বাংলা নিউজ > বায়োস্কোপ > কেরিয়ারের শুরুতে ৩৫ টাকা রোজগার করতেন রোহিত শেট্টি, খাবার জুটত না বেশিরভাগ দিন!
রোহিত শেট্টি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
রোহিত শেট্টি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কেরিয়ারের শুরুতে ৩৫ টাকা রোজগার করতেন রোহিত শেট্টি, খাবার জুটত না বেশিরভাগ দিন!

  • একটা সময় এত কম রোজগার করতেন যে খাওয়া আর যাতায়াতের মধ্যে থেকে বাছাই করে নিতে হত তাঁকে!

পরিচালক-প্রযোজক রোহিত শেট্টি বলিউডেও নিজেই একটা ব্র্যান্ড! তারসাথে অভিনয় করার জন্য শ্বাস রোধ করে থাকেন অভিনেতা-অভিনেত্রীরা। ফিল্মি ব্যাকগ্রাউন্ডেই বেড়ে ওঠা। রোহিতের বাবা ছিলেন স্ট্যান্ট ডিরেক্টর। তবে তাতে বলিউড স্ট্র্যাগল একটুও কম হয়নি! বরং একটা সময় এত কম রোজগার করতেন যে খাওয়া আর যাতায়াতের মধ্যে থেকে বাছাই করে নিতে হত তাঁকে!

অভিনেতা-অ্যাকশন ডিরেক্টর এমবি শেট্টির ছেলে রোহিত। আপাতত বলিউডে দুটি ফ্যাঞ্চায়েজি তৈরি করেছেন তিনি- গোলমাল আর কপ ড্রামা। দুটোই সুপার-ডুপার হিট। এছাড়াও ‘বোল বচ্চন’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘দিলওয়ালে’র মতো ছবির পরিচালনাও করেছেন। 

সম্প্রতি কার্লি টেলসকে দেওয়া এক সাক্ষাৎকারে রোহিত জানিয়েছেন, ‘আমার জন্যও শুরুটা সহজ ছিল না। কখনও কখনও মাত্র ৩৫ টাকা রোজগার করতাম। সেটে সেটে ঘুরতাম।’

আর্থিক অবস্থা এতটাই খারাপ ছিল যে, থাকার জন্য কোনও ছাদ ছিল না মাথার ওপর। ঠাকুমার কাছে থাকতেন দাহিসারে। রোদে ২ থেকে তিন ঘণ্টা হাঁটতেন গাড়ি ভাড়া বাঁচানোর জন্য। রোহিতের কথায়, ‘এখনও আমি রাস্তা বলে দিতে পারি আমার ড্রাইভারকে। যে এই পথে নয়, এই পথে চলো। আর ও অবাক হয়ে আমার দিকে তাকিয়ে ভাবে, এ কী করে জানল, চোর ছিল নাকি?’

সম্প্রতি মুক্তি পেয়েছে রোহিত শেট্টির কপ ড্রামা-র তৃতীয় ছবি ‘সূর্যবংশী’। যার মুখ্য চরিত্রে আছেন অক্ষয় কুমার আর ক্যাটরিনা কাইফ। বক্স অফিসে তুফান তুলেছে এই ছবি। করোনার পর সবথেকে বেশি ব্যবসা করা ছবির তালিকায় প্রথমেই আছে রোহিতের এই সিনেমা।

বন্ধ করুন