বাংলা নিউজ > বায়োস্কোপ > রোহন-শ্রদ্ধার বিয়েতে ‘সম্মতি’ দিলেন বাবা রাকেশ শ্রেষ্ঠা
শ্রদ্ধা কাপুর এবং রোহন শ্রেষ্ঠা
শ্রদ্ধা কাপুর এবং রোহন শ্রেষ্ঠা

রোহন-শ্রদ্ধার বিয়েতে ‘সম্মতি’ দিলেন বাবা রাকেশ শ্রেষ্ঠা

  • রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা জানিয়েছেন, শ্রদ্ধা এবং রোহন বিয়ে করতে রাজি থাকলে তিনি খুশি খুশি সব কিছু করবেন।

বলিউডে কান পাতলে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এবং ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। চলতি সপ্তাহের শুরুতে শ্রদ্ধার জন্মদিনে মলদ্বীপে রোহনকে জন্মদিন উদযাপনে সামিল হতে দেখা যায়। ছবিতে দেখা যায় শ্রদ্ধার কোমর আলতো করে জড়িয়ে রয়েছেন রোহন।

রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা, ইতিমধ্যেই শ্রদ্ধা এবং রোহনের সম্পর্কের সিলমোহর দিয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, ওরা দুজন বিয়ে করতে রাজি থাকলে তিনি খুশি খুশি সব কিছু করবেন। 

শ্রদ্ধা এবং রোহনের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে রোহনের বাবা রাকেশ এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘যত দূর আমি জানি, ওরা কলেজ জীবন থেকে বন্ধু। পাশাপাশি ওদের জুহুতে সাধারণ বন্ধুও রয়েছে। দুজনেই তাঁদের কর্মজীবনে ভালো কাজ করছে, তাই দুজনের একসঙ্গে থাকার যে কোনো সিদ্ধান্ত পরিণত এবং বুদ্ধিমানের হবে’। 

তিনি আরো বলেন, ‘যদি ওরা একে অপরকে বিয়ে করতে রাজি থাকে, আমি ওদের জন্য সব কিছু খুশি খুশি মেনে নেব। আমার অভিধানে ‘আপত্তি’ বলে কোনো শব্দ থাকবে না। আমি তোমাকে বলছি, রোহনকে আমি ‘আমার স্বপ্ন’ বলে ডাকি, খুব কমই আমি ওকে রোহন বলে ডাকি’।

সম্প্রতি মলদ্বীপে তুতো দাদা প্রিয়াঙ্ক শর্মার সঙ্গে শাজা মোরানির বিয়ের জন্য উপস্থিত হয়েছেন শ্রদ্ধা কাপুর সহ তাঁর গোটা পরিবার এবং রোহন শ্রেষ্ঠা। সেখান থেকেই রোহন এবং শ্রদ্ধার বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। 

প্রসঙ্গত, শ্রদ্ধাকে শেষ বার দেখা গিয়েছিল বাগী ৩ ছবিতে টাইগার শ্রফের বিপরীতে। আগামীতে রণবীর কাপুরের সঙ্গে লভ রঞ্জনের পরিচালনায় একটি ছবিতে কাজ করার কথা রয়েছে শ্রদ্ধার। পাশাপাশি নাগিন ছবিতে দেখা মিলবে শক্তি কাপুর কন্যার।

বন্ধ করুন