বাংলা নিউজ > বায়োস্কোপ > Rohit Shetty: হাতে ব্যান্ডেজ, হাসপাতাল থেকে সোজা শ্যুটিং সেটে রোহিত শেট্টি! প্রশংসায় সিদ্ধার্থ

Rohit Shetty: হাতে ব্যান্ডেজ, হাসপাতাল থেকে সোজা শ্যুটিং সেটে রোহিত শেট্টি! প্রশংসায় সিদ্ধার্থ

দুর্ঘটনার ১২ ঘন্টার মধ্যেই সেটে ফিরেলন রোহিত শেট্টি

Rohit Shetty: দুর্ঘটনার শিকার হওয়ার ১২ ঘন্টার মধ্যেই শ্যুটিং সেটে ফিরলেন পরিচালক রোহিত শেট্টি। গাড়িতে স্টান্ট করতে গিয়ে চোট পান পরিচালক, ছোট্ট অস্ত্রোপচারের পর আবারও হাসিমুখে কাজে ফিরলেন এই ‘খতরোকে খিলাড়ি’। 

‘দ্য ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজের শ্যুটিং সম্প্রতি চোট পান পরিচালক রোহিত শেট্টি। হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে চলছিল শ্যুটিং-এর কাজ। রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’-এর নয়া সংযোজন এই সিরিজ। অ্যাকশন জঁরে বলিউডে রোহিতের জুড়ি মেলা ভার। পরিচালক নিজে খতরনাক স্টান্ট পারফর্ম করতে ওস্তাদ। অথচ শুক্রবার রাতে শ্যুটিং চলাকালীন হাতে চোট পান রোহিত শেট্টি। কিন্তু অদম্য জেদকে সঙ্গী করে হাসপাতাল থেকে সোজা শ্যুটিং সেটে ফিরলেন ‘সিংহম’ পরিচালক। রোহিতের এই হিরোগিরি দেখে সিরিজের হিরো সিদ্ধার্থ মালহোত্রা তাঁর নাম দিলেন ‘ওজি অ্যাকশন মাস্টার’।

আহত হওয়ার পর হাসপাতালে নিয়ে যাওয়া হয় রোহিততে, সেখানে তাঁর অস্ত্রোপচারও চলে। কিন্তু ১২ ঘন্টার মধ্যেই হাতে ব্যান্ডেজ বেঁধে রোহিত শেট্টি পৌঁছে যান শ্যুটিং সেটে। নিজের হেলথ আপটেডও ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে পরিচালক জানান, ‘আরও একটা গাড়ি ওড়িয়ে দিলাম, তবে হ্যাঁ, এবার দু-আঙুলে সেলাই রয়েছে। কিন্তু চিন্তার কোনও কারণ নেই, আমি একদম ঠিক আছি। সকলকে অনেক ভালোবাসা আমাকে নিয়ে এতটা চিন্তিত হওয়ার জন্য। হায়দরাবাদে শ্যুটিং চলছে ইন্ডিয়ান পুলিশ ফোর্সের’।

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা রোহিতের সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেন। সেখানে তাঁকে বলতে শোনা গেল, ‘বন্ধুরা দেখ, আমাদের সঙ্গে রয়েছে ওজি (অরিজিন্যাল) অ্যাকশন মাস্টার। যিনি কালকের দুভার্গ্যজনক ঘটনার পরে ফের সেটে হাজির। স্যার, আপনি কেমন আছেন?’ জবাবে রোহিত জানান, ‘শুরুতেই আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই আপনাদের প্রার্থনা আর শুভ কামনার জন্য.. বেশি কিছু হয়নি। দু-টো আঙুলে শুধু সেলাই পড়েছে, ব্যাস এইটুকুই’। ভিডিয়োর ক্যাপশনে সিদ্ধার্থ লেখেন, ‘আসল নেতারা সবসময় এগিয়ে এসেছে নেতৃত্ব দেন। আমরা সবাই জানি অ্যাকশনের প্রতি রোহিত স্যারের ভালোবাসা, প্রতিটি স্টান্ট হৃদয় দিয়ে উনি ডিরেক্ট করেন। গতকাল একটি গাড়ির স্টান্ট নিজে পারফর্ম করতে গিয়ে চোট পান, রাতভর অসহ্য যন্ত্রণা সহ্য করে, ছোট একটা অস্ত্রোপচারের পর আজ আবার সেটে হাজির। সত্যি স্যার আপনার জবাব নেই, আপনি অনুপ্রেরণা’।

‘দ্য ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর সঙ্গে রোহিত শেট্টি নিজের 'কপ ইউনিভার্স'কে ওটিটি মাধ্যমে নিয়ে যাচ্ছেন। ‘সিংহম’, ‘সিম্বা’, ‘সূর্যবংশী’র পর এবার রোহিতের নিবেদন ‘দ্য ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। অ্যাকশনে ভরপুর পুলিশের বীরত্বের এই কাহিনি সরাসরি মুক্তি পাবে আমাজন প্রাইম ভিডিয়োয়। এই ওয়েব সিরিজের শ্যুটিংয়ে গত বছর মে মাসে চোট পান লিড হিরো সিদ্ধার্থ মাত্রহোত্রা। এরপর গত বছর অগস্টে এই সিরিজের শ্যুটিংয়ে পা ভাঙেন শিল্পা শেট্টি। আর এবার পরিচালক নিজেই আহত হলেন!

বছরের শেষটা একদম ভালো হয়নি রোহিতের। ক্রিসমাসে মুক্তি পাওয়া পরিচালকের ছবি ‘সার্কাস’ বক্স অফিসে মাছি তাড়াচ্ছে। তবে ব্যর্থতা ভুলে ‘দ্য ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন পরিচালক, সেখানেও দুর্ভাগ্য পিছু ছাড়ল না তাঁর। আগামিতে ‘সিংহম ৩’ নিয়ে ফিরবেন পরিচালক। এই ছবিতে থাকবেন দীপিকা পাড়ুকোন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে বাংলার জয় জয়কার, সোনা জিতলেন মিত্রাভ গুহ বস্তির ভিতর আচমকা ধনকুবের বিল গেটস! বাসিন্দাদের সঙ্গে চলল কথাবার্তা, কোথায় ঘটল? এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স-ডিজনি, নজরে ৭০০০০ কোটি টাকার সাম্রাজ্য বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.