বাংলা নিউজ > বায়োস্কোপ > Roosha Chatterjee: অভিনয় আগেই ছেড়েছেন, বিবাহবার্ষিকীতে ফ্যানেদের সঙ্গে আরও দূরত্ব বাড়ালেন রুশা!

Roosha Chatterjee: অভিনয় আগেই ছেড়েছেন, বিবাহবার্ষিকীতে ফ্যানেদের সঙ্গে আরও দূরত্ব বাড়ালেন রুশা!

বিয়ের একবছর পূর্তি রুশার 

Roosha Chatterjee: মার্কিন মুলুকনিবাসী পাত্রকে বিয়ে করে ১৩ বছরের অভিনয় কেরিয়ারকে বিদায় জানিয়েছিলেন রুশা। দেখতে দেখতে বিয়ের এক বছর পার, বিবাহবার্ষিকীর দিনই সামনে এল চাঞ্চল্যকর ঘটনা। 

এক দশকেরও বেশি লম্বা অভিনয় কেরিয়ারে ইতি টেনে গত বছর ১৯শে জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলন রুশা চট্টোপাধ্যায়। ‘তোমায় আমায় মিলে’র ঊষসী হিসাবেই দর্শক চেনে তাঁকে। অভিনয় ছেড়ে এখন তিনি ঘোর সংসারী। মার্কিন মুলুকে রুশা সাজিয়েছেন তাঁর ভালোবাসার নীড়। রুশার বরের নাম অনুরণ রায়চৌধুরী, পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। মাইক্রোসফটে চাকরি করেন, সেই সূত্রেই সিয়াটেলে থাকেন অনুরণ। দেখতে দেখতে বিয়ের এক বছর পার করে ফেললেন রুশা-অনুরণ। আরও পড়ুন-অভিনয় ছেড়ে ঘোর সংসারী! বিয়ের ৯ মাস পার, আমেরিকা থেকে ফেরার পথে রুশার হঠাৎ দেখা পুরনো…সঙ্গে

তবে বিবাহবার্ষিকীর দিনেই অভিনেত্রীকে নিয়ে সামনে এল মন খারাপ করা আপটেড। ভক্তদের সঙ্গে দূরত্ব আরও খানিকটা বাড়িয়ে ফেললেন নায়িকা। বিয়ের পর তাঁর দাম্পত্য জীবনের টুকরো ঝলক উঠে আসত সোশ্যাল মিডিয়ায় পাতায়। সেখানে অনেক সময়ই বরের উচ্চতা নিয়ে ট্রোল হয়েছেন নায়িকা, অনেক সময় আবার অনুরাগীদের প্রশ্নে জেরবার হয়েছেন- ‘তুমি কি সত্যি অভিনয় ছেড়ে দিলে?’ নায়িকা অবশ্য কোনওদিনই পালটা জবাব দেননি। তবে এবার নিজের দাম্পত্য জীবনকে একদম আড়ালে রাখার সিদ্ধান্ত তাঁর।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলটি ইতিমধ্যেই ডিঅ্যাক্টিভেট করে দিয়েছেন রুশা। হ্যাঁ, রুশার এই প্রোফাইলকে অনুসরণ করত প্রায় ৭৬ হাজার মানুষ। সেই প্রোফাইলটির আর কোনও অস্বস্তি নেই! যদিও ইনস্টাগ্রামে নতুন একটি প্রোফাইল খুলেছেন নায়িকা। সেটি অবশ্য প্রাইভেট প্রোফাইল। আপনি চাইলেই তাঁর পোস্ট দেখতে পাবেন না।

<p>রুশার প্রাইভেট প্রোফাইল থেকে করা পোস্ট </p>

রুশার প্রাইভেট প্রোফাইল থেকে করা পোস্ট 

বিয়ের বছর পূর্তিতে বরকে আদুরে নামে ডাকলেন রুশা। বিয়ের একটি মিষ্টি মুহূর্ত শেয়ার করে লিখলেন, ‘হ্যাপি অ্যানিভার্সারি আমার কুং ফু পান্ডা। বর আমি তোমাকে অনেকটা ভালোবাসি’। 

বউয়ের আদুরে পোস্টের জবাব দিতে ভোলেননি রুশার বর। তিনি লেখেন, ‘শুভ বিবাহবার্ষিকী আমার চিরন্তন সূর্যের কিরণ। তোমাকে ভালোবাসি আজীবন, তার পরেও….’। পাশাপাশি হানিমুনের একটি অদেখা ছবি পোস্ট করেন অনুরণ। সেখানে নিউইয়র্কের ব্রুকনিল ব্রিজে হাতে হাত ধরে হাঁটতে দেখা গেল তাঁদের। 

কাউকে কিচ্ছুটি না জানিয়ে ২০২২ সালেই আইনি বিয়ে সেরে ফেলেছিলেন রুশা-অনুরণ। সামাজিক বিয়ের দিন কয়েক আগেই সুখবর প্রকাশ্যে এনেছিলেন রুশা। প্রেম করে নয়, বাবা-মা'র পছন্দ করা পাত্রের সঙ্গেই বিয়ের পর্ব সেরেছেন রুশা। এর আগে টেলিপাড়ার এক নায়কের সঙ্গে প্রেম করলেও মাস কয়েকের বেশি টেকেনি সম্পর্ক। ‘তোমায় আমায় মিলে’র পাশাপাশি ‘শ্রীময়ী’, ‘রামপ্রসাদ’-এর মতো মেগায় দেখা মিলেছে রুশার।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের বাংলা বছরের শেষ দিন কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.