বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে বিয়ে করবেন তিনি ও সুস্মিতা? রোমনের উত্তর, ‘আমি ওই পরিবারেরই একজন সদস্য’!

কবে বিয়ে করবেন তিনি ও সুস্মিতা? রোমনের উত্তর, ‘আমি ওই পরিবারেরই একজন সদস্য’!

  • ৪ বছরের বেশি সময় ধরে সম্পর্কে আছেন তাঁরা। রোমন ও সুস্মিতার বিয়ের জন্য মুুখিয়ে আছেন নেটিজেনরা। 
বেশ কিছুদিন ধরেই সম্পর্কে আছেন সুস্মিতা সেন ও রোমন শল। বয়সে ছোট রোমনের সঙ্গে সুস্মিতার সম্পর্ক নিয়ে মাঝেমধ্যেই গুজব রটে বলিপাড়ায়। কখনও শোনা যায়, তাঁরা বিয়ে করছেন। কখনও শোনা যায় ভেঙে গিয়েছে তাঁদের সম্পর্ক। সম্প্রতি ইনস্টায় ‘Ouestion & Answer’ সেশনের সময় রোমনের কাছে এক নেটিজেন জানতে চান তাঁর বিয়ের পরিকল্পনা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5বেশ কিছুদিন ধরেই সম্পর্কে আছেন সুস্মিতা সেন ও রোমন শল। বয়সে ছোট রোমনের সঙ্গে সুস্মিতার সম্পর্ক নিয়ে মাঝেমধ্যেই গুজব রটে বলিপাড়ায়। কখনও শোনা যায়, তাঁরা বিয়ে করছেন। কখনও শোনা যায় ভেঙে গিয়েছে তাঁদের সম্পর্ক। সম্প্রতি ইনস্টায় ‘Ouestion & Answer’ সেশনের সময় রোমনের কাছে এক নেটিজেন জানতে চান তাঁর বিয়ের পরিকল্পনা। (ছবি-ইনস্টাগ্রাম)
যার উত্তরে রোমন জানান, ‘আমি এখনই এই পরিবারের একজন। রেনে ও আলিশার বাবা।’ সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সুস্মিতার দুই সন্তানের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় রোমানকে। সুস্মিতা নিজেও জানিয়েছেন তাঁর দুই মেয়ের সঙ্গে রোমনের বন্ডিংও খুবই ভালো। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5যার উত্তরে রোমন জানান, ‘আমি এখনই এই পরিবারের একজন। রেনে ও আলিশার বাবা।’ সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সুস্মিতার দুই সন্তানের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় রোমানকে। সুস্মিতা নিজেও জানিয়েছেন তাঁর দুই মেয়ের সঙ্গে রোমনের বন্ডিংও খুবই ভালো। (ছবি-ইনস্টাগ্রাম)
৪৪ বছরের সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড রোমান শালের বয়স ৩০। প্রায় ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। ২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা-রোমান। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5৪৪ বছরের সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড রোমান শালের বয়স ৩০। প্রায় ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। ২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা-রোমান। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
সুস্মিতার সঙ্গে সম্পর্কের কারণে বর্তমানে বেশ জনপ্রিয় তিনি। এদিন ইনস্টাগ্রামে এক নেটিজেন তাঁকে প্রশ্ন করেন, ‘কেমন লাগে সেলেব্রিটি স্ট্যাটাস’? যার উত্তরে রোমান জানান, আমার মনে হয় না আমি কেরিয়ারের সেই পর্যায়ে পৌঁছেছি যখন কাওকে সেলেব্রিটি বলা চলে। বরং একটা মানুষের কষ্ট করে অর্জিত সুনামের কারণে নিজেকে বিখ্যাত বলতে পারব না। যেদিন কেরিয়ারের সেই জায়গায় পৌঁছব, এই প্রশ্নের উত্তর দেব। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5সুস্মিতার সঙ্গে সম্পর্কের কারণে বর্তমানে বেশ জনপ্রিয় তিনি। এদিন ইনস্টাগ্রামে এক নেটিজেন তাঁকে প্রশ্ন করেন, ‘কেমন লাগে সেলেব্রিটি স্ট্যাটাস’? যার উত্তরে রোমান জানান, আমার মনে হয় না আমি কেরিয়ারের সেই পর্যায়ে পৌঁছেছি যখন কাওকে সেলেব্রিটি বলা চলে। বরং একটা মানুষের কষ্ট করে অর্জিত সুনামের কারণে নিজেকে বিখ্যাত বলতে পারব না। যেদিন কেরিয়ারের সেই জায়গায় পৌঁছব, এই প্রশ্নের উত্তর দেব। (ছবি-ইনস্টাগ্রাম)
তিনি কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে আচমকা মডেলিং শুরু করেন। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর আসেন মুম্বইতে। সেখান থেকেই সুস্মিতার সঙ্গে পরিচয়। বর্তমানে ডেলিংয়ের পাশাপাশি নিজের ব্যবসা শুরু করেছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5তিনি কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে আচমকা মডেলিং শুরু করেন। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর আসেন মুম্বইতে। সেখান থেকেই সুস্মিতার সঙ্গে পরিচয়। বর্তমানে ডেলিংয়ের পাশাপাশি নিজের ব্যবসা শুরু করেছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি