বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০২২ এর দীপাবলিতে সিনেমা হলেই ‘সার্কাস’ খুলবেন রোহিত শেট্টি?

২০২২ এর দীপাবলিতে সিনেমা হলেই ‘সার্কাস’ খুলবেন রোহিত শেট্টি?

রোহিতের 'সার্কাস' ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে রণবীর সিং-কে। (ছবি সৌজন্যে -টুইটার)

বলিপাড়ায় জোর খবর,'সার্কাস' ছবির মুক্তির তারিখ নাকি পাকা করে ফেলেছেন রোহিত শেট্টি।

বলিপাড়ায় মাত্র হাতে গোনা কয়েকজন পরিচালকই রয়েছেন যাঁদের স্রেফ নামের জেরেই সিনেমা হলে ছবি দেখতে আসে দর্শকদের দল। পরিচালকদের সেই তালিকায় অবশ্যই বেশ উঁচুর দিকে রয়েছে রোহিত শেট্টি। চলতি বছরের দীপাবলিতেতেই বক্স অফিসে 'সূর্যবংশী'-কে নিয়ে আসছেন তিনি। ইতিমসয়েই ঘটা করে সেই ঘোষণাও সেরে ফেলা হয়ে গেছে। 'সূর্যবংশী'-তে মুখ্যভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমার, ক্যাটরিনা কইফ, অজয় দেবগণ এবং রণবীর সিং-কে। এবার জানা গেল পাশাপাশি নিজের 'সার্কাস' ছবির মুক্তির তারিখও নাকি পাকা করে ফেলেছেন এই সুপারহিট পরিচালক।

এক সূত্র মারফত পাওয়া খবরে জানা গেছে রোহিত শেট্টির টিমের মত 'সার্কাস' যে ধরণের ছবি তার জন্য উপযুক্ত মুক্তির তারিখ হতে পারে স্রেফ দীপাবলির সময়টাই। স্বয়ং রোহিতেরও নাকি তাই মত। রোহিত ঘনিষ্ঠ ওই সূত্র আরও জানিয়েছে যে যাঁরা যাঁরা 'সার্কাস' এর রাশ দেখেছে তাঁরা সবাই এক বাক্যে স্বীকার করেছেন যে এরকম ছবি বলিউডের দর্শক আগে দেখেনি। রীতিমতো ডিজনি ছবির কায়দায় এক অনিন্দ্যসুন্দর রূপকথার গল্প নাকি পর্দায় বুনেছেন রোহিত। সেই ছবির প্রতিটি ফ্রেম নাকি এতটাই রঙিন ও ঝকঝকে। সদ্য ঠিক হওয়া এক আলোচনায় নাকি ঠিক হয়েছে ২০২২ এর দিওয়ালিতেই সিনেমা হলে 'সার্কাস' খুলবেন রোহিত। অর্থাৎ সোজা কথায় আগামী বছরের দীপাবলির সময় বক্স অফিসে মুক্তি পাবে এই ছবি।

তাছাড়া আরও একটি ব্যাপার রয়েছে। 'সূর্যবংশী' ছাড়াও আগামী পাঁচ মাসের মধ্যে আরও দু'দুটি রণবীর সিং অভিনীত বিগ বাজেটের ছবি মুক্তি পেতে চলেছে বক্স অফিসে। তাই কোনওরকম তাড়াহুড়ো করতে চাইছেন না 'গোলমাল' এর পরিচালক। কোনওরকম ঝুঁকি না নিয়ে তাই নির্দিষ্ট সময়ের ব্যবধানে রণবীরের এই বিগ বাজেট ছবিটি আগামী বছর দীপাবলির সময়েই বাজারে আনতে চলেছেন রোহিত। জোর খবর, 'সূর্যবংশী'-র মুক্তির পরপরই নাকি আনুষ্ঠানিকভাবে 'সার্কাস' ছবির মুক্তির তারিখ ঘোষণা করবেন রোহিত।

বায়োস্কোপ খবর

Latest News

‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর অতিভারী বৃষ্টিতে ভেসে গেল তিস্তা বাজার, ফুঁসে ওঠা নদীর রণমূর্তিতে বন্ধ রাস্তা পুজোর ছুটিতে ঘুরতে যাবেন? টিকিট কাটার ক্ষেত্রে মিলবে বড় সুবিধা, ঘোষণা রেলের কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের অতিরিক্ত মদ্যপানের পর তৃণমূল নেতার মৃত্যু, পরিবারের দাবি পাওনা বিবাদের জেরে খুন ভোট মিটতেই খরচের খোঁজখবর করতে রাজ্যে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের লেপটে নিলেন বুকের সঙ্গে! হার্দিক আমেরিকায়, কোন পুরুষকে জড়িয়ে নজর কাড়লেন নাতাশা ২১ জুন পর্যন্ত মোতায়েন থাকবে বাহিনী, ভোট পরবর্তী হিংসায় নির্দেশ হাইকোর্টের কথার খেলাপ স্টিম্যাচের, পদত্যাগ করছেন না! সরাতে গেলে ক্ষতিপূরণ প্রায় ৩ কোটি টাকা

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.