বাংলা নিউজ > বায়োস্কোপ > Rooqma-Rahul: মন খারাপের দাওয়াই! ‘বিবি নম্বর ১’ মাম্পিকে জড়িয়ে ধরে আদর 'রাজা' রাহুলের

Rooqma-Rahul: মন খারাপের দাওয়াই! ‘বিবি নম্বর ১’ মাম্পিকে জড়িয়ে ধরে আদর 'রাজা' রাহুলের

স্মৃতিমেদুর রুকমা

‘নিন মন ভালো করুন’, 'রাজা' রাহুলের সঙ্গে রোম্যান্টিক ভিডিয়ো শেয়ার করলেন রুকমা। 

সন্ধ্যে সাড়ে ছটা বাজলেই এখন মনটা হু হু করে উঠছে ‘রাম্পি’ ভক্তদের। ‘দেশের মাটি’র সুবাদে বাংলা সিরিয়ালপ্রেমীদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন রাহুল-রুকমা জুটি। রাজা-মাম্পির রসায়নে কুপোকাত সকলে, তবুও সিরিয়ালের কাহিনি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যথেষ্ট ছিল না সেই কেমিস্ট্রি। অগত্যা এক বছরও টিকল না দেশের মাটির সফর। দু-দিন আগেই শেষ হয়েছে ‘দেশের মাটি’ এখন সেই জায়গা নিয়েছে ‘খুকুমণি হোম ডেলেভারি’। এক রাহুলের জায়গা নিয়েছেন অন্য রাহুল। তবে রাজা-মাম্পির জন্য মন কাঁদছে রাম্পি ভক্তদের। 

তাই মঙ্গলবার বিকেল বিকেল অনুরাগীদের মন ভালো করবার দাওয়াই নিয়ে হাজির ডাক্তার রাজার ‘বিবি নম্বর ১’। সলমন-করিশ্মা জুটির নব্বইয়ের দশকের ছবির গানে মিষ্টি রিল ভিডিয়োয় ধরা দিলেন রাহুল-রুকমা। দেশের মাটির শ্যুটিং সেটের ফাঁকেই তোলা সেই ভিডিয়ো। লাল শাড়ি, সিঁদুরে সুন্দরী মাম্পি, আর সাদা পাঞ্জাবি আর জিনসে লেন্সবন্দি রাজা। বউকে জড়িয়ে ধরলেন ক্যামেরার সামনে, ভরিয়ে দিলেন আদরে। 

ভিডিয়োর ক্যাপশনে রুকমা লিখেছেন, ‘নিম মন ভালো করুন’। সঙ্গে যোগ করেছেন তিনটে হৃদয়ের ইমোজি। মন্তব্য বাক্সে উপচে পড়ছে রাম্পি ভক্তদের এক্সাইটমেন্ট। একজন লিখেছেন. ‘আমি তো মরেই গেলাম এটা দেখে’। অপরজন লিখেছেন, ‘এটা শেষ কেন হল, আরেটু চলতে পারত, তোমরা সেরা জুটি’।

দেশের মাটি-র আচমকা বন্ধ হয়ে যাওয়ার জেরে মন খারাপ অনুরাগীদের। এই প্রসঙ্গে লাইভে এসে রাহুল আগেই জানিয়েছেন, ‘সব ভালো জিনিসেরই তো একটা শেষ থাকে। এটারও তাই।….এই পাগলিটাকে সেটে এসে রোজ দেখতে পাব না ভাবলেই মন খারাপ হচ্ছে। খুব ভালোবাসি ওকে।’ আর রুকমা বলেছিলেন, ‘শেষ তো একদিন হতই। হয়তো একটু জলদি শেষ হল, এই যা। আমি এত ধারাবাহিকে কাজ করেছি, কিন্তু এই একটা ধারাবাহিক যেটা আমি রোজ দেখতাম হটস্টারে। এই কাজটা আমার কাছে খুব স্পেশ্যাল ছিল।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.