বাংলা নিউজ > বায়োস্কোপ > Rohan On Angana:'আমার পেনকিলার...' সেটে রোহনের আশেপাশে আর থাকবেন না অঙ্গনা, মনখারাপি পোস্টে বিশেষ বন্ধুর জন্য লিখলেন কী?

Rohan On Angana:'আমার পেনকিলার...' সেটে রোহনের আশেপাশে আর থাকবেন না অঙ্গনা, মনখারাপি পোস্টে বিশেষ বন্ধুর জন্য লিখলেন কী?

মনখারাপি পোস্টে অঙ্গনার জন্য কী লিখলেন রোহন?

Rohan On Angana: তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকে বড়সড় বদল আসতে চলেছে। এখানে নায়িকা বদল ঘটবে এবার। তারপরই কী লিখলেন রোহন ভট্টাচার্য?

খবরটা আগেই প্রকাশ্যে এসেছিল। এবার থেকে আর তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকে দেখা যাবে না অঙ্গনা রায়কে। তাঁর জায়গায় আসছেন রুকমা। চ্যানেল কর্তৃপক্ষের তরফে আনুষ্ঠানিক ভাবেই সেই কথা ঘোষণা করা হয়ে গিয়েছে। প্রকাশ্যে এসেছে নতুন পোস্টার এবং প্রোমো। এর মধ্যে অঙ্গনাকে নিয়ে একটি বিশেষ পোস্ট লিখলেন রোহন ভট্টাচার্য।

আরও পড়ুন: 'আমি তখন ছাদে, হঠাতই...' সোহম - রেস্তোরাঁ কাণ্ডে সেদিন কী ঘটেছিল, প্রকাশ্যে আনলেন মধুমিতা

আরও পড়ুন: ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ! রাজস্থান থেকে আটক ১

অঙ্গনাকে নিয়ে কী লিখলেন রোহন?

তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকটিই অঙ্গনা রায়ের প্রথম সিরিয়াল ছিল। প্রথমে তাঁকে দ্বৈত চরিত্রে দেখা গেলেও, পরে একটি চরিত্রে তাঁকে সরিয়ে আসেন নবনীতা দাস। এবার অসুস্থতার কারণে পার্বতীর চরিত্র থেকেও সরে দাঁড়াচ্ছেন অঙ্গনা। তাঁর জায়গায় আসছেন রুকমা রায়। প্রিয় বন্ধুর সঙ্গে আর সেটে নিয়মিত দেখা হবে না ভেবে ভারী মন খারাপ রোহন ভট্টাচার্যের। কানাঘুষোয় শোনা যাচ্ছে যে তাঁরা নাকি চুপিচুপি প্রেম করছেন। তবে এই বিষয়ে তাঁরা কেউই মুখ খুলতে নারাজ।

তবে এদিন অঙ্গনার সঙ্গে তাঁদের তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকের সেট থেকে একাধিক ছবি পোস্ট করে লেখেন, 'আমি ও আমার পেনকিলার।' একই সঙ্গে লেখেন, 'বাঘিনী তুমি দ্রুত সুস্থ হয়ে ফিরে এস।'

রোহনের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তাঁর পরনে সাদা লাল পঞ্জাবি। অঙ্গনার পরনে একই রকমের শাড়ি। একটি ছবিতে তাঁরা দুজনেই সোজা তাকিয়ে আছেন। আর পরের দুটো ছবিতে তাঁরা একে অন্যর দিকে তাকিয়ে আছেন।

আরও পড়ুন: উড়ন্ত সিঁদুরের পর এবার ভিডিয়ো কলে সিঁদুরদান! রোশনাই ধারাবাহিকের কাণ্ড দেখে হেসে খুন নেটপাড়া

আরও পড়ুন: উইকেন্ড আসতেই এক লাফে বাড়ল চান্দু চ্যাম্পিয়নের আয়, দুইদিনে বক্স অফিসে কত তুলল কার্তিক আরিয়ানের ছবি?

কে কী বলছেন?

এক ব্যক্তি লেখেন, 'অঙ্গনা দিকে কেন সরিয়ে দিল? আর দেখবই না এই সিরিয়াল।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'অঙ্গনার জন্যই দেখতাম এই সিরিয়াল। আর দেখব না।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'দ্রুত সুস্থ হয়ে ওঠো অঙ্গনা দি।'

তুমি আশেপাশে থাকলে প্রসঙ্গে

এই ধারাবাহিকটি স্টার জলসার পর্দায় রোজ রাত আটটা থেকে সম্প্রচারিত হয়। এখানে মুখ্য ভূমিকায় রোহন ভট্টাচার্য, অঙ্গনা রায়, নবনীতা দাসকে দেখা যাচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.