বাংলা নিউজ > বায়োস্কোপ > Rooqma-Lakshwadeep: লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি?

Rooqma-Lakshwadeep: লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি?

লাক্ষাদ্বীপে ছুটির মেজাজে রুকমা রায়।

লাক্ষাদ্বীপ ভ্রমণের ছবি শেয়ার করে চোখ ধাঁধিয়ে দিলেন রুকমা রায়। যেমন সুন্দরী লাগছে অভিনেত্রী, তেমনই চোখ টানছে নীল জল, সাদা বালি। দেখুন এখানে ঘুরতে যাওয়ার খরচ কেমন। 

আগে সুযোগ পেলেই তারকারা ছুট লাগাতেন মলদ্বীপে। তবে বর্তমানে সেই জায়গা দখল করেছে লাক্ষাদ্বীপ। টলিউড থেকে বলিউড, তারকারা ছুটি কাটাতে ছুটে চলেছেন সাদা বালি আর নীল জলের দেশে। এবার যেমন দেখা গেল অভিনেত্রী রুকমা রায়কে।

অল হোয়াইট লুকে দেখা গেল রুকমাকে। সাদা শর্টস, সঙ্গে ক্রপ টপ, সঙ্গে লম্বা শ্রাগ। আর রোদ থেকে বাঁচতে মাথায় পরেছিলেন হ্যাট, চোখে সানগ্লাস। অগট্টি আইল্যান্ড থেকেই ছবিগুলি শেয়ার করেছেন রুকমা রায়। রুকমার বিচ ভ্যাকেশন রীতিমতো মুগ্ধ করল রুকমার ভক্তদের। কদিন আগে এই একই লোকেশনে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যও। 

আরও পড়ুন: কেউ এলেন সেজেগুজে, তো কেউ আনলেন নতুন গাড়ি! মুম্বইতে জমজমাট তারকাদের ভোট

ভারত এবং প্রধানমন্ত্রীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের জেরে ভারতীয়দের রোষের মুখে পড়েছে মলদ্বীপের সরকার। মলদ্বীপকে বয়কট করার ডাকও দিয়েছেন বলিউড এবং ক্রিকেট মহলের তাবড় তারকারা। এখন দেখা যাচ্ছে, টলিউডের অভিনেতারাও সেই পথেই হাঁটছেন। 

কেরলের কোচি থেকে সপ্তাহের নির্দিষ্ট কিছু দিনে বিমান পরিষেবা রয়েছে লক্ষদ্বীপের অগট্টি দ্বীপে যাওয়ার। এটাই লক্ষদ্বীপের একমাত্র বিমানবন্দর। এছাড়াও মুম্বই, গোয়া, কোচি থেকে জলপথে পৌঁছনো যায় অগট্টি। তবে জাহাজ পরিষেবাও সীমিত। 

৩৬টি দ্বীপ নিয়ে তৈরি লাক্ষাদ্বীপ ভারতের সবচেয়ে ছোট কেন্দ্রশাসিত অঞ্চল। তবে এর মধ্যে মাত্র দশটিতে মানুষের বসতি রয়েছে। আর পর্যটকরা যেতে পারে ৬টিতে। 

আরও পড়ুন: মঞ্চে বনগাঁর অরুণিতাকে প্রপোজ ভক্তের! মজার ছলে তারপর যা করল ‘চর্চিত প্রেমিক’ পবনদীপ, দেখুন ভিডিয়ো

লাক্ষাদ্বীপ ঘোরার সবচেয়ে জনপ্রিয় প্যাকেজ হল কেন্দ্রীয় সরকারের সমুদ্রম প্যাকেজটি। এতে ঘোরানো হয় জাহাজে করে। কোচি থেকে জাহাজে লাক্ষাদ্বীপ যেতে হয়। রাতে জাহাজে থাকা ও দিনে সাইট সিন। এই প্যাকেজে ঘুরে দেখানো হয় লাক্ষাদ্বীপের রাজধানী কাভারাত্তি, মিনিকয়, কালপেনি। সঙ্গে খাবার ও ওয়াটার স্পোর্টসও থাকে। খরচ পড়ে ২৫-৪৫ হাজার টাকা মাথাপিছু।

আরও পড়ুন: কোটিপতি পরিবারের উত্তরাধিকারী হীরামান্ডির ‘আলমজেব’ শরমিন সেহগালের স্বামী, কে এই আমন মেহতা?

এছাড়াও বুক করা যায় কটেজেস ইন বাঙ্গারাম। এক্ষেত্রে বিমানে করে প্রথমে পৌঁছতে হয় আগট্টি। সেখান থেকে বোটে করে বাঙ্গারামে। এই প্যাকেজে আগাত্তি, বাঙ্গারাম আর থিন্নাকাড়া ঘুরে দেখা যায়। আইল্যান্ডে একরাত থাকতে এসি কটেজের ভাড়া পড়ে ১০-১৫ হাজার টাকা। ও নন এসির ক্ষেত্রে ২-৪ হাজার টাকা। 

বায়োস্কোপ খবর

Latest News

‘আম্বানিরা নিজেই ডাকেন ফোটো তুলতে?’, সত্য উদঘাটন করলেন এক পাপারাজ্জো নিজেই T20 বিশ্বকাপের সুপার এইটে ভারতের বিরুদ্ধে কাদের মাঠে নামাবে আফগানিস্তান? বুমরাহ-সিরাজ-আর্শদীপ আমি কাউকে ছাড়ব না- টিম ইন্ডিয়াকে ভয় দেখাচ্ছেন গুরবাজ চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু?

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.