ইন্ডাস্ট্রির দিন মজুরদের তহবিলে ৫১ লক্ষ টাকার অনুদান দিলেন রোহিত শেট্টি (IANS)
ইন্ডাস্ট্রির দিন মজুরদের তহবিলে ৫১ লক্ষ টাকার অনুদান দিলেন রোহিত শেট্টি (IANS)

চুপিসাড়ে ইন্ডাস্ট্রির দিন মজুরদের ৫১ লক্ষ টাকার আর্থিক সাহায্য দিলেন রোহিত

  • বলিউডের দিন মজুরদের পাশে দাঁড়ালেন পরিচালক রোহিত শেট্টি। ফেডারেশনের তহবিলে দিলেন ৫১ লক্ষের আর্থিক অনুদান। তবে নিজের মুখে এব্যাপারে কিছুই বলেননি পরিচালক।

চুপিসাড়ে বলিউডের দিনমজুরদের জন্য ৫১ লাখ টাকার অনুদান দিলেন পরিচালক রোহিত শেট্টি। লকডাউনের আগে থেকেই তালাবন্ধ বলিউড। ১৯ তারিখ থেকে করোনা সংক্রমণের ভয়ে বন্ধ হয়েছে শ্যুটিং। কিন্তু এই ঘটনার জেরে সবচেয়ে বিপদে পড়েছেন বলিউড ইন্ডাস্ট্রির দিন আনা দিন খাওয়া কর্মীরা। অর্থাত্ প্রত্যেক দিন কাজের ভিত্তিতে শ্যুটিং সেটে টাকা পান যে সব জুনিয়ার টেকনিশিয়ান, স্পটবয়, জুনিয়ার আর্টিস্টরা, তারাই এই পরিস্থিতিতে সবচেয়ে বেকায়দায়। আগেই ইন্ডাস্ট্রির ২৫ হাজার দিনমজুরের যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমন খান। এবার জানা গেল পরিচালক রোহিত শেট্টি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন নিজের সহকর্মীদের প্রতি। ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাশোসিয়েশনে ৫১ লক্ষ টাকার আর্থিক অনুদান দিয়েছেন রোহিত। তবে সলমন খানের মতোই সূর্যবংশী পরিচালকও নিজে এব্যাপারে কিছুই জানাননি।

মঙ্গলবার পরিচালক অশোক পন্ডিত টুইটারের দেওয়ালে একটি ভিডিয়ো বার্তা পোস্ট করেন এবং সেখানে এই খবরটি জানান পরিচালক। তিনি বলেন, ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাশোসিয়েশনের তরফে আমি মন থেকে পরিচালক এবং প্রযোজক রোহিত শেট্টিকে ধন্যবাদ জানাচ্ছি, আমাদের দিন মজুরদের কথা ভেবে ৫১ লক্ষ টাকার অনুদান দেওয়ার জন্য’। এর আগেও বহুবার ফেডারেশনের পাশে দাঁড়িয়েছেন গোলমাল পরিচালক সেকথা জানাতেও ভোলেননি অশোক পন্ডিত।


বন্ধ করুন