুমির ঢেকে এনেছি’‌, নেতাকর্মীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন কুণাল T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.