বাংলা নিউজ > বায়োস্কোপ > Rocky Aur Rani Kii Prem Kahaani Trailer: বাঙালি আলিয়া আর পঞ্জাবি রণবীরের প্রেমের ‘খেলা হবে’! করণের ছবির ট্রেলার জমজমাট

Rocky Aur Rani Kii Prem Kahaani Trailer: বাঙালি আলিয়া আর পঞ্জাবি রণবীরের প্রেমের ‘খেলা হবে’! করণের ছবির ট্রেলার জমজমাট

প্রকাশ্যে রকি অউর রানি কি প্রেম কাহানি-র ট্রেলার। 

মঙ্গলবার প্রকাশ্যে এল আলিয়া ভাট ও রণবীর সিং-এর রকি অউর রানি কি প্রেম কাহানি-র ট্রেলার। রকমকম ঘরনার ছবির ট্রেলারথানা মুক্তির সঙ্গে সঙ্গেই হিট।   

এসে গেল ২০২৩ সালের বহু প্রতিক্ষীত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ট্রেলার। করণ জোহর সেই ২০১৬ সালে শেষ পরিচালনা করেছিলেন ‘অ্য়ায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে। দীর্ঘ সাত বছর পর ফিরলেন পরিচালকের কুর্সিতে রণবীর সিং আর আলিয়া ভাটকে নিয়ে।

৪ জুলাই মঙ্গলবার প্রকাশ্য এল ছবির ট্রেলার। করণ জোহর, রণবীর, আলিয়া তিনজনেই ট্রেলারটি শেয়ার করে নিয়েছেন সামাজিক মাধ্যমে। টিপিক্যাল বলিউডি সিনেমার ছাপ রয়েছে রকি অউর রানি কি প্রেম কাহানির ট্রেলারে। পরতে পরতে হাই ভোল্টেজ ড্রামা, হাসি, নাচ-গান, মুখ হাঁ করানো সেট বুঝিয়ে দিল করণ ফিরেছেন একেবারে স্বমহিমায়। ও হ্যাঁ, রণবীর সিং আর আলিয়া ভাটের একটা লিপলক আছে। তাই ট্রেলারটা পুরো দেখতেই হবে আপনাকে। 

রমকম ঘরনার এই সিনেমা রকি আর রানি-র প্রেমের গল্প দুই ভিন্নধারার মানুষের প্রেম নিয়ে। রকি আর রানি শুধু স্বভাবে নয়, পারিবারিক দিক, পড়াশোনা, বুদ্ধি সব দিক দিয়ে একেঅপরের থেকে আলাদা। 

রকি রান্ধাওয়ার প্রেমে হাবুডুবু খাচ্ছে রানি। কিন্তু খাঁটি বাঙালি বাড়িতে কি আদৌ মানিয়ে নিতে পারবে পঞ্জাবি রকি। ব্যস আর কি, রানির বুদ্ধিতে শুরু হয়ে গেল ফ্যামিলি সুইচিং। অর্থাৎ বাঙালি পরিবারের গিয়ে তিন মাস থাকবে পঞ্জাবি রকি। আর পঞ্জাবি বাড়িতে গিয়ে তিন মাস থাকবে বাঙালি রানি।

এদিকে, প্রথম দিনেই কেলো। রবীন্দ্রনাথকেও চিনতে পারে না রকি। আর ওদিকে রান্ধাওয়া ম্যানসনেও রানিকে তাড়ানোর জন্য শুরু হয় রাজনীতি। ঠিক তখনই আলিয়া খাঁটি বাংলায় বলে ওঠেন, ‘খেলা হবে’। এটা বাঙালি দর্শকদর কাছে নিসন্দেহে ট্রেলারের টার্নিং পয়েন্ট। বাঙালি অ্যাঙ্গেল থাকা মানে ছবিতে বাঙালি শিল্পীরাও থাকবেন। ট্রেলারে দেখা মিলল চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরীদের। যারা রানি অর্থাৎ আলিয়ার পরিবারের সদস্য। আর এদিকে, রকির পরিবারের সদস্য হিসেবে দেখানো হয়েছে জয়া বচ্চন, শাবানা আজমি, ধর্মেন্দ্রদের। 

অর্থাৎ, ট্রেলার দেখতে বসে খানিকটা আপনি টু স্টেটসেরও ছাপ পাবেন। তবে বলিউডি ছবিতে এসবে অভ্যস্ত দর্শক।  হাই ভোল্টেজ ড্রামা থাকলে আর কী চাই! তখন গল্পের পল্ট খানিক মিলে গেলেও বিরক্তি আসে না। অন্তত চমকটা থাকতে হবে খাঁটি, গান হতে এমন যা আপনাকে সিনেমা হলে নাচিয়ে ছাড়বে, সেট হতে হবে একেবারে ঝকঝকে-তকতকে। এই দিকগুলো ধরলে একেবারে পারফেক্ট করণ জোহরের কামব্যাক সিনেমা রকি অউর রানি কি প্রেম কাহানি। সঙ্গে সূরজ বরজাতিয়া, যশ চোপড়াদের সিনমেরা ছাপও দেখতে পারবেন আপনি এই সিনেমায়। আর কী চাই বলুন তো!

আরেক বড় উপহার নিসন্দেহে এই সিনেমায় রণবীর সিং-এর কমিক টাইমিং। মানে রকি-কে দেখতে বসে আপনার মনে পড়ে যেতে পারে ব্যান্ড বাজা বারাত-এর বিট্টু শর্মাকে। সেই পুরুষালী চেহারা, সেই ঘেঁটে যাওয়া প্রেম, একটু তারকাটা বিট্টুর সঙ্গে অনেক মিল পাবেন রকির। সব মিলিয়ে ৩ মিনিটের উপরের ট্রেলার আপনার মনোরঞ্জনের একচুল সুযোগও ছাড়বে না। চোখ বন্ধ করে সিনেমাকেও রেখে দিতে পারবেন মাস্ট ওয়াচের তালিকায়। ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে রণবীর সিং আর আলিয়া ভাটের সিনেমা।

 

বায়োস্কোপ খবর

Latest News

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা মা দীপিকা নন, হবু বাবা রণবীর বলছেন, 'সন্তান আসার আগে ১৫ কেজি ওজন বাড়াতে চাই'! তিনটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী দিল বামেরা, হাত শিবিরে এল একটি আসন বাংলার সরকারি কর্মীদের লক্ষ্মীলাভ! কেন্দ্রের পথে হেঁটে বিজ্ঞপ্তি জারি রাজ্যের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে টনি ক্রুস, কোন পাঁচ ফুটবলারের এটাই শেষ UEFA Euro 2024 'স্ত্রীজি আমার জামাকাপ খুলে নেবেন না প্লিজ', কাচুমাচু হয়ে বললেন রাজকুমার, তারপর? গুঁড়িয়ে দেবে শত্রুঘাঁটি! 'মেড ইন ইন্ডিয়া' ঘাতক ড্রোন 'নাগাস্ত্র ১' পেল সেনা

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.