বাংলা নিউজ > বায়োস্কোপ > Meyebela: মেয়েরাই মেয়েদের শত্রু? শাশুড়ি-বউমার গল্পে কামব্যাক রূপা-স্বীকৃতির, স্টার জলসায় আসছে 'মেয়েবেলা'

Meyebela: মেয়েরাই মেয়েদের শত্রু? শাশুড়ি-বউমার গল্পে কামব্যাক রূপা-স্বীকৃতির, স্টার জলসায় আসছে 'মেয়েবেলা'

স্টার জলসায় আসছে মেয়েবেলা

Meyebela: মধ্যবিত্ত একান্নবর্তী পরিবারের তিন প্রজন্মের গল্প উঠে আসবে ‘মেয়েবেলা’তে। এই সিরিয়ালের সঙ্গে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে রূপা গঙ্গোপাধ্যায়। 

ফের নতুন মেগা নিয়ে হাজির স্টার জলসা। সবে শুরু হয়েছে ‘বাংলা মিডিয়াম’, আর দু-দিন যেতে না যেতেই নতুন সিরিয়ালের ঝলক প্রকাশ্যে। আর যেমনটা আগেই জানিয়েছিলাম, স্টার জলসার নতুন সিরিয়ালে শাশুড়ি-বউমার ভূমিকায় দেখা মিলবে রূপা গঙ্গোপাধ্যায় এবং স্বীকৃতি মজুমদারের।

গত পাঁচ বছর ধরে রাজনীতির আঙিনাতেই ব্যস্ত ছিলেন রূপা, তবে এবার বিজেপি নেত্রীকে নিয়মিত দেখা যাবে ছোটপর্দায়। স্টার জলসার নতুন সিরিয়ালের নাম ‘মেয়েবেলা’। সিরিয়ালের প্রোমো দেখে মুগ্ধ নেটিজেনরা। উত্তর কলকাতায় মধ্যবিত্ত একান্নবর্তী পরিবারের গল্প উঠে আসবে এই ধারাবাহিকে। তিন প্রজন্মের মেয়েদের নিয়ে এই সিরিয়াল। বিয়ের পর থেকেই সংসারের হাল ধরেছে বিথীকা মিত্র (রূপা), এর জন্য নিজের জীবনের শখ-আহ্লাদ সব বিজর্সন দিতে হয়েছে। সংসারের জাঁতাকলে এমন আটকে গিয়েছে যে নিজের মতো করে দু-দণ্ড স্বাধীন জীবন কাটানোর ফুরসত নেই তাঁর। অথচ বর ব্যাগ-পত্তর গুছিয়ে ঘুরতে বেড়িয়ে পড়েছে। বউয়ের অভিমান মেশানো অভিযোগ শুনে পালটা মন্তব্য, ‘মায়ের শরীর খারাপ আর তুমি বেড়াতে যাওয়ার কথা ভাবছো, ছি!?’ তাহলে কি সংসারে মানিয়ে নেওয়ার কাজটা শুধুই মেয়েদের? এই মেগায় চিত্রা সেনকে দেখা যাবে রূপা গঙ্গোপাধ্যায়ের শাশুড়ির ভূমিকায়।

বিথীকার একমাত্র ছেলে ডোডোর সবে বিয়ে হয়েছে। শাশুড়ির জন্য বউমা (স্বীকৃতি) চা করে নিয়ে আসতেই রেগে আগুন বিথীকা। সাফ কথা, ‘ডোডো তোর বউকে আদিখ্যেতা করতে বারণ কর’। তবে হার মানতে না-রাজ স্বীকৃতি। সে শাশুড়ি মা-কে জানায়, বিয়ের গিফটের টাকা দিয়ে দার্জিলিং-এর টিকিট কেটেছে সে। তাঁর ইচ্ছা পরিবারের মেয়েরা মিলে ঘুরতে যাবে। যদিও খানিক রাগ আর অভিমানের সুরে শাশুড়ি মা জানায়, ‘এই বাড়ির শাশুড়ি-বউরা কোনওদিন কোথাউ একসঙ্গে বেড়াতে যায়নি, যাবেও না’। কীভাবে শাশুড়ির মনের রং পালটাবে স্বীকৃতি? বন্ধুত্ব গড়ে উঠবে দুজনের? সেই নিয়েই এগোবে এই সিরিয়ালের গল্প।

সুরিন্দর ফিল্মস প্রোডাকশনের এই সিরিয়ালে স্বীকৃতির নায়ক ‘বসন্তবিলাস মেসবাড়ি’ খ্যাত অর্পণ ঘোষাল। রূপা গঙ্গোপাধ্যায়ের কামব্যাক সিরিয়াল মানে প্রাইমটাইমে স্লট পেতে পারে এই মেগা। সে জায়গায় কোপ পড়বে স্টার জলসার চলতি কোন ধারাবাহিকের উপর? তা স্পষ্ট না হলেও জানা যাচ্ছে নতুন বছরে শুরু হবে ‘মেয়েবেলা’র সফর।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কুম্ভ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মকর রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সুশান্তের মৃত্যুর পর আমূল পাল্টে গিয়েছে রিয়ার জীবন! অভিনয় ছেড়ে কীসে মন দিলেন ধনু রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃশ্চিক রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ভারতের মরিচ দিয়ে তৈরি চিপস খেয়ে অসুস্থ ১৪ জাপানি শিক্ষার্থী, হাসপাতালে ভর্তি ২১ জুলাইতে BJP-র পালটা কর্মসূচি কলকাতায়, সেখানেও সুকান্ত-শুভেন্দু 'মতবিরোধ' তুলা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কন্যা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.