বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রাম্প থেকে দাউদ..! রামগোপালের অফিসের ঘরের নামকরণ শুনলে চমকে যাবেন
রামগোপাল বর্মা
রামগোপাল বর্মা

ট্রাম্প থেকে দাউদ..! রামগোপালের অফিসের ঘরের নামকরণ শুনলে চমকে যাবেন

  • ‘বিশ্বাস না করলে গুলি করে দেব’ রামগোপালের বিলাশবহুল হায়দরবাদে অন্দরের একঝলক-

কথায় আছে, ব্যক্তির নিজস্ব সংস্থা তাঁর ব্যক্তিত্বকে প্রকাশ করে। তেমনি পরিচালক রামগোপাল বর্মার হয়দরাবাদের অফিস দেখলও কিন্তু একই কথা বলেতে ইচ্ছে করে। ২০১৭ সালে এক সাক্ষাৎকারে পরিচালক তাঁর অফিসের ডিজাইন সম্পর্কে বেশ কিছু অজানা তথ্য ফাঁস করেছিলেন।

অফিসের প্রত্যেকটা ঘরই নাকি এক একজন বিখ্য়াত ব্যক্তিত্বের নামে রাখা- সেই তালিকায় রয়েছে ডোনাল্ড ট্রাম্প থেকে দাউদ ইব্রাহিম, তুঘলক থেকে অয়ন রান্ড। বিল্ডিংয়ের প্রবেশের মুখে সামনের অংশটা বন্দুক, গাড়ি এবং মহিলার স্ট্যাচু দিয়ে সাজানো। সদর দরজার মুখে একটা নোটিশ ঝোলানো রয়েছে, লেখা- ‘বিশ্বাস না করলে গুলি করে দেব’।

রামগোপাল জানিয়েছিলেন, ‘আমার ব্যক্তিত্বের মতোই আমি আমার অফিসকে সাজিয়েছি। যার ফলে সেটা সকলে দেখতে পাচ্ছে। বাইরে সাজানো বড় বন্দুক এবং সুন্দরী মহিলার মূর্তি আমার ব্যক্তিত্ব হিসেবে শক্তি এবং সুন্দরী মহিলার প্রতি আমার প্রাথমিক আকর্ষণকে বোঝায়’।

২০১৭ সালে ডেকান ক্রোনিক্যালকে দেওয়া সাক্ষাৎকারে তিনি আরো বলেছিলেন, তৎকালীন তাঁর অফিসের মূল্য ছিল প্রায় ১৫ কোটি টাকা। তিনি আরো বলেছিলেন, ‘আমি অফিসের বাইরে প্রত্যেকটা অংশ নিখুঁত এবং নিজের মনোভাবকে প্রতিফলিত করতে চেয়েছিলাম। আমার অফিসে যাঁরা আসবে তাঁদের জানা উচিত কেমন ধরণের ব্যক্তিত্ব আমি, বিশেষ করে আমার সঙ্গে পরিচয় করার আগে’।

রামগোপাল বর্মার অফিসের বাইরের ছবি
রামগোপাল বর্মার অফিসের বাইরের ছবি
রামগোপাল বর্মার অফিসের কনফারেন্স রুমের ছবি
রামগোপাল বর্মার অফিসের কনফারেন্স রুমের ছবি
অমিতাভ বচ্চনকে নিজের অফিস ঘুরে দেখিয়েছিলেন রামগোপাল সেই ছবি
অমিতাভ বচ্চনকে নিজের অফিস ঘুরে দেখিয়েছিলেন রামগোপাল সেই ছবি
আরজিভির অফিসের বাইরের ছবি
আরজিভির অফিসের বাইরের ছবি

অফিসে একটা ঘরের নাম অভিনেত্রী উর্মিলা মাতন্ডকরের নামে রাখা। অভিনেত্রীর সঙ্গে রামগোপাল রঙ্গিলা, ভুল এবং সত্যা-র মতো ছবিতে কাজ করেছেন। 

অবশ্য চলতি বছরে রামগোপাল জানিয়েছে, তিনি তাঁর অফিস গোয়াতে শিফট করবেন। এক সংবাদমাধ্যকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘যেই ধরণের প্রোজেক্টের ওপর আমি কাজ করতে চাইছি, গোয়া তার জন্য সেরা। আমার অফিস মুম্বইতেও আর রাখব না। আমি লকডাউনের জন্য হায়দরাবাদে ছিলাম। কিন্তু মুম্বইতে শিফট করেছি কয়েক মাস হল’।

 

বন্ধ করুন