বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বেল বটম'-এর দেখানো পথে হেঁটে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সূর্যবংশী, ৮৩, অ্যাটাক!
অক্ষয়ের পর এবার রণবীরের পরবর্তী ছবিও মুক্তি পেতে পারে বড়পর্দায়। ছবি সৌজন্যে -ইউটিউব
অক্ষয়ের পর এবার রণবীরের পরবর্তী ছবিও মুক্তি পেতে পারে বড়পর্দায়। ছবি সৌজন্যে -ইউটিউব

'বেল বটম'-এর দেখানো পথে হেঁটে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সূর্যবংশী, ৮৩, অ্যাটাক!

  •  অক্ষয় অভিনীত পরবর্তী ছবি 'বেল বটম' এর নির্মাতা সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে বড়পর্দাই মুক্তি পাবে এই ছবি। এবারে শোনা গেল 'বেল বটম'-এর দেখানো পথে হেঁটে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সূর্যবংশী, ৮৩, অ্যাটাক!

পথ দেখিয়েছিলেন অক্ষয়কুমার। শুধু দেখিয়েই ক্ষান্ত হননি, সাহস করে সেই পথে পাও বাড়িয়েছেন। এবার 'খিলাড়ি'-রদেখানো সেই 'পথ'-এ পা বাড়াতে চলেছেন রণবীর সিং, জন আব্রাহামরা। তা কী সেই 'পথ'? এই করোনা পরিস্থিতে যখন বলিপাড়ার প্রথম সারির তারকারা নিজেদের নতুন সব ছবি প্রেক্ষগৃহে কবে খুলবে সেই অপেক্ষায় না থেকে ওয়েব প্ল্যাটফর্মে রিলিজ করছেন, সেই রাস্তায় আর হাঁটলেন না অক্ষয়। গত ১৫ জুন অক্ষয় অভিনীত পরবর্তী ছবি 'বেল বটম' এর নির্মাতা সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে যে এবারে আর ওয়েব প্ল্যাটফর্মে নয়। বরং ফের প্রেক্ষাগৃহেই আগামী ২৭ জুলাই এই ছবি মুক্তি পাবে! এবার জানা গেল এই ঘোষণার পরেই রণবীর সিং অভিনীত '৮৩' এবং জন আব্রাহাম 'অ্যাটাক' ও মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। তালিকায় রয়েছে অক্ষয় অভিনীত আরও একটি ছবি 'সূর্যবংশী'।

অক্ষয়ের 'বেল বটম'-এর পর এবার জনের পরবর্তী ছবিও মুক্তি পেতে পারে বড়পর্দায়। ছবি সৌজন্যে -টুইটার
অক্ষয়ের 'বেল বটম'-এর পর এবার জনের পরবর্তী ছবিও মুক্তি পেতে পারে বড়পর্দায়। ছবি সৌজন্যে -টুইটার

একটি নিউজ পোর্টালে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আর কিছুদিনের মধ্যেই সম্ভবত খুলতে চলেছে প্রেক্ষাগৃহের বন্ধ সব দরজা। ইতিমধ্যেই পঞ্জাব সরকার অনুমতি দিয়ে দিয়েছে সে রাজ্যের হল মালিকদের। তবে হ্যাঁ আপাতত ৫০% দর্শক পারবে প্রেক্ষাগৃহের। এমনকি মহারাষ্ট্র সরকারের তরফে অনুমতি দেওয়া হয়েছে যে যে জেলায় করোনা 'লেভেল ২'-তে রয়েছে সেখানে অবস্থিত সব সিনেমা হলের দরজা খুলে দিতে পারেন হল মালিকেরা। শোনা যাচ্ছে দেশের বাকি রাজ্য সরকাররাও সম্ভবত আগামী ১ জুলাইয়ের মধ্যে নিজ নিজ রাজ্যে ফের একবার প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দিতে চলেছেন।

 

'৮৩'-এর পোস্টার । ছবি সৌজন্যে -টুইটার
'৮৩'-এর পোস্টার । ছবি সৌজন্যে -টুইটার

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে চলতি বছরে ঈদ উপলক্ষে মুক্তি পাওয়ার কথা ছিল জন আব্রাহামের 'সত্যমেব জয়তে ২' ছবি। কিন্তু করোনা ও তিনি কারণে সে ছবির মুক্তি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেলেও নায়কের পাইপলাইনে আরও একটি ছবি রয়েছে,'অ্যাটাক'। সেই ছবিটি সম্ভবত আগামী ১৩ অগাস্ট মুক্তি পেতে পারে বড়পর্দায়। কারণ একপ্রকার তৈরি হয়ে মুক্তির অপেক্ষায় বাক্সবন্দি হয়ে পরে রয়েছে সেই ছবি। এরপর রীতিমতো সারি দিয়ে বড়পর্দায় অক্টোবরে মুক্তি পেতে পারে 'সূর্যবংশী' এবং নভেম্বরে '৮৩'। এসব ছবি ছাড়াও জোর গুঞ্জন, সব পরিকল্পনা এবং পরিস্থিতি ঠিকঠাক থাকলে এই তালিকায় যোগ হতে পারে 'বান্টি ঔর বাবলি ২', 'শামসেরা','জয়েশভাই জোরদার','পৃথ্বীরাজ' প্রভৃতি সব ছবি।

 

বন্ধ করুন