চরণ সিং পুত্র অজয় সিংয়ের চরিত্রে রণজয়  (ছবি-রণজয়)
চরণ সিং পুত্র অজয় সিংয়ের চরিত্রে রণজয় (ছবি-রণজয়)

মুলায়ম সিংয়ের বায়োপিকে বাংলার রণজয়, শেয়ার করলেন ছবির ফার্স্ট লুক

বলিউডের বায়োপিকে রণজয়ের ফার্স্ট লুক প্রকাশ হল HT Bangla-তে। একদম অন্য রকম একটা চরিত্র। রণজয় নিজেই জানালেন এই ছবি নিয়ে তাঁর উত্তেজনার কথা। তবে এই মুহূর্তে লকডাউনের কারণে সকলেই গৃহবন্দি, সব কাজই বন্ধ। ছবির মুক্তির দিন এখনই সঠিক করে বলা যাচ্ছে না। কী বলছেন রণজয়?

রণজয় অভিনিত বলিউডের বায়োপিক 'ম্যায় মুলায়াম সিং যাদব' এর পোস্টার মুক্তি পেল সোমবার। এই ছবিতে রণজয় একদম অন্য রকম লুকে। ছবিতে তাঁর ফার্স্ট লুক এবং ছবির বিষয় নিয়ে নিজেই জানালেন আমাদের।

' অনেকদিন ধরেই ওয়েট করে আছি এই ছবিটার জন্য। কিন্তু এখন তো করোনার জন্য সবই পিছিয়ে যাচ্ছে। তাই অপেক্ষা করা ছাড়া আর কোনও উপায় নেই, পোস্ট প্রোডাকশনের সব কাজই মোটামুটি শেষ হয়ে গিয়েছিল। ১৫-ই অগাস্ট ফাইনাল ডেট ছিল রিলিজের।

কেমনভাবে এল এই ছবির অফার-

একেবারেই অন্য রকম একটা অভিজ্ঞতা। আমি মুম্বই তে আগেও বেশ কিছু মেগা ও বিজ্ঞাপনে কাজ করেছি, তবে এটা একদম অন্য রকম। বিশেষ করে আমার লুকটায় আমি নিজেই খুব খুশি। আর চরিত্রটাও চ্যলেঞ্জিং। তখন আমি নর্থ বেঙ্গলের পাহাড়ে শুটিং করছিলাম। ডিরেক্টের রাজ দা ( শুভেন্দু রাজ ঘোষ) ফোন করে আমায় অফারটা দেয়। তখন আমি ডিটেলে কিছুই জানি না, কেবল জেনেছিলাম মুলায়াম সিং যাদবকে নিয়ে একটা বায়োপিক তৈরি হচ্ছে বলিউডে, আর তাতে আমার একটা অন্য রকম চরিত্রে অভিনয় করতে হবে। পাহাড়ের কাজ শেষ করে সোজা মুম্বই রওনা দিই। ছবির পুরো বিষয়টা পৌঁছে পরিস্কার হয় আমার কাছে।

গোবিন্দ নামদেবের সঙ্গে রণজয় (ছবি-রণজয়)
গোবিন্দ নামদেবের সঙ্গে রণজয় (ছবি-রণজয়)

অজিত সিংয়ের চরিত্রে রণজয়-

আমার চরিত্রটার নাম অজিত সিং।দেশের পঞ্চম প্রধানমন্ত্রী চরণ সিং-এর ছেলের চরি্ত্রে অভিনয় করেছি। ষাট ও সত্তরের দশকে জাতীয় তথা উত্তরপ্রদেশের রাজনীতির অন্যতম মুখ ছিলেন ভারতীয় জনতা দলের নেতা চরণ সিং। অজিত সিং বিদেশ থেকে পড়াশোনা করে আসা, মুলায়াম সিং যাদবের সময়কার একজন রাজনৈতিক নেতা। তিনি রাষ্ট্রীয় লোকদল পার্টির প্রতিষ্ঠাতাও। চরণ সিং-এর চরিত্রে অভিনয় করেছেন বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দ নামদেভ। ওঁর মত অভিনেতার পাশে অভিনয় করতে পেরে আমি সমৃদ্ধ। ছবিতে অভিনয় করেছেন বলিউডের অনেক স্বনামধন্য অভিনেতারা। মুলায়ামের সিং এর চরিত্রে অমিত শেঠি। খুব ভালো একটা টিম ওয়ার্ক। আমি খুবই এক্সাইটেড। দেখা যাক কবে মুক্তি পায়। দর্শকদের ফিডব্যাকের আশায় রইলাম।'

ক্যামেরা চলছে.. (ছবি-রণজয়)
ক্যামেরা চলছে.. (ছবি-রণজয়)
বন্ধ করুন