বাংলা নিউজ > বায়োস্কোপ > Meyebela Update: 'মেয়েবেলা'র টাইম স্লট প্রকাশ্যে! রূপার কামব্যাকে একসাথে কপাল পুড়ল দুই সিরিয়ালের

Meyebela Update: 'মেয়েবেলা'র টাইম স্লট প্রকাশ্যে! রূপার কামব্যাকে একসাথে কপাল পুড়ল দুই সিরিয়ালের

কবে থেকে দেখা যাবে মেয়েবেলা

Meyebela Telecast time: অবশেষে জানা গেল কবে থেকে সম্প্রচারিত হবে রূপা গঙ্গোপাধ্য়ায়ের আসন্ন মেগা ‘মেয়েবেলা’। এই মেগার আগমনে একসঙ্গে কোপ পড়ল স্টার জলসার দুই মেগায়। জানুন কীভাবে? 

নতুন বছরের শুরুতেই ফের বদলে যাচ্ছে স্টার জলসার টাইম স্লট। শুক্রবার বড় ঘোষণা সারল চ্যানেল কর্তৃপক্ষ। পাকাপাকিভাবে জানিয়ে দেওয়া হল কবে থেকে আর কখন দেখা যাবে রূপা গঙ্গোপাধ্য়ায়ের কামব্যাক শো ‘মেয়েবেলা’। আগামী ২৩শে জানুয়ারি থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় সম্প্রচারিত এই ধারাবাহিক। হ্যাঁ, ১০ দিন পর থেকে আর সন্ধ্যার সাড়ে সাত-টার স্লটে দেখা যাবে না ‘আলতা ফড়িং’। তবে কি শেষ হচ্ছে এই মেগা? না, ওই দিন থেকে সন্ধ্য়া সাড়ে ছ'টার সময় দেখা যাবে ‘আলতা ফড়িং’।

এক বছরের মধ্যেই স্লট হারালো ফড়িং আর তার ব্যাঙ্কবাবু। গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে ‘আলতা ফড়িং’, হিরোকে ভিলেন বানানো, ভাসুররের সঙ্গে নায়িকার বিয়ে, তারপর আবার হঠাৎ করেই ফড়িং-কে প্রেগন্য়ান্ট দেখিয়ে দেওয়া- এই সব দেখে কার্যত বিরক্ত দর্শক। এর মাঝেই স্লট বদল করা হল ‘আলতা ফড়িং’-এর।

আরও পড়ুন-সাদা বিছানায় শুয়ে লাইভ পুনমের, কালো আঙুরে নজর নেটিজেনদের

‘আলতা ফড়িং’ দেখানো হবে ‘সাহেবের চিঠি’র স্লটে, সুতরাং বোঝাই যাচ্ছে ‘মেয়েবেলা’র আগমনে টিআরপি তালিকায় তলানিতে থাকা ‘সাহেবের চিঠি’ বন্ধ করছে স্টার জলসা। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে সেই ঘোষণা কেরনি চ্যানেল কর্তৃপক্ষ। তবে টেলিপাড়া সূত্রের খবর, সাহেবের চিঠি-র শেষ হচ্ছে আগামী সপ্তাহে। মাত্র সাত মাসেই শেষ সাহেব আর চিঠির প্রেমের কাহিনি! প্রতীক সেনের মতো ছোটপর্দার জনপ্রিয় নায়কের উপস্থিতি সত্ত্বেও শুরু থেকেই দর্শক মনে দাগ কাটতে পারেনি এই মেগা। তাই কড়া সিদ্ধান্ত নিল চ্যানেল।

<p>সাহেবের চিঠির জায়াগা নেবে আলতা ফড়িং</p>

সাহেবের চিঠির জায়াগা নেবে আলতা ফড়িং

শুরুতে শোনা গিয়েছিল ২রা জানুয়ারি থেকে সম্প্রচারিত হবে ‘মেয়েবেলা’। তবে প্রোডাকশন হাউস নির্দিষ্ট সময়ে চ্যানেলকে এপিসোড ব্য়াঙ্কিং জমা দিতে না পারায় পিছিয়ে যায় সম্প্রচারের তারিখ। নামেই স্পষ্ট মেয়েদের লড়াইয়ের গল্প এই সিরিয়ালের উপজীব্য। গত পাঁচ বছর ধরে রাজনীতির আঙিনাতেই ব্যস্ত ছিলেন রূপা, তবে এবার বিজেপি নেত্রীকে নিয়মিত দেখা যাবে ছোটপর্দায়। উত্তর কলকাতায় মধ্যবিত্ত একান্নবর্তী পরিবারের গল্প উঠে আসবে এই ধারাবাহিকে। সিরিয়ালে রূপা গঙ্গোপাধ্যায়ের বউমার ভূমিকায় রয়েছেন স্বীকৃতি মজুমদার। আর ছেলের চরিত্রে রয়েছেন ‘বসন্তবিলাস মেসবাড়ি’ খ্যাত অর্পণ ঘোষাল।

তিন প্রজন্মের মেয়েদের নিয়ে এই সিরিয়াল। বিয়ের পর থেকেই সংসারের হাল ধরেছে বিথীকা মিত্র (রূপা), এর জন্য নিজের জীবনের শখ-আহ্লাদ সব বিজর্সন দিতে হয়েছে। সংসারের জাঁতাকলে এমন আটকে গিয়েছে যে নিজের মতো করে দু-দণ্ড স্বাধীন জীবন কাটানোর ফুরসত নেই তাঁর। অথচ বাড়ির ছেলেদের তেমন কোনও বাঁধন নেই। সেই নিয়ে মান-অভিমান, মন কষাকষি। তবে বাড়ির নতুন বউ বদ্ধপরিকর পরিবারের নিময় বদলাতে। সেইজন্যই স্বীকৃতি শাশুড়ি মা-কে জানায়, বিয়ের গিফটের টাকা দিয়ে দার্জিলিং-এর টিকিট কেটেছে সে। তাঁর ইচ্ছা পরিবারের মেয়েরা মিলে ঘুরতে যাবে। যদিও খানিক রাগ আর অভিমানের সুরে শাশুড়ি মা জানায়, ‘এই বাড়ির শাশুড়ি-বউরা কোনওদিন কোথাউ একসঙ্গে বেড়াতে যায়নি, যাবেও না’। এই মেগায় চিত্রা সেনকে দেখা যাবে রূপা গঙ্গোপাধ্যায়ের শাশুড়ির ভূমিকায়। শাশুড়ির মান কি ভাঙাতে পারবে স্বীকৃতি? কেমনভাবে বন্ধুত্ব গড়ে উঠবে দুজনের? সেই সব উঠে আসবে ‘মেয়েবেলায়’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল? হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.