বাংলা নিউজ > বায়োস্কোপ > Rocky Aur Rani Ki Prem Kahani: সেটে রণবীর-ইব্রাহিম, ভিডিয়ো শেয়ার করণ জোহরের

Rocky Aur Rani Ki Prem Kahani: সেটে রণবীর-ইব্রাহিম, ভিডিয়ো শেয়ার করণ জোহরের

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-এর সেটে রণবীর-ইব্রাহিম

শুক্রবার করণের শেয়ার করা বিটিএস-এ ক্রু সদস্য- ইব্রাহিম আলি খানের দেখা মিলেছে।

জোরকদমে চলছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-এর শ্যুটিং। পরিচালক করণ জোহর শ্যুটিং সেট থেকে একটি বিটিএস ভিডিয়ো শেয়ার করেছেন। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। করণের শেয়ার করা সেট থেকে বিটিএস ছবি এবং ভিডিয়োগুলিতে অভিনেতাদের ঝলক উঠে আসে। শুক্রবার করণের শেয়ার করা বিটিএস-এ ক্রু সদস্য- ইব্রাহিম আলি খানের দেখা মিলেছে।

শুক্রবার করণ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা ভিডিয়োতে ক্য়াপশনে লিখেছেন, ‘৯১তম দিন #Rockyaurranikipremkahani’। ভিডিয়ো ফুটেজটি মনিটর ফুটেজ ছিল, একটি ফ্রেম দিয়ে শুরু হয়েছিল, ব্যাকগ্রাউন্ড অভিনেতাদের ঐতিহ্যবাহী পোশাকে দেখা গিয়েছে। এরপরই ক্যামেরা প্যান করে অন্য মনিটর দেখানো হয়। রণবীরকে একটি সবুজ গাড়ির ভিতরে বসে থাকতে দেখা গিয়েছে। রণবীরের গাড়ির পাশে মাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন ইব্রাহিম আলি খান।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ শ্যুটিং চলাকালীন ছবি, করণ জোহরের ইনস্টাগ্রাম স্টোরিতে
‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ শ্যুটিং চলাকালীন ছবি, করণ জোহরের ইনস্টাগ্রাম স্টোরিতে

সইফ আলি খান এবং তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম, এই ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। সেটের একটি ছবি যা কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেখানে ইব্রাহিমকে রণবীর, আলিয়া, মনীশ মালহোত্রা এবং ফারাহ খানের সঙ্গে সেলফি তোলার জন্য পোজ দিতে দেখা গিয়েছে।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাস্ট এবং কলাকুশলীদের দিল্লিতে ছবির শ্যুটিং করতে দেখা গিয়েছে। গত বছর নভেম্বরে দিল্লির একাধিক জায়গায় চল্লিশ দিন ধরে ছবির শ্যুটিং হয়। সেই সময় তারা অমর কলোনি, কনট প্লেস, বেঙ্গলি মার্কেট, রেড ফোর্ট, গুরুগ্রাম এবং গ্রেটার নয়ডায় শ্যুটিং করেছিলেন।

একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে বলেছে, তারা সর্বশেষ সময়সূচী অনুযায়ী চাণক্যপুরীর লীলা হোটেলে শ্যুট করছে। IGI বিমানবন্দরে টার্মিনাল ৩-এ বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্য রয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? 19 ওভার শেষে Pakistan-র স্কোর 150/9 সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.