বাংলা নিউজ > বায়োস্কোপ > Rocky Aur Rani Ki Prem Kahani: সেটে রণবীর-ইব্রাহিম, ভিডিয়ো শেয়ার করণ জোহরের
‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-এর সেটে রণবীর-ইব্রাহিম

Rocky Aur Rani Ki Prem Kahani: সেটে রণবীর-ইব্রাহিম, ভিডিয়ো শেয়ার করণ জোহরের

  • শুক্রবার করণের শেয়ার করা বিটিএস-এ ক্রু সদস্য- ইব্রাহিম আলি খানের দেখা মিলেছে।

জোরকদমে চলছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-এর শ্যুটিং। পরিচালক করণ জোহর শ্যুটিং সেট থেকে একটি বিটিএস ভিডিয়ো শেয়ার করেছেন। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। করণের শেয়ার করা সেট থেকে বিটিএস ছবি এবং ভিডিয়োগুলিতে অভিনেতাদের ঝলক উঠে আসে। শুক্রবার করণের শেয়ার করা বিটিএস-এ ক্রু সদস্য- ইব্রাহিম আলি খানের দেখা মিলেছে।

শুক্রবার করণ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা ভিডিয়োতে ক্য়াপশনে লিখেছেন, ‘৯১তম দিন #Rockyaurranikipremkahani’। ভিডিয়ো ফুটেজটি মনিটর ফুটেজ ছিল, একটি ফ্রেম দিয়ে শুরু হয়েছিল, ব্যাকগ্রাউন্ড অভিনেতাদের ঐতিহ্যবাহী পোশাকে দেখা গিয়েছে। এরপরই ক্যামেরা প্যান করে অন্য মনিটর দেখানো হয়। রণবীরকে একটি সবুজ গাড়ির ভিতরে বসে থাকতে দেখা গিয়েছে। রণবীরের গাড়ির পাশে মাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন ইব্রাহিম আলি খান।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ শ্যুটিং চলাকালীন ছবি, করণ জোহরের ইনস্টাগ্রাম স্টোরিতে
‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ শ্যুটিং চলাকালীন ছবি, করণ জোহরের ইনস্টাগ্রাম স্টোরিতে

সইফ আলি খান এবং তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম, এই ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। সেটের একটি ছবি যা কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেখানে ইব্রাহিমকে রণবীর, আলিয়া, মনীশ মালহোত্রা এবং ফারাহ খানের সঙ্গে সেলফি তোলার জন্য পোজ দিতে দেখা গিয়েছে।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাস্ট এবং কলাকুশলীদের দিল্লিতে ছবির শ্যুটিং করতে দেখা গিয়েছে। গত বছর নভেম্বরে দিল্লির একাধিক জায়গায় চল্লিশ দিন ধরে ছবির শ্যুটিং হয়। সেই সময় তারা অমর কলোনি, কনট প্লেস, বেঙ্গলি মার্কেট, রেড ফোর্ট, গুরুগ্রাম এবং গ্রেটার নয়ডায় শ্যুটিং করেছিলেন।

একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে বলেছে, তারা সর্বশেষ সময়সূচী অনুযায়ী চাণক্যপুরীর লীলা হোটেলে শ্যুট করছে। IGI বিমানবন্দরে টার্মিনাল ৩-এ বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্য রয়েছে।

বন্ধ করুন