বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিরছেন শ্রীময়ীর রোহিত সেন, শূন্যে পা ছুঁড়ে কামাল টোটার
টোটা রায়চৌধুরী
টোটা রায়চৌধুরী

ফিরছেন শ্রীময়ীর রোহিত সেন, শূন্যে পা ছুঁড়ে কামাল টোটার

  • অনুরাগীদের সুখবর দিলেন টোটা রায়চৌধুরী।

‘শ্রীময়ী’ ধারাবাহিকের সৌজন্যে এখন ছোটপর্দার অন্যতম চর্চিত নাম টোটা রায়চৌধুরী। রোহিত সেনের ভূমিকায় টোটার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। পর্দার রোহিত সেন বাস্তবে যে কতখানি ফিটনেস ফ্রিক সেটা কারুই অজানা নয়। বছরের ৩৬৫ দিন শরীর চর্চা থেকে নিজেকে দূরে রাখেন না টোটা। টলিউডের অন্যতম ফিট অভিনেতা হিসাবে পরিচিত তিনি।

শনিবার শরীরচর্চার একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা। সেখানে কিকিং প্র্যাকটিস করতে দেখা গিয়েছে তাঁকে। ক্যাপশনে লিখেছেন, ‘এখনও উঁচু পর্যন্ত পা ছুঁড়তে চাই’। শরীর নিয়ে নাকি বরাবরই সতর্ক তিনি। নিজেকে সুস্থ রাখতে যোগা থেকে জিম, কিছুই বাদ রাখেন না অভিনেতা। যদিও এসবের মধ্যেই অভিনেতা জানিয়েছেন শীঘ্রই ফিরছেন তিনি। বলিউডের কাজ আপতত শেষ তাঁর। শীঘ্রই কলকাতায় ফিরছেন।

শীঘ্রই ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ফেরার আভাস দিয়েছেন অভিনেতা। অনুরাগীদের কথা মাথায় রেখেই একথা জানিয়েছেন তিনি। যদিও টোটার মন্তব্যে একাধিক জায়গায় ফেরার ইঙ্গিত। রোহিত সেনের পাশাপাশি এই শীতেই ‘ফেলুদা ফেরত’ সিরিজও আসছে। শ্রীময়ীর সঙ্গে এই সপ্তাহ থেকেই ফের সংসার করতে দেখা যাবে রোহিত সেনকে। তবে ৮০০ পর্বের পরেও কোনও ধারাবাহিক নিয়ে দর্শকের মধ্যে এত উন্মাদনা থেকে খুশি অভিনেতা। 

 

বন্ধ করুন