বাংলা নিউজ > বায়োস্কোপ > মহামারীতে হারিয়েছেন সিকিউরিটি এজেন্সির ক্লায়েন্ট, রণিতের পাশে ছিলেন অমিতাভ-অক্ষয়

মহামারীতে হারিয়েছেন সিকিউরিটি এজেন্সির ক্লায়েন্ট, রণিতের পাশে ছিলেন অমিতাভ-অক্ষয়

রণিত রায়

বলিউডের এতগুচ্ছ তারকা রণিতের ওপর ভরসা করতেন দেহরক্ষীর বিষয়। একটি সিকিউরিটি এজেন্সি চালান অভিনেতা। কিন্তু করোনা কালে অমিতাভ এবং অক্ষয় ছাড়া কোনও তারকাই পাশে ছিলেন না অভিনেতার। 

অভিনেতা রণিত রায়ের সিকিউরিটি এজেন্সির নাম ‘এস সিকিউরিটি’ (Ace Security)। বলিউডের বহু তারকার জন্য সিকিউরিটি এজেন্সির থেকে দেহরক্ষী প্রদান করেন তিনি। সম্প্রতি অভিনেতা জানিয়েছেন, করোনার জেরে বহু তারকা ক্লাইন্টকে হারিয়েছেন তিনি। পাশাপাশি এটাও জানিয়েছেন, শুধুমাত্র অভিনেতা অমিতাভ বচ্চন এবং অক্ষয় কুমার তাঁর পাশে ছিলেন এই পরিস্থিতিতে। পরিস্থিতি এতটাই জটিল হয়ে উঠেছিল, ফার্ম বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কর্মচারীদের বেতন ভাতায় পরিণত হয়েছিল। কারণ তাঁদের তহবিলের প্রয়োজন ছিল।

এক দৈনিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণিত জানিয়েছেন, করোনার কারণে প্রচুর প্রভাব পড়েছে তাঁর জীবনে। ২০২০ সালে মার্চে লকডাউনের পর সিকিউরিটি এজেন্সি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিলেন বলে তিনি জানান। তিনি এবং তাঁর স্ত্রী নীলম একসঙ্গে বসে বিষয়টি নিয়ে আলোচনা করেন। বেশ কিছু কর্মচারীর স্ত্রী অন্তঃসত্ত্বা ছিল। কারও মা অসুস্থ ছিলেন। তিনি তাঁদের কর্মসূচীতে বেশি করে রাখার চেষ্টা করেছিলেন। ‘বেশিরভাগ আমার ক্লাইন্ট বলতে গেলে তারকারা সবাই হাত তুলে নিয়েছিল। তবে শুধুমাত্র অমিতাভ বচ্চন এবং অক্ষয় কুমার লকডাউ ওই পরিস্থিতিতে পাশে ছিলেন’। যেই কারণে তিনি তাঁদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এরপর কাজ চালু হতেই ১১০ জন মাত্র কাজে যোগ দিয়েছিল। বাকি ৪০ জন তাঁদের গ্রামের বাড়ি থেকে ফিরে আসতে চায়নি। তিনি তাদের আর্থিক চাহিদার যত্ন নিলেও তাঁদের ‘উদাসীনতা’ দেখে তিনি হতবাক হয়ে যান এবং এখন এজেন্সি পরিচালনার পদ্ধতি পরিবর্তন করেছেন তিনি। রণিত জানিয়েছেন, ‘আমি এজেন্সি আবার চালু করলাম কিন্তু এমনভাবে যেন এখন রোস্টারে কেউ নেই; আমরা কর্মীদের বেতন দেওয়ার কিছু উপায় তৈরি করেছি’।

চলে যাওয়া ক্লায়েন্টদের কেউ আবার তাঁর সঙ্গে কাজ করতে চায় কিনা জানতে চাইলে রণিত বলেন, ‘সেই ক্লায়েন্টদের অর্থের অভাব নেই। তাঁদের মধ্যে কয়েকজন আমার সঙ্গে আবার কাজ করতে চায় কিন্তু আমি তাঁদের সঙ্গে কাজ করতে অস্বীকার করেছি’।

টেলিভিশনে জনপ্রিয় তারকা ছিলেন রণিত। কাসৌটি জিন্দাগি কে এবং কিউকি সাস ভি কভি বহু থি মতো ধারাবাহিকে কাজ করেছেন তিনি। উড়ান, স্টুডেন্ট অফ দ্য ইয়ার, টু স্টেটস এবং কাবিলের মতো ছবিতেও অভিনয় করেছেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড

Latest IPL News

IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.