বাংলা নিউজ > বায়োস্কোপ > Rooqma Ray controversy: ‘রাগ হলে মানুষ খুন করবেন?’ ক্ষমা চাইল খানাকুল ক্লাব, তাও মন শান্ত হচ্ছে না রুকমার

Rooqma Ray controversy: ‘রাগ হলে মানুষ খুন করবেন?’ ক্ষমা চাইল খানাকুল ক্লাব, তাও মন শান্ত হচ্ছে না রুকমার

রুকমা রায়। (ছবি @rayrooqma)

খানাকুলে স্টেজ শো করতে গিয়ে হয়রানির মুখে পড়তে হয় রুকমা রায়কে। যা নিয়ে বেশ কয়েকদিন সরগরম ছিল টলিউড। এবার খানাকুল ক্লাবের তরফ থেকে ক্ষমা চেয়ে নেওয়া হল অভিনেত্রীর কাছে। 

খানাকুলে মাচা শো করতে গিয়ে চরম অপমানের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী রুকমা রায়কে। যা নিয়ে তিনি এর আগেই মুখ খুলেছিলেন। অভিযোগ ছিল দর্শকদের সঙ্গে সেলফি তোলায় তাঁকে মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয়েছিল। রাজু সামন্ত নামের এক ব্যক্তি চূড়ান্ত অপমান করেছিল তাঁকে। যদিও আয়োজকদের দাবি ছিল অভিনেত্রী নিজেই নাকি ট্যানট্রম দেখিয়েছিলেন। তিন ঘণ্টা দেরি করে প্রোগ্রামে পৌঁছেছিলেন। যদিও ঘটনার দিন চারেকের মধ্য সুর নরম করল খানাকুলের ওই অনুষ্ঠানের আয়োজকরাই। 

ছোট পরদার খুব চেনা মুখ রুকমা। কিরণমালা দিয়ে জনপ্রিয়তা আসে প্রথম মেগাতেই। এরপর কখনও ‘দেশের মাটি’র মাম্পি, আবার কখনও ‘খড়কুটো’র তিন্নি হিসেবে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। শেষ তাঁকে দেখা গিয়েছে ছোট পরদায় ‘লালকুঠি’ সিরিয়ালে অনামিকা চরিত্রে। 

২৮ মে রবিবার ফেসবুক লাইভে এসে রুকমা জানালেন, রাজু সামন্ত নামের ওই ব্যক্তি তাঁকে ফোন করে ক্ষমা চেয়েছেন। সংশ্লিষ্ট ক্লাবের তরফ থেকেও তাঁর কাছে ক্ষমা চেয়ে একটি ভিডিয়ো পাঠানো হয়েছে।

রুকমা বলেন, ‘উনি (রাজু সামন্ত) আমার কাছে ক্ষমা চেয়েছেন। বলেছেন রাগের মাথায় ওসব করে ফেলেছেন। রাগ হলে কি যা ইচ্ছে তাই কর যায় নাকি? মানুষও খুন করে ফেলবেন? এই চারদিন আমার উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে। কত না বাজে কমেন্ট এসেছে আমার কাছে। তবে অল ইন্ডিয়া অরগ্যানাইজার অ্যান্ড আর্টিস্ট মিউজিক্যাল ফোরামকে পাশে পেয়েছি।’ আরও পড়ুন: ‘আমাকে বাইকে উঠতে বলে..’, অনুষ্ঠান মঞ্চে চরম অপমান রুকমাকে, কী ঘটেছিল সেদিন রাতে?

এরপর আবারও রুকমা জানান, রাত ১১টায় অনুষ্ঠান ঠিল, সামান্য দেরি হয় তাঁর জ্যাম থাকায়। সেটাও তিনি জানিয়েই দিয়েছিলেন আয়োজকদের। আর সেটাই যদি তাঁকে অপমান করার কারণ হবে কেন ঘটা করে তাঁকে মঞ্চে তুলে সংবর্ধনা দিল, প্রশ্ন রুকমার। সঙ্গে অফশোস সেদিন নিজের অনুরাগীদের গান গেয়ে শোনাতে পারননি। এদিন তাই লাইভে ‘ভালোবাসার মরশুম’ গানটি গান রুকমা। 

এদিকে টলিপাড়ার ফিসফাস ‘রূপসাগরে মনের মানুষ’ নামক সিরিয়ালে দিয়ে খুব জলদিই ফিরছেন রুকমা ছোট পরদায়। যে প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, ‘ফিরছি খুব শীঘ্রই। যেহেতু প্রোমোটা অন এয়ার হয়নি তাই এই নিয়ে বেশি কথা বলতে পারব না। তবে আসছে। আমি আবার ছোট পরদায় ফিরছি।’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা!

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.