বাংলা নিউজ > বায়োস্কোপ > কাশ্মীরের ৩৭০ ধারা বাতিলের প্রেক্ষাপটে তৈরি হবে 'সিংঘম ৩', অজয়-রোহিতের নয়া চমক
ফের 'সিংঘম' রূপে পর্দায় হাজির হতে চলেছেন অজয়। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
ফের 'সিংঘম' রূপে পর্দায় হাজির হতে চলেছেন অজয়। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

কাশ্মীরের ৩৭০ ধারা বাতিলের প্রেক্ষাপটে তৈরি হবে 'সিংঘম ৩', অজয়-রোহিতের নয়া চমক

  • বড়পর্দায় ফের একবার 'সিংঘম'-কে ফিরিয়ে আনছেন রোহিত শেট্টি।নিজের 'কপ ইউনিভার্স' সিরিজকে এগিয়ে নিয়ে যাচ্ছেন রোহিত 'সিংঘম ৩' ছবির মাধ্যমে।

রমরমিয়ে চলছে আক্কির জাদু। ফাঁকা সব সিনেমা হল শুধু ভরেই উঠল না বরং লোক গমগম করল ‘সূর্যবংশী’র হাত ধরে। ৫ দিনেই ১০০ কোটির ক্লাবে এন্ট্রি নিল অক্ষয়-ক্যাটের এই ছবি। সেই সাফল্যকেই পুঁজি করে বড়পর্দায় ফের একবার 'সিংঘম'-কে ফিরিয়ে আনছেন রোহিত শেট্টি।নিজের 'কপ ইউনিভার্স' সিরিজকে এগিয়ে নিয়ে যাচ্ছেন রোহিত 'সিংঘম ৩' ছবির মাধ্যমে। তবে জানিয়ে রাখা ভালো, বক্স অফিসে রোহিতের পরিচালনাতে 'সিংঘম' এবং 'সিংঘম রিটার্নস' দু'টি ছবিই বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছিল।

ফের 'সিংঘম'-কে পর্দায় হাজির করছেন রোহিত। (ছবি সৌজন্যে -ফেসবুক)
ফের 'সিংঘম'-কে পর্দায় হাজির করছেন রোহিত। (ছবি সৌজন্যে -ফেসবুক)

বলিপাড়ার জোর ফিসফাস, 'সিংঘম ৩' ছবিতে অজয়কে কাশ্মীরের বিশেষ কিছু জায়গায় নিয়ে গিয়ে হাজির করাচ্ছেন রোহিত, যেখানে গজিয়ে ওঠা নানান দেশদ্রোহী ও জাতীয়তাবাদ বিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে আপ্রাণ লড়াই করবেন এই 'রাফ অ্যান্ড টাফ' পুলিশ অফিসার। এও শোনা যাচ্ছে, সেই পরিপ্রেক্ষিতে মোদী সরকারের ৩৭০ ধারা বাতিল করার কথাও নাকি উঠে আসবে ছবির একটি বিশেষ জায়গায়। 

মোট কথা, দেশে শান্তি ফেরানোর জন্য 'সিংঘম'-এর সেই লড়াইয়ের গল্পই এই ছবির মূল উপজীব্য। আরও খবর, ছবির চিত্রনাট্যের প্রায় শেষ পর্যায়ের কাজকর্ম চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে ২০০২-এর সেপ্টেম্বরে জোরকদমে এই ছবির শ্যুটিং শুরু করে দেবেন রোহিত শেট্টি এবং তাঁর টিম। সূত্রের খবর, ২০২৩ সালের ১৫ অগস্টকে পাখির চোখে রেখে এগোচ্ছে 'সিংঘম ৩' নির্মাতারা। ওইদিনই বড়পর্দায় এই ছবি রিলিজ করার লক্ষ্য তাঁদের। উল্লেখ্য, কাশ্মীর ছাড়াও দিল্লি এবং গোয়াতেও শ্যুট সারা হবে এই ছবির।

ওই সূত্র মারফত পাওয়া আরও খবরে জানা গেছে যে রোহিত শেট্টির এই 'কপ ইউনিভার্স' সিরিজের ছবিতে এখনও পর্যন্ত সবথেকে বিগ বাজেটের ছবি হতে চলেছে 'সিংঘম ৩'। শুধু তাই নয়, অ্যাকশনের ক্ষেত্রেও এই ছবিকে অন্য পর্যায়ে নিয়ে যেতে চাইছেন পরিচালক। ইতিমধ্যেই নাকি রিয়েলিস্টিক বিগ স্কেল অ্যাকশন-এর পরিকল্পনা শুরুও করে দিয়েছেন তিনি। 'আসলে, অজয় দেবগণ রোহিতের এই কপ ইউনিভার্স-এর মার্ভেল-এর আয়রন ম্যান। ওঁর হাত ধরেই শুরু হয়ে একে একে এন্ট্রি নিয়েছে সিম্বা, সূর্যবংশীরা। তাই এই সিরিজের সবথেকে গুরুত্বপূর্ণ চরিত্র সিংঘম। সুতরাং, কপ ইউনিভার্সের এখনও পর্যন্ত সবথেকে দুর্দান্ত ছবি যে সিংঘম ৩ হতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই', দাবি রোহিত শেট্টি ঘনিষ্ঠ এক সূত্রের।

বন্ধ করুন