বাংলা নিউজ > বায়োস্কোপ > একইরকম ট্যাটু রয়েছে নিক-প্রিয়াঙ্কার, যার গোপন অর্থ অবশেষে ফাঁস করলেন দেশি গার্ল
এক ট্যাটু
এক ট্যাটু

একইরকম ট্যাটু রয়েছে নিক-প্রিয়াঙ্কার, যার গোপন অর্থ অবশেষে ফাঁস করলেন দেশি গার্ল

  • বাগদানের এক বছর পূর্তিতে নিয়াঙ্কা একই রকমের ট্যাটু করিয়েছিলেন।

জীবনে প্রেম এসেছে বারবার, তবে সাত সমুদ্র পারের রাজকুমারকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছিলেন দেশি গার্ল। সে বছর দুয়েক আগের কথা। নিক-প্রিয়াঙ্কা গোটা বিশ্বের জন্যতম চর্চিত তারকা দম্পতি। ২০১৮ সালের ডিসেম্বরে রাজস্থানে রূপকথার বিয়ে সারেন তাঁরা। বয়স, সাংস্কৃতিক পার্থক্য, ভিন্ন ধর্ম- কোনও কিছুই বাঁধা হয়ে দাঁড়ায়নি এই সম্পর্কের মাঝে। সেই বছর জুলাই মাসেই বাগদান পর্ব সেরে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছেন নিয়াঙ্কা। এনগেজমেন্ট অ্যানিভার্সারিতে তারকা দম্পতি শরীরে একই রকমের ট্যাটু করান। আর এই ট্যাটুর পিছনে রয়েছে একটা লুকানো গল্প। 

‘দ্য হোয়াইট টাইগার’অভিনেত্রীর হাতে 'ড্যাডিজ লিটিল প্রিন্সেস' লেখা ট্যাটুটি তো সকলেরই দেখা। বাবা অশোক চোপড়ার মৃত্যুর পর এই ট্যাটু খোদাই করিয়ে ছিলেন পিগি চপস। আর বিয়ের পর ২০শে জুলাই, ২০২০ সালে কানের পিছনে দুটি ছোট্ট ট্যাটু করান নায়িকা। একটি বক্স এবং অপর কানে রয়েছে একটি টিক মার্ক বা চেক মার্ক (✓)। একই  ট্যাটু রয়েছে স্বামী নিকের দু- হাতেও। 

প্রিয়াঙ্কার হাতের ট্যাটু
প্রিয়াঙ্কার হাতের ট্যাটু

 ট্যাটুর ধারণা সম্পর্কে বলতে গিয়ে এলি ম্যাগাজিনকে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, বাগদান পর্ব সারার পর নিক তাঁকে বলেন, তিনি নিক তাঁর জীবনসঙ্গীর মধ্যে যে সকল গুনগুলো খুঁজছিলেন সবকটি বর্তমান রয়েছে প্রিয়াঙ্কার মধ্যে। এই কথা মুগ্ধ করেছিল প্রিয়াঙ্কাকে।  তাই বাগদানের একবছর পূর্তিকে স্মরণীয় করে তুলতে এই ট্যাটু করান তাঁরা।

২০১৮ সালের ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবনে বিয়ে হয় নিক-প্রিয়াঙ্কার। ভারতীয় এবং পাশ্চাত্য দুই রীতিতেই বিয়ে হয় তাঁদের। 

বন্ধ করুন