বাংলা নিউজ > বায়োস্কোপ > রাতের দিল্লি ঘুরতে বেরিয়ে পড়লেন 'রকি অউর রানি', দলে ভিড়লেন করণ, রইল সব ছবি
দিল্লিতে রাতের আউটিংয়ে রণবীর, আলিয়া এবং করণ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

রাতের দিল্লি ঘুরতে বেরিয়ে পড়লেন 'রকি অউর রানি', দলে ভিড়লেন করণ, রইল সব ছবি

  • শুক্রবারের রাতে জমিয়ে সেজে একেবারে পার্টি করার মুডে নাইট আউটিংয়ে বেরিয়ে পরেছিলেন 'রকি অউর রানি'।সঙ্গে তাঁদের ছবির পরিচালক।

দিল্লিতে সকাল-সন্ধ্যে চলছে একটানা শ্যুটিং আবার সুযোগ পেলেই রাতের বেলায় জমিয়ে আউটিং। আপাতত এটাই রুটিন ছবির পরিচালক করণ জোহর এবং রণবীর সিং, আলিয়া ভাটের। শুক্রবারের রাতেও তার অন্যথা হল না। জমিয়ে সেজে একেবারে পার্টি করার মুডে নাইট আউটিংয়ে বেরিয়ে পরেছিলেন 'রকি অউর রানি' ও ছবির পরিচালক। অর্থাৎ, রণবীর সিং, আলিয়া ভাট ও করণ জোহর। সেই আউটিংয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন করণ।

ইনস্টাগ্রামে সাকুল্যে পাঁচটি ছবি পোস্ট করেছেন করণ জোহর। যার মধ্যে চারটি ছবিতেই রয়েছে কেবল 'রকি অউর রানি'।পঞ্চম ছবিতে তাঁদের সঙ্গে সেলফিতে মুখ দেখিয়েছেন তিনি। ছবির ক্যাপশনে পরিচালকের ঘোষণা, ' রকি আর রানি নাইট আউটে বেরিয়েছে। ৫৬দিন ধরে আমরা শুটিং করছি'। ছবিতে এই তিন বলি-ব্যক্তিত্বকেই দারুণ স্টাইলিশ অবতারে দেখা গেছে। তিনজনেরই পরনে ছিল ডিজাইনার কোট।

উল্লেখ্য, কিছুদিন আগেই ছবির সেট থেকে ভাইরাল হয়েছিল করণ জোহর, রণবীর ও আলিয়ার আরও একটি ছবি। সেই ছবি থেকেই স্পষ্ট শ্যুটিংয়ের মাঝেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন এই তিনজন। ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যাচ্ছে কুর্তা-জিনসের উপরে একটি শাল জড়িয়ে রয়েছেন রণবীর। অন্যদিকে, একটি রঙিন শাড়িতে নিজেকে পেঁচিয়ে রেখেছেন আলিয়া। আর বরাবরের মতো এই ছবিতেও একেবারে পরিপাটি বেশে হাজির হয়েছেন 'রকি অউর রানি...'-র পরিচালকও। লাল জ্যাকেটের সঙ্গে মানানসই কালো জিনসে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে দেখা গেল করণকে।

' রকি অউর রানি কী প্রেম কাহিনি'-র সেট থেকে রণবীর, আলিয়া এবং করণ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
' রকি অউর রানি কী প্রেম কাহিনি'-র সেট থেকে রণবীর, আলিয়া এবং করণ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

প্রসঙ্গত, পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর। সৌজন্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। গত অগস্ট থেকেই জোরকদমে শুরু হয়েছে ছবির শ্যুটিং।বিহাইন্ড দ্য সিনের দৃশ্য, লাইট, ক্যামেরা, অ্যাকশন… সেটের প্রস্তুতি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, মেকআপ থেকে চরিত্রের লুক, একটা মন্তাজও তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে আছেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

বন্ধ করুন