বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম দিনে বক্স অফিসে তিন কোটির ওপর ব্যবসা, কোভিড পরবর্তীতে ‘হিট’ জাহ্নবীর রুহি
রুহির দৃশ্যে রাজকুমার, জাহ্নবী এবং বরুণ শর্মা
রুহির দৃশ্যে রাজকুমার, জাহ্নবী এবং বরুণ শর্মা

প্রথম দিনে বক্স অফিসে তিন কোটির ওপর ব্যবসা, কোভিড পরবর্তীতে ‘হিট’ জাহ্নবীর রুহি

  • প্রথমদিনে ৩.০৬ কোটি টাকার ব্যবসা করেছে জাহ্নবী-রাজকুমার অভিনীত ছবি রুহি।

১১ মার্চ মুক্তি পেয়েছে দীনেশ ভিজানের প্রযোজনায় সম্প্রতি হরর-কমেডি ঘরানার ছবি ‘রুহি’। প্রথমদিনে ভারতে ৩.০৬ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। করোনা ভাইরাসের জেরে গত বছর লকডাউনের পর সিনেমা হল খুলতেই হিন্দি সিনেমার ব্যবসায় এক দুরন্ত সূচনা এই ছবি।

রুহির পরিচালনায় রয়েছেন হার্দিক মেহতা। ছবিতে প্রাধান চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর, রাজকুমার রাও এবং বরুণ শর্মা। অগ্রিম বুকিংয়ে পাশাপাশি ছবি মুক্তির প্রথম দিনে হলে এসেও অনেকে টিকিট কেটে এই ছবি দেখেছে। 

ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, প্রথন দিনেই বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে রুহি। করোনা মহামারী পর এবং শিবরাত্রির ছুটি অতিরিক্ত সুবিধা হয়েছে ছবি মুক্তির ক্ষেত্রে।

ফিল্ম এক্সিবিটর অক্ষয় রাঠি জানিয়েছেন, ‘৩ কোটি টাকার বেশি ব্যবসা ভালো মুনাফা, স্বাভাবিক পরিস্থিতিতে ৯-১০ কোটির ব্যবসার মতো। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে এই রকম পদক্ষেপ অনেকটাই উৎসাহমূলক। সকালের শো-এর দেখে বিকেলের শো-তে দর্শকসংখ্যা ২০০% বেশি নজরে এসেছে। থিয়েটার খোলার পর সম্ভবত রুহি-ই প্রথম ছবি যেটা মানুষকে হলমুখী করেছে’।

২০১৮ সালের ছবি ‘স্ত্রী’-র পরে, অভিনেতা রাজকুমার ও প্রযোজক দীনেশ ভিজানের আরও একটি যৌথ উদ্যোগ এই ‘রুহি’। ‘স্ত্রী’-র ঘরানাতেই ‘রুহি’ তৈরি হয়েছে। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যায় জাহ্নবীকে। ‘চুড়েল’ এর ভূমিকায় অভিনয় করেছে সে। রামকুমার এবং বরুণের চরিত্র, ছবিতে জাহ্নবীকে অপরহরণ করার পর সত্যিটা তাঁরা জানতে পারে। 

হিন্দুস্তান টাইমসের রিভিউ অনুযায়ী: ‘এমন একটি প্লট যা খুব জটিল এবং ছবিটি নিজেকে প্রতিষ্ঠিত করতে পুরো রানটাইম নিয়ে নেয়, গল্প বলার ক্ষেত্রে প্রচণ্ড বিভ্রান্ত এবং অন্তর্নিহিত বার্তা প্রকাশে ব্যর্থ। এবং ছবির মাঝ পথ পর্যন্ত পর্দায় যেগুলো দেখানো হচ্ছে তাঁর পিছনের সঠিক যুক্তি ধরতে পারবে না’।

বন্ধ করুন