বাংলা নিউজ > বায়োস্কোপ > Ronnie Screwvala on Pathaan: ওঁর এত জ্বলছে কেন?- পাঠান-দঙ্গল বিতর্কে রনি স্ক্রুওয়ালাকে তুলোধনা শাহরুখ ভক্তদের

Ronnie Screwvala on Pathaan: ওঁর এত জ্বলছে কেন?- পাঠান-দঙ্গল বিতর্কে রনি স্ক্রুওয়ালাকে তুলোধনা শাহরুখ ভক্তদের

পাঠান-দঙ্গল বিতর্কে রনি স্ক্রুওয়ালাকে তুলোধনা শাহরুখ ভক্তদের

Ronnie Screwvala on Pathaan: রনি স্ক্রুওয়ালা দাবি করেন পাঠান নাকি কোনদিন দঙ্গলের রেকর্ড ভাঙতে পারবে না। পরে যখন তরণ আদর্শ তাঁকে প্রমাণ দেখান তখন তিনি সেই পোস্ট ডিলিট করে দেন।

পাঠান মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে একটার পর একটা রেকর্ড ভেঙে চলেছে। দেশ তো বটেই আন্তর্জাতিক মঞ্চেও ভারতীয় ছবি হিসেবে ব্যবসার নিরিখে দারুণ রেকর্ড গড়েছে এই ছবি। আর গোটা ব্যাপারটা নিয়ে বেশ উন্মাদনা, আলোচনাও দেখা যাচ্ছে পাঠান থুড়ি, শাহরুখ ভক্তদের মধ্যে। এবার প্রযোজক রনি স্ক্রুওয়ালা পাঠানের ব্যবসা নিয়ে এক অদ্ভুত দাবি করে বসেন। তিনি একটি টুইট করে বলেন যে এই ছবিটি নাকি কোনদিন বক্স অফিসে দঙ্গলের রেকর্ড ভাঙতে পারবে না। তবে পরে তিনি তাঁর এই টুইট ডিলিটও করে দেন। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ যখন জানান যে এই ছবি ইতিমধ্যেই দঙ্গলের রেকর্ড ভেঙে ফেলেছে। এখন এটি কেজিএফ ২, বাহুবলী ২ -এর রেকর্ড ভাঙতে বসেছে।

এই বিষয়ে রনি লেখেন, 'ফ্যাক্ট অনুযায়ী সঠিক থাকার জন্য বলছি, দঙ্গল গোটা পৃথিবী জুড়ে সেরা ব্যবসা করা বলিউড ছবি হয়েই থাকবে। কেবল মাত্র চিনেই এই ছবি ১২০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল।' তরণ এই টুইটে উত্তর দেন। তিনি লেখেন, ‘পাঠান কেজিএফ ২ হিন্দির রেকর্ড ভেঙে ফেলল বুধবার। আগামী দিনে বাহুবলী ২ -এর রেকর্ড ভাঙতে চলেছে এই ছবি।’ তারপর তিনি এই সপ্তাহে পাঠানের রোজগার বিস্তারিত ভাবে জানিয়ে লেখেন, 'শুক্রবার ১৩.৫০ কোটি, শনিবার ২২.৫০ কোটি, রবিবার ২৭.৫০ কোটি, সোমবার ৮.২৫ কোটি, মঙ্গলবার ৭.৫০ কোটি টাকার ব্যবসা করেছিল।' অর্থাৎ মঙ্গলবার পর্যন্ত এই ছবির মোট ব্যবসা ছিল ৪৩০.২৫ কোটি।

<p>রনি স্ক্রুওয়ালার টুইট</p>

রনি স্ক্রুওয়ালার টুইট

রনি স্ক্রুওয়ালা ভারতের অন্যতম জনপ্রিয় প্রযোজক। তিনি দর্শকদের উড়ি, চেন্নাই এক্সপ্রেস, ধামাকা, ইত্যাদি উপহার দিয়েছেন। ডিএনএর রিপোর্ট অনুযায়ী, টুইটটায় যে কেবল তরণ আদর্শ ভুল ধরিয়েছেন এমনটা নয়। শাহরুখ ভক্তরাও বেজায় ক্ষেপে গিয়েছেন। এক ব্যক্তি তাঁর এই পোস্টে কমেন্ট করেছিলেন, 'ভারতের অন্যতম সেরা প্রযোজকদের মধ্যে একজন হয়েও ১৫ বছর বয়সী একটা বাচ্চার মতো তুলনা করলেন!' আরেক ব্যক্তি লেখেন, ' ওঁর পাঠানের সাফল্য দেখে এতটা জ্বলছে কেন?'

গত ২৫ জানুয়ারি শাহরুখ খান অভিনীত পাঠান মুক্তি পেয়েছিল। এখানে মুখ্য ভূমিকায় শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামকে দেখা গিয়েছিল। ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রানাও ছিলেন এই ছবিতে।

বায়োস্কোপ খবর

Latest News

পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন একটু পরেই মাধ্যমিক রেজাল্ট ঘোষণা ঝাড়খণ্ড বোর্ডের, কীভাবে দেখবেন? পাশমার্ক কত? 'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি?

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.