বাংলা নিউজ > বায়োস্কোপ > আছড়ে পড়েছে তৃতীয় ঢেউ, অনির্দিষ্টকালের জন্য স্থগিত ‘রকি অউর রানি..'-র শ্যুটিং
রণবীর, আলিয়া এবং করণ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
রণবীর, আলিয়া এবং করণ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আছড়ে পড়েছে তৃতীয় ঢেউ, অনির্দিষ্টকালের জন্য স্থগিত ‘রকি অউর রানি..'-র শ্যুটিং

  • দেশজুড়ে বাড়ছে ওমিক্রন আতঙ্ক।পরিস্থিতি আরও খারাপ হতে পারে এই আশঙ্কা থেকেই অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে দেওয়া হল 'রকি অউর রানি কী প্রেম কাহানি'র শ্যুটিং।

দেশজুড়ে বাড়ছে ওমিক্রন আতঙ্ক। করোনার জেরে দিল্লিতে আগেই তালাবন্ধ হয়েছে সিনেমা হল। মুম্বই, পশ্চিমবঙ্গ সহ দেশের আরও বিভিন্ন রাজ্যেও শুরু হয়েছে জোর কড়াকড়ি। একাধিক রাজ্যে শুরু হয়ে গিয়েছে নাইট কার্ফু। পরিস্থিতি আরও খারাপ হতে পারে এই আশঙ্কা থেকেই অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে দেওয়া হল 'রকি অউর রানি কী প্রেম কাহানি'র শ্যুটিং।

চলতি মাসের ১০ তারিখে ফিল্ম সিটিতে রণবীর সিং ও আলিয়া ভাটকে নিয়ে এই ছবির একটি গুরুত্বপূর্ণ ডান্স সিকোয়েন্সের শ্যুটিংয়ের পরিকল্পনা ফেঁদে রেখেছিলেন করণ। সেইমতো বিরাট এক জাঁকজমক সেটও তৈরি করা হয়েছিল। তবে ই টাইমস-এ সদ্য প্রকাশিত হওয়া এক প্রতিবেদনে জানা গেছে, গতকাল পর্যন্তও নাকি শেষ দফার প্রস্তুতি চলেছে এই সেটে। তবে মুম্বইয়ে করোনা আক্রান্তের হার হু হু করে বাড়তে দেখে তড়িঘড়ি' রকি অউর রানি'র সবরকমের শ্যুটিং বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন ছবির পরিচালক-প্রযোজক করণ জোহর।

করণ ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে উল্টো দিকে যখন করোনা এবং ওমিক্রন, পরিচালক তখন কোনোরকমের ঝুঁকি নিতে নারাজ। গত ৮-১০ দিন ধরেই ক্রমাগত ঊর্ধ্বমুখী মুম্বইয়ের করোনা আক্রান্তদের হার। তবে এখনই সেই ব্যয়বহুল সেটনা ভাঙ্গার নির্দেশ দিয়েছেন করণ। আপাতত যেরকম আছে, সেরকমই থাকবে। করোনা পরিস্থিতি ঠিক হলে সেই সেটেই আলিয়া এবং রণবীর পা রাখবেন দেন সিকোয়েন্স শ্যুট করার জন্যে। এই শ্যুটিং পর্বে ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমির মতো বর্ষীয়ান বলি-অভিনেতা, অভিনেত্রীরা যোগ দেবেন কি না তা না জানা গেলেও প্রচুর খুচরো শিল্পী এবং ব্যাক আপ ডান্সার যে সেটে উপস্থিত থাকবে সে খবর একেবারে পাকা।প্রশ্ন উঠেছে, ফের কবে শুরু হবে 'রকি অউর রানি কী প্রেম কাহানি'র শ্যুটিং? আপাতত সে বিষয়ে কেউই কিছু নিশ্চিত করে বলতে পারেননি।

জানিয়ে রাখা ভালো ,করোনা এবং ওমিক্রনের জোড়া ফলায় 'জার্সি' এবং 'আর আর আর' এই দুই ছবির মুক্তির দিনক্ষণ ইতিমধ্যে পিছিয়ে গেছে। মুক্তির নতুন তারিখ এখনও পর্যন্ত ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে।

বন্ধ করুন