বাংলা নিউজ > বায়োস্কোপ > জিমি শেরগিলকে হটিয়ে টিভি পরদায় ফিরছেন রণিত রায়, সঙ্গে মুম্বইপাড়ের বাঙালি নায়িকা
কালার্সের ‘স্মরণ ঘর’ ধারাবাহিকে থাকছে নতুন জুটি রণিত আর সঙ্গীতা, বাদ পড়লেন জিমি। 
কালার্সের ‘স্মরণ ঘর’ ধারাবাহিকে থাকছে নতুন জুটি রণিত আর সঙ্গীতা, বাদ পড়লেন জিমি। 

জিমি শেরগিলকে হটিয়ে টিভি পরদায় ফিরছেন রণিত রায়, সঙ্গে মুম্বইপাড়ের বাঙালি নায়িকা

  • ইতিমধ্যেই হিন্দি ধারাবাহিকের দর্শকদের মধ্যে সিনেমা নিয়ে উৎসাহ চোখে পড়েছে। 

‘কালার্স’-র নতুন ধারাবাহিক দিয়েই ফের টিভিতে কামব্যাক করছেন রণিত রায়। টিনসেল টাউনের খুব চেনা মুখ রণিত। বড় বড় ধারাবাহিক দিয়ে যেমন সকলের মন জয় করে নিয়েছেন, তেমনই চুটিয়ে কাজ করেছেন বলিউডের ব্লকব্লাস্টার সিনেমাতেও। তবে, শোনা যাচ্ছে এবার রনিত রিপ্লেস করেছেন জিমি শেরগিলকে। যে ধারাবাহিকের মুখ্য চরিত্রে রণিত অভিনয় করছেন, তাতে আসলে নাকি কাজ করার কথা ছিল জিমি শেরগিলের। 

রবি দুবে ও শরগুন মেহতা-র প্রযোজনায় কালার্সে আসছে ‘স্মরণ ঘর’ নামের এই ধারাবাহিক। প্রসঙ্গত রণিতের বিপরীতে থাকছেন টেলিভিশনের আরেক পরিচিত মুখ সঙ্গীতা ঘোষ। 

আসলে জিমি শেরগিলের সাথে কথা ঠিক জমেনি। আর তারপরেই বেছে নেওয়া হয় রণিতকে। জানা যাচ্ছে, কনট্র্যাক্ট সাইন করা হয়ে গিয়েছে ইতিমধ্যে। খুব জলদি করে ফেলা হবে প্রোমোর শ্যুটিং। মুম্বই-কেন্দ্রিক গল্প হলেও প্রোমো শ্যুট হওয়ার কথা আছে চণ্ডীগড়ে। সঙ্গীতা আর রণিত এমন এক আদর্শ দম্পতি, মা-বাবার চরিত্রে অভিনয় করতে চলেছেন, যাঁরা নিজেদের সবটুকু দিয়ে সন্তানকে মানুষ করলেও, একসময় তাঁদের থেকেই পায় বড় আঘাত। সেই লড়াইয়ের গল্পই ফুটিয়ে তুলবে ‘স্মরণ ঘর’। 

প্রায় দু'বছর পর ধারাবাহিকে পা রাখছেন রণিত আর সঙ্গীতা দু'জনেই। রণিত ‘কসৌটি জিন্দেগি কে’, ‘কিউকি সাস ভি কভি বহু থি’, ‘আদালত’র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছিলেন। আর সঙ্গীতা ‘দেশ মে নিকলা হোগা চাঁদ’, ‘কহেতে হে দিল জি লে জারা’-তে। আর তাই দু'জনেই খুব উত্তেজিত নিজেদের নতুন কাজ, নতুন চরিত্রের জন্য।

বন্ধ করুন