বাংলা নিউজ > বায়োস্কোপ > সিনেমা-সিরিজে সমস্যা নেই, ডেইলি সোপে মেয়ের অভিনয় করা নিয়ে আপত্তি ‘তিওয়ারি জি’র!
বড় মেয়ের সঙ্গে রোহিতাশ গৌড় (ছবি ইনস্টাগ্রাম)
বড় মেয়ের সঙ্গে রোহিতাশ গৌড় (ছবি ইনস্টাগ্রাম)

সিনেমা-সিরিজে সমস্যা নেই, ডেইলি সোপে মেয়ের অভিনয় করা নিয়ে আপত্তি ‘তিওয়ারি জি’র!

  • ডেইলি সোপে মেয়ের অভিনয় করা নিয়ে আপত্তি প্রকাশ করলেন অভিনেতা রোহিতাশ গৌড়। জানেন কেন? 

জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর ‘তিওয়ারি জি’কে অনেকেই চেনেন। ‘তিওয়ারি জি’র আসল নাম রোহিতাশ গৌড়। তাঁর দুই মেয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, তাঁর মেয়েরা অভিনয় জগতে কাজ করলে তাতে তাঁর কোনো সমস্যা নেই। নিজে ১৬ বছর ধরে টেলিভিশের পর্দায় কাজ করেছেন অভিনেতা। কিন্তু অভিনেতা চাননা তাঁর বড় মেয়ে গীতি টেলিভিশনের পর্দায় অভিনয় করে নিজের কেরিয়ার শুরু করুক।

অভিনেতা রোহিতাশের কথায়, তিনি মনে করেন নবীশ এবং তরুণ অভিনেতাদের কাছে টেলিভিশন কোথাও গিয়ে ভীষণ একঘেয়ে। নতুন কিছু করার সুযোগ নেই বললেই চলে। তিনি নিজে ১৬ বছর এই টেলিভিশনের দুনিয়ায় কাজ করেছেন। তাই সেই কাজ সম্পর্কে অবগত তিনি। অভিনেতার ইচ্ছে, তাঁর মেয়ে কন্টেন্ট রয়েছে এমন কোনো ছবিতে অভিনয় করুক। কোনো ধারাবাহিকে মেয়ে কাজ করুক তেমনটা মোটেই চাননা তিনি।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেতা। দুই মেয়ের সঙ্গে প্রায়শই ছবি এবং নাচের ভিডিয়ো শেয়ার করেন তিনি। বাবা-মেয়ের মধ্যে যথেষ্ট বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। বড় মেয়ে গীতির নাচের প্রতি শখ রয়েছে সেকথা নিজেই জানিয়েছেন অভিনেতা। অভিনয়ের প্রতিও বিশেষ আকর্ষণ রয়েছেন তাঁর। সেই দিকে তাঁর মেয়ে এগোতে চায় বলেই জানিয়েছেন। 

যদিও অভিনেতা শর্ত দিয়েছেন মেয়েকে। সিনেমা হলে ঠিক আছে, ধারাবাহিকে মেয়ে অভিনয় করবে তিনি একেবারেই চাননা। রোহিতাশ জানিয়েছেন, পরিচালক রাজকুমার হিরানি তাঁকে মেয়ের এই বিশেষ গুণের ওপর নজর দেওয়ার কথা বলেছেন।

 

 

বন্ধ করুন